মার্চ মাসের কুম্ভ রাশির রাশিফল – ব্যবসা, অর্থ, চাকরি, পরিবার, পড়াশুনো, স্বাস্থ্য

0
1444
Aquarius Monthly Horoscope march 2020

মার্চ মাসের কুম্ভ রাশির রাশিফল – ব্যবসা, অর্থ, চাকরি, পরিবার, পড়াশুনো, স্বাস্থ্য

আর্থিক দিক – আর্থিক দিক থেকে মাসটি কিছুটা প্রতিকূল থাকার সম্ভাবনা রয়েছে। আপনার পরিশ্রমের ফল পেতে কিছুটা দেরি হতে পারে। তাই বেশি পরিমাণ পরিশ্রম করার চেষ্টা করুন। কারোর কাছ থেকে টাকা পাওয়ার কথা থাকলে তা পেতে কিছুটা বেগ পেতে হবে। তাই এই মাসে কাউকে টাকা ধার দেবেন না।

ব্যবসা – ব্যবসায় এই মাসে সফল হবেন। নতুন কোন ব্যবসা শুরু করতে চাইলে এই মাসে তার পরিকল্পনা করুন। মাসের মাঝে কোন বড় ডিল হাতে আসতে পারে তার ফলে লাভ ও উৎসাহ দেখা দেবে। তবে কর্মচারীদের সাথে কোন কারনে মতভেদ দেখা দিতে পারে সচেতন থাকুন। স্থায়ী সম্পত্তি ক্রয় আপনার জন্যে লাভদায়ক থাকবে।

চাকরি – এই সময়ে উচ্চপদাধিকারীর কাছে আপনার প্রতিভা ও যোগ্যতা প্রমাণ করতে কিছুটা পরিশ্রম করতে হবে ও সময় ব্যয় হবে। কাজের যায়গায় আপনার ব্যবহারে সু পরিবর্তন আনার চেষ্টা করুন, তাতে আপনার লাভ হবে। অলসতা ত্যাগ করার চেষ্টা করুন। কোন কাগজে সই করার সময় সচেতন থাকুন। কাজের যায়গায় কাজের চাপ বেশি থাকার সম্ভাবনা রয়েছে।

পারিবারিক জীবন – পরিবারে এই সময়টি অনুকূল থাকবে। পরিবারের সকলের সাথে সম্পর্কের উন্নতির যোগ রয়েছে। পরিবারে কর্তব্য পালনের ফলে মান ও সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। মাসের মাঝে কিছু শুভ মুহূর্ত আসবে জীবনে। বাড়িতে আপনার প্রয়োজন মত সময় কাটাতে পারবেন।

প্রেম জীবন – প্রেম জীবনে এই মাসটি মিশ্র ফল দেবে। কোন কারনে প্রেম জীবনে মতভেদ দেখা দিতে পারে। কোন তৃতীয় ব্যক্তির আগমনে আপনাদের মাঝে ঝামেলা বাড়তে পারে। তাই প্রেম জীবন নিয়ে সচেতন থাকুন। পার্টনারকে নিয়ে মনে সন্দেহ আসতে পারে, এমন হলে তা দূর করার চেষ্টা করুন।

পড়াশুনো – যারা টেকনোলজি, আইন ইত্যাদি নিয়ে পড়ছেন তাদের সময় বেশ ভাল কাটতে চলেছে। তবে এই সময়ে সোশ্যাল মিডিয়া, মোবাইল, ইত্যাদি থেকে দূরে থাকুন। কোন সহপাঠী আপনার পড়াশুনোর কারনে ঈর্ষা করতে পারে।

স্বাস্থ্য – স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। চোখ কান নাক সংক্রান্ত কোন সমস্যা দেখা দিতে পারে। কোন পুরনো অসুখ ফিরে সাতে পারে। তার ফলে কিছু টাকা ব্যয় হতে পারে।

এই মাসের কিছু গুরুত্বপূর্ণ তারিখ

  • ২,৩,১১,১২,১৯,২০ তারিখ একটু সাবধান থাকার চেষ্টা করবেন। কারন এই দিন গুলিতে চন্দ্র এমন যায়গায় থাকবে যা আপনার পক্ষে অশুভ।
  • কোন শুভ কাজ ও মাঙ্গলিক কাজ করতে চাইলে এই মাসে তা ১৪ তারিখের আগে করার চেষ্টা করুন, কারন ১৪ তারিখের পর থেকে শুরু হবে মীন মল মাস।

মাসের ২৮ তারিখ শুক্র সগ্রহি হওয়ার কারনে ব্যবসায়, প্রেমে উন্নতির যোগ রয়েছে।