মেষ ও বৃষ রাশির আজকের রাশিফল 28 June

0
680
Aries and Taurus Daily Horoscope 14 October 2021

মেষ ও বৃষ রাশির আজকের রাশিফল 28 June

মেষ রাশি(Aries Horoscope): মেষ (Aries) রাশির জাতক জাতিকারা বড় ভাই বা বোন থেকে থাকলে আজ তাঁদের সাথে সম্পর্ক মধুর করার চেষ্টা করুন। একে অপরের প্রতি তিক্ত মনোভাব থেকে থাকলে আজ তা দূর করার প্রয়াস করুন। যে কোন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার চেষ্টা আপনাকে আজ করতে হবে।

ব্যবসায় নতুন কিছু দায়িত্ব বা চ্যালেঞ্জ আপনার ওপর আসতে পারে। ইনকাম খুব বেশি বাড়ার সম্ভাবনা নেই। তবে যাতে আয় কমে না যায়, সেই জন্যে আজ ব্যবসায় ইনোভেটিভ কিছু আইডিয়া প্রয়োগ করার চেষ্টা করতে পারেন। ছাত্র ছাত্রীদের অনলাইন ক্লাসের ওপর মনোনিবেশ করতে হবে।

স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। তবে সুস্থ থাকতে খাওয়াদাওয়ার সাথে শরীর চর্চার দিকে নজর দিতে হবে। কর্মক্ষেত্রে সিনিয়ারের সাহায্য নিজের কাজে পেতে পারেন। দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে সম্পর্ক মধুর হবে।

আজ কাজের থেকে ছুটি পেতে ইচ্ছা করতে পারে। লাভ পার্টনার বা লাইফ পার্টনারের সহযোগীতায় পরিবারে আনন্দ বৃদ্ধি পেতে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – শুক্রের কর্কট রাশিতে প্রবেশ, কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে জানুন।

বৃষ রাশি (Taurus Rashifal): বৃষ (Taurus) রাশির জাতক জাতিকার যারা রাজনীতি, পাবলিক সেক্টরে কাজ করেন অথবা বিভিন্ন লোকজনের সাথে মেলামেশা করেন, আজকের দিন তাঁদের জন্যে বিশেষ স্মরণীয় হয়ে থাকবে। কর্মক্ষেত্রে নিজের হার্ড ও স্মার্ট ওয়ার্কের দ্বারা সিনিয়ার বা বসের সামনে খুব ভাল কাজের প্রদর্শন করতে পারবেন।

আপনার প্রদত্ত কোন আইডিয়া আপনার কোম্পানির জন্যে বিশেষ লাভদায়ক হতে পারে। লাইফ পার্টনারের সাথে মিলে একত্রে সন্তান, গুরুজন বা পরিবারের জন্যে বিশেষ কিছু করার সুযোগ পাবেন। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিলেও আপনার বুদ্ধিমত্তা এবং সচেতনতার দ্বারা সেই সমস্যার থেকে মুক্তি লাভ করতে পারবেন।

চাকরিতে পেন্ডিং কাজ সম্পূর্ণ করতে আপনি ব্যস্ত থাকবেন। সামাজিক বা রাজনীতির সাথে যুক্ত ব্যক্তি নিজেদের কাজ আজ সবাইকে দেখতে পারবেন। পজিটিভ ভাবনার দ্বারা আজ ভাল ফল লাভ করতে পারবেন।

বাবা মায়ের থেকে কোন বিষয়ে সাহায্য পেতে পারেন। আজ পরিবারে গুরুজনদের স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – শুক্রের কর্কট রাশিতে প্রবেশ, কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে জানুন।