মেষ (Aries) রাশির July মাসের রাশিফল 2021

0
613
Aries monthly horoscope July 2021

মেষ (Aries) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক দিক – এই মাসে ব্যবসায় বেশ লাভবান হবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন আপনি। তবে ব্যবসায়িক উদ্দেশ্য বা আপনার মনের ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা কম রয়েছে। পরিবারের সদস্য ও বন্ধু বান্ধব দের সহযোগিতায় আর্থিক লাভ হবে। শেয়ার বাজারে ইনভেস্ট করলে লাভবান হবেন।

তবে সম্পূর্ণ রিসার্চ করে তবেই বিনিয়োগ করুন। কোন প্ল্যানিং বা পরিকল্পনা থাকলে তা প্রয়োগ করার প্ৰচেষ্টা করুন। মাসের 15 তারিখ থেকে মাসের শেষ পর্যন্ত সময়ে কিছু কাজে দেরি বা বিলম্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কাউকে ধার দিয়ে থাকলে তা ফেরৎ পেতে পারেন এই সময়ে। ব্যবসার জন্যে ট্র্যাভেল করতে হতে পারে আপনাকে।

চাকরি ও প্রফেশন – এই মাসে আপনার কেরিয়ারে উন্নতির জন্যে অধিক পরিশ্রম করতে হবে আপনাকে। কাজের যায়গায় ধৈর্যের সাথে কাজ করার চেষ্টা করতে হবে। যারা ব্যাঙ্ক, কোন প্রকার টেকনোলজি, সফ্টওয়ার অথবা সোশ্যাল মিডিয়ায় কাজ করেন তারা বেশ সফল হতে পারেন। তবে কাজের যায়গায় অধিক কাজের চাপ থাকবে।

হতে পারে অন্য কারোর কাজও আপনাকে করতে হবে। কেরিয়ারের ক্ষেত্রে প্রফেশনাল থেকে চিন্তা ভাবনার প্রয়াস করুন। কেরিয়ার নিয়ে অবহেলা করতে যাবেন না। বস বা আধিকারিক দের থেকে কোন সমস্যা আসতে পারে। মানসিক অশান্তি ও মানসিক অস্থিরতা কাটিয়ে উঠতে এন্টারটেইনমেন্ট এর সাহায্য নিতে পারেন।

মনে অসুরক্ষা বা অজ্ঞাত ভয় উৎপন্ন হতে পারে এই মাসে। কোন কিছু সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতায় ঘাটতি দেখা দেবে। এই মাসে কাজ পরিবর্তন করার কথা মাথায় আসতে পারে তবে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। কাজের যায়গায় সর্বদা সক্রিয় থাকার প্রয়াস করুন।

দাম্পত্য জীবন, লাভ লাইফ ও পারিবারিক জীবন –পারিবারিক ক্ষেত্রে কিছু দূর গামী পরিনাম পেতে পারেন। পারিবারিক জীবনে কোন সমস্যা থাকলে তা যত তাড়াতাড়ি সম্ভব মিটমাট করে নেওয়ার প্রয়াস করুন। পরিবারে আর্থিক প্ল্যানিং করার প্রয়োজন রয়েছে। লাভ লাইফে এই মাসে ভাল সময় কাটাতে পারবেন।

যারা দূরে দূরে থেকে প্রেম করছিলেন তারা এই মাসে দেখা করতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় অপরিচিত কারোর সাথে বেশি ঘনিষ্ঠ হতে যাবেন না। দাম্পত্য জীবনে সম্পর্ক মজবুত করতে কোন মতভেদ থাকলে তা দূর করার চেষ্টা করুন।

তৃতীয় কেউ আপনাদের পরিবারের মধ্যে যাতে না আসতে পারে সেদিকে নজর দেওয়ার চেষ্টা করুন। মাসের মাঝ থেকে শেষ পর্যন্ত সময়ে বাড়ির কোন বড় সদস্যের স্বাস্থ্য নিয়ে বিচলিত হতে পারেন। কোন ক্ষেত্রে তাড়াহুড়ো করতে যাবেন  না। পুরোনো কোন কথা মনে পড়তে পারে ও মন বিচলিত হতে পারে এই সময়।

শিক্ষা ও সন্তান সুখ ছাত্র ছাত্রীদের ক্ষেত্রে মাসটি ভাল কাটবে বলা যায়। গতানুগতিক পড়াশুনোর সাথে সাথে নতুন কিছু শেখার চেষ্টা করুন। যারা মেডিক্যাল ও টেকনোলজি সংক্রান্ত পড়াশুনো করতে চাইছেন তাদের আরও বেশি পরিশ্রম করতে হবে। এই মাসে সন্তান সুখ পাবেন আপনি।

স্বাস্থ্য ও ট্র্যাভেল – স্বাস্থ্য ভাল থাকবে বলা যায়। কোন প্রকার অনাবশ্যক রোগ অসুখ দেখা না দেওয়ার সম্ভাবনা প্রবল। শারীরিক ক্ষমতা আগের চেয়ে ভাল থাকবে। অযথা ট্র্যাভেল করা থেকে দূরে থাকলে ভাল হয়। এই মাসে তিন বার ট্র্যাভেল করার সুযোগ পাবেন আপনি। তবে ট্র্যাভেল করার সময় বেশ সচেতন থাকুন, কারন চোট, আঘাত লাগার সম্ভাবনা রয়েছে এই মাসে।