টুপি পরে অশান্তি করছেন বাদশা! ফেসবুকে ছড়াল পোস্ট, – জানুন সত্যতা

0
550

টুপি পরে অশান্তি করছেন বাদশা! ফেসবুকে ছড়াল পোস্ট, – জানুন সত্যতা।

অভিনেতা বাদশা মৈত্রের ছবি ফেসবুকে অন্য ভাবে ছড়িয়ে পড়ল এবার। ফেসবুকে পোষ্টে দাবি করা হল যে অভিনেতা বাদশা শনিবার বিকেলে মুর্শিদাবাদের সারগাছি রেল ষ্টেশনের কাছে তাণ্ডবলীলা চলার সময়ে ফেজ টুপি পরে নেতৃত্ব দিতে দেখা গেছে। কমন ম্যান নামক একটি ফেসবুক প্রোফাইল থেকে এই ছবি ছড়িয়ে দেওয়া হয়। তবে এই ছবি ভাইরাল করার পর অভিনেতা ও বামপন্থী বুদ্ধিজীবী বাদশা রাগ উগরে দিলেন।

কী লেখা হয়েছে বাদশার বিরুদ্ধে?

জনৈক কমন ম্যানের প্রোফাইল থেকে লেখা হয়েছে, “আজকের অর্থাৎ শনিবার বৈকালে সারগাছি রেলওয়ে স্টেশনে তাণ্ডবলীলা চলার সময়ে ফেজ টুপি পরে নেতৃত্ব দিতে দেখা গেছে বাংলা চলচ্চিত্র জগতের বিশিষ্ট অভিনেতা বাদশা মৈত্রকে।” এছাড়াও অন্য একটি প্রোফাইল থেকে পোষ্ট করা হয় একই ছবি। তাতে লেখা হয়েছে “বর্তমানে রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে হাতে হাত মিলিয়ে #CAA (Not CAB) বিরোধিতা এবং রাজ্যেকে অগ্নিদগ্ধ করতে ময়দানে আমাদের সেকু কমরেডগন”।

আরও পড়ুন – CAB আন্দোলনের ভুল ছবি শেয়ার করে বিভ্রান্তির চেষ্টা – সত্যতা জানুন ছবি গুলির

পোস্টের স্ক্রিন শর্ট নিচে দেওয়া রইল।

গতকাল থেকে ডোমকলে শুরু হয়েছে সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই-এর ২২ তম মুর্শিদাবাদ জেলা সম্মেলন। মহম্মদ সেলিমের প্রকাশ্য সমাবেশ দিয়ে শুরু হওয়ার পর প্রতিনিধি সম্মেলন উদ্বোধন করার কথা ছিল বাদশার। ঘুরপথে নির্দিষ্ট সময়ের অনেকটা পরে সেখানে যান এই অভিনেতা।

ছবির সত্যতাঃ – এই ঘটনার পরে বাদশা ফেসবুকে রাগ উগরে দিয়েছেন। তিনি লেখেন “ডোমকলে ডিওয়াইএফআই-এর সম্মেলনে যাওয়ার পথে সারগাছি স্টেশনের কাছে আটকে পড়ে উদ্যোক্তাদের ফোন করছিলাম। কেউ সেটার ছবি তুলে আমার নামে এই পোস্ট ছড়িয়ে দিয়েছে।” এরপর বাদশা আরও লিখেছেন, “এটাই আজ আমাদের রাজ্যের রাজনীতির অবস্থা। করুণা হয় তাদের প্রতি যারা এর  মধ্যে দিয়ে নিজেদের দেশভক্ত প্রমাণ করতে চাইছে।”