কর্কট রাশির ডিসেম্বর মাসের রাশিফল – স্বাস্থ্য,ব্যবসা,চাকরি,শিক্ষা

0
1092
Cancer December 2019 Monthly Horoscope

কর্কট রাশির ডিসেম্বর মাসের রাশিফল – স্বাস্থ্য,ব্যবসা,চাকরি,শিক্ষা

ডিসেম্বর মাস আপনার জন্যে বড় ধরণের সাফল্য নিয়ে অপেক্ষায় আছে। কিছু কিছু ক্ষেত্রে এই মাসে আপনি যে সাফল্য লাভ করবেন তার অনুমান আপনি আগে করেননি। ডিসেম্বরের ২ সপ্তাহ আপনার জন্যে ভাগ্যশালী হতে পারে। এই সময় আপনার আটকে থাকা কাজ হয়ে যেতে পারে ও বিগড়ে যাওয়া কাজও হয়ে যাওয়ার সম্ভাবনা আছে।

এই মাসের ২, ৯, ১৪, ১৯, ২১ ও ২৬ তারিখ আপনার জন্যে যথেষ্ট শুভ ফলদায়ক হতে চলেছে। এই সময় আপনার পুরনো পরিশ্রমের ফল পেতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে এই মাস মোটামুটি থাকার সম্ভাবনা রয়েছে। ঋতু পরিবর্তনের জন্যে ছোটখাট শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।

এই মাসে ইনকামের নতুন কোন উপায় সামনে আসতে পারে, নতুন কোন সুযোগ আপনার সামনে আসতে পারে। এই সময় আপনার কোন গুরুত্বপূর্ণ কাজ হতে পারে যার ফলে আপনার আত্মবিশ্বাস ও উৎসাহ দুইই বাড়বে।

কিছু কর্কট জাতক জাতিকাদের এই মাসে স্থান পরিবর্তন হতে পারে। এর সাথে কোথাও যাত্রা করতেও হতে পারে। তবে নতুন কিছু খরচও হতে পারে।

অনেকদিন ধরে চলে আসা কোন সমস্যার সমাধান এই মাসে হতে পারে, যা আপনার পারিবারিক বা কর্মক্ষেত্র সম্পর্কিত কোন সমস্যা হতে পারে। এর সাথে লেনদেন সম্পর্কিত ব্যাপারে যদি কোন সমস্যা থেকে থাকে তাহলে এই মাসে তার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনাও আছে। চাকুরীজীবীরা এই মাসে কাজের জায়গায় উন্নতি করতে পারেন।

যারা লোহা, কাগজ, আসবাবপত্র, ও কাপড়ের ব্যবসা বা কাজ করেন, এই মাসে সামান্য লাভ পাবেন। বিশেষ করে যারা লোহা বা লোহার সামগ্রীর ব্যবসা করেন, এই মাসে বুঝে শুনে কাজ করুন নাহলে ক্ষতির সামনে পড়তে পারেন। নির্মাণ সামগ্রীর ব্যবসায়ীরা সাবধানে কাজ করুন। যারা সব্জি, ফল, ডাল, বা ভুষিমালের ব্যবসা করেন তাঁরা এই মাসে ভাল লাভ পাবেন ও অতিরিক্ত লাভও পেতে পারেন। যে সকল ব্যক্তি কম্পিউটার, মোবাইল বা অন্যান্য ইলেকট্রনিক জিনিসের ব্যবসা বা কাজ করেন, এই মাসে ভাল লাভ পেতে পারেন।

এই মাসে আপনি পুরনো কোন বিনিয়োগ বা পৈতৃক সম্পত্তির লাভ পেতে পারেন। তবে শেয়ার মার্কেটে ইনভেস্ট করতে চাইলে সতর্কতার সাথে করুন, নাহলে ক্ষতির সম্ভাবনা আসতে পারে। জমি সংক্রান্ত কোন আইনি সমস্যা  থেকে থাকলে এই মাসে আপনি তার থেকে মুক্তি পেতে পারেন। বিদেশে পড়তে যাওয়া বা ব্যবসা করতে চাইলে এই মাস আপনার জন্যে উপযুক্ত হবে।

সরকারী কর্মচারী, কৃষক, লেখক ও আর্টিস্টদের জন্যে এই মাস শুভ ফলদায়ক হতে পারে। উকিল, চিকিৎসক ও শিক্ষকদের জন্যেও এই মাস ভাল যাবে, নতুন কোন উপায়ে বা দিক থেকে আপনারা লাভবান হতে পারেন। প্রশাসনিক কর্মচারী, বৈজ্ঞানিক ও রাজনীতিক ব্যক্তিদের এই সময় কাজের চাপ থাকবে, বাইরে কোথাও যেতে হতে পারে এবং আটকে থাকা কাজও হয়ে যেতে পারে।

সরকারী কোন কাজে আপনি প্রভাবশালী কোন ব্যক্তির সাহায্য পাবেন ও কাজে সাফল্য লাভ করবেন। এই মাসে বিবাহযোগ্য ব্যক্তিদের সম্পর্ক স্থাপন হতে পারে। এই মাসে কোথাও যাত্রার দরুন খরচে বৃদ্ধি দেখা দেবে। এই মাসে একটু সতর্কতার সাথে কাজ করার চেষ্টা করুন। তবে কাউকে অনুসরণ করবেন না। নিজের বিচার বুদ্ধি দিয়ে কাজ করুন, বড় লাভ পেতে পারেন। এই মাসে আপনার অনেকদিনের কোন ইচ্ছে পূরণের যোগ আছে।