২০২০ ফেব্রুয়ারি মাসের কর্কট রাশির রাশিফল

0
1089
Cancer Monthly Horoscope February 2020

২০২০ ফেব্রুয়ারি মাসের কর্কট রাশির রাশিফল

কর্কট রাশির জাতক জাতিকাদের ফেব্রুয়ারী মাসের মানসিক অশান্তির তারিখগুলি হল- ৬, ৭, ১৪, ১৫, ২৩, ২৪। এই তারিখগুলিতে আপনার একটু সতর্ক থাকা প্রয়োজন। কোন শুভ কাজ বা গুরুত্বপূর্ণ কাজ চেষ্টা করবেন এই তারিখ বাদ দিয়ে করার। এই তারিখগুলিতে আপনার মানসিক অশান্তি কিছু বেশি থাকতে পারে যার ফলে কোন কাজে দেরি বা ক্ষতি হতে পারে।

আরও জানুন – 2020 বছরটি কর্কট রাশির কেমন যাবে জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – ৩০ বছর পর শনির পরিবর্তন,কি প্রভাব পড়বে কর্কট রাশিতে? জানতে এখানে ক্লিক করুন

ব্যবসায় এই মাসে খুব ভাবনা চিন্তা করে কাজ করা উচিত। ব্যবসায় আপনি উপযুক্ত পরিমাণ পরিশ্রম করার পরেও আশানুরূপ ফল পাবেন না। যার ফলে মানসিক ভাবে চিন্তিত থাকতে পারেন। লেনদেন সম্পর্কিত ব্যাপারে সাবধানতা অবলম্বন জরুরি। এছাড়া কোন ঝুঁকির কাজে এই মাস ঠিক হবেনা। অন্যদিকে আটকে থাকা কাজ ও টাকা পয়সা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের কোন বন্ধু বা শুভানুধ্যায়ীর সাহায্য পেতে পারেন।

মাসের মাঝখানে কোন বড় বিজনেস ডিল সাইন হতে পারে। এই সময় আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। নতুন কিছু লোকজনের সাথে পরিচয় আপনার জন্যে লাভদায়ক হবে। ব্যবসার জন্যে আপনার নেওয়া কিছু সিদ্ধান্ত সফল হতে পারে। ব্যবসায় সফল হবেন।

ব্যবসার কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বা কাজ এই সময় আপনি করতে পারেন। ব্যবসায় কোনরূপ পরিবর্তন যথা, সম্পত্তির ক্রয়, বিক্রয়, নতুন লোক কাজে লাগানো ইত্যাদি সব শুভ হতে পারে। ব্যবসায় কোন শুভ বা গুরুত্বপূর্ণ কাজের জন্যে ১০, ২০ ও ২৬ তারিখ শুভ হবে।

কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। আপনার কাজের ক্রেডিট অন্য কেউ পেয়ে যেতে পারে। সরকারী কাজে দৌড়াদৌড়ি লেগে থাকবে। কোথাও যাত্রা করলে অতিরিক্ত আত্মবিশ্বাস কাজের ক্ষতি করতে পারে।

মাসের মাঝে কাজে সাফল্য আসবে। তবে নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখা দরকার। ব্যাঙ্কিং, ইন্সিওরেন্স, কমিশন, সার্ভিস প্রভাইডিং, অর্থনীতির কাজের সাথে জড়িত লোকজনের জন্যে এই সময় বিশেষ ফলদায়ী হতে পারে। ৯, ১৮ ও ২৭ তারিখ আপনাদের জন্যে বিশেষ কিছু সুখবর আনতে পারে।

পারিবারিক জীবন এই মাসে খুব ভাল কাটবে। পরিবারে আপনার ইমেজ খুব ভাল হবে। সবাই আপনার কাজের প্রশংসা করবে। সামাজিক কাজে যুক্ত হবেন। সন্তানের থেকে কাজের বিষয়ে সাহায্য পাবেন। বিবাহিত জীবন ভাল কাটবে। ব্যস্ততার কারণে পরিবারকে সময় কম দিলেও কেউ তাতে অখুশি হবেনা।

মাসের মাঝে সিঙ্গেল ব্যক্তিরা মনের কথা পছন্দের মানুষকে বলতে পারেন। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। লাভ লাইফে সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন। আপনাদের মধ্যে কোন সমস্যা থেকে থাকলে কোন তৃতীয় ব্যক্তির সহায়তায় তা মিটে যেতে পারে। এই ব্যাপারে ৪, ১৪ ও ২৭ তারিখ খুব শুভ হবে।

স্টুডেন্টদের জন্যে এই মাস খুব ভাল কাটতে চলেছে। বিশেষ করে যারা কোন পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, এই মাস শুভ ফলদায়ক হতে চলেছে। তবে ৬, ১২ ও ২০ তারিখ খুব সাবধানে থাকবেন। এই সময় কারোর দ্বারা আপনার ক্ষতি হতে পারে।

শরীরে কোনপ্রকার ইনফেকশন হতে পারে, সতর্ক থাকুন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বাচ্চাদের শরীর আবহাওয়া পরিবর্তনের ফলে কিছু খারাপ হতে পারে। ২, ১৩ ও ২২ তারিখ স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।

কোনপ্রকার আইনি ঝামেলা বা শুনানি থাকলে চেষ্টা করুন ডেট সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার।

আরও জানুন – 2020 বছরটি কর্কট রাশির কেমন যাবে জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – ৩০ বছর পর শনির পরিবর্তন,কি প্রভাব পড়বে কর্কট রাশিতে? জানতে এখানে ক্লিক করুন