কর্কট (Cancer) রাশির July মাসের রাশিফল 2021

0
479
Cancer monthly horoscope July 2021

কর্কট (Cancer) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – আপনার পরিশ্রম, হার্ড ওয়ার্ক এবং ডিসিপ্লিনের ফলে ব্যবসায় আশানুরূপ ফলাফল বা সাফল্য পেতে পারেন। আপনার দ্বারা করা বিনিয়োগ এবং নেওয়া সিদ্ধান্ত অনেকাংশে সঠিক বলে প্রতিপন্ন হবে। আর্থিক বিষয়ে অন্য কারোর ওপর ভরসা করা ঠিক হবেনা।

কারণ এর ফলে আপনার আর্থিক ক্ষতির আশঙ্কা থাকতে পারে। তাই ফাইন্যান্সের ব্যাপারে সঠিক প্ল্যানিং করার সাথে ফাইন্যান্স ও ম্যানেজমেন্টের দায়িত্ব নিজের কাছে রাখার চেষ্টা করুন। কোনপ্রকার স্টার্ট আপ বা নতুন প্রজেক্টে কাজ করে খুব ভাল ফল লক্ষ্য করতে পারবেন।

জুলাই মাসে আপনার সঠিক প্ল্যানিং ও সিদ্ধান্ত এবং বিনিয়োগ অনেক লাভ এনে দিতে পারবে। নিজের কাজ নিয়ে অহংকার করা ঠিক হবেনা। এতে আপনার কাজে প্রয়োজনীয় লোকজনের সাথে সাথে পার্টনারের সাথেও সম্পর্ক খারাপ হতে পারে। পুরনো মন্দার প্রভাব থেকে বেরিয়ে আসার অনেক সুযোগ আপনি জুলাই মাসে পেতে পারেন।

চাকরী – এই মাসে আপনার জব বা চাকরিতে বেশ কিছুপরিবর্তন লক্ষ্য করতে পারবেন। তবে এই নিয়ে চিন্তার কিছু নেই। তবে এই পরিবর্তন আপনার জন্যে পজিটিভ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের দক্ষতা ও যোগ্যতার মূল্যায়ন করতে পারলে চাকরিতে পদোন্নতির সাথে নতুন ও বড় কাজের দায়িত্ব পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হতে পারে।

কর্মক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার স্বাভাবিক ক্ষমতা আপনার মধ্যে দেখা যাবে। যার ফলে সবাইকে নিয়ে কাজ করতে পারবেন এবং বসের সুনজরে পড়তে বাধ্য হবেন। নতুন চাকরির সন্ধান পাওয়া এই সময় একটু মুশকিল হতে পারে। তবে আপনার প্রচেষ্টা জারি রাখুন।

কর্ম কুশলতা বৃদ্ধি করতে সেমিনার, ওয়েবিনারে যোগদান করতে পারেন। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বিরোধীরাও এই সময় সক্রিয় হবে, সাবধান থাকুন।

পারিবারিক ও ব্যক্তিগত জীবন – পরিবারের সাথে এই মাসে সুন্দর সময় কাটাতে পারবেন। পার্সোনাল ও প্রফেশনাল কারণে যাত্রা করলে তা অত্যন্ত আনন্দদায়ক হতে পারে। দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে কোন ভুল বোঝাবুঝি থেকে থাকলে তা দূর করতে পারবেন। একে অপরের সাথে উপহার আদান প্রদান করতে পারেন।

নিজেদের সমস্যা আলোচনার দ্বারা দূর করে সম্পর্ক মজবুত করতে পারবেন। পারিবারিক বিষয়ে কোন সিদ্ধান্ত ঠাণ্ডা মাথায় ও বুদ্ধির সাথে বিবেচনা করে নেওয়ার চেষ্টা করুন। গুরুজনদের আশীর্বাদ ও পরামর্শ লাভ করবেন। আপনার সহজ সরল উপস্থিতি পরিবারে শান্তি ফিরিয়ে আনবে।

সম্পর্কে অনেকদিন ধরে চলতে থাকা ঝামেলা আপনার আত্মত্যাগ ও সমঝোতার দ্বারা দূর করতে পারবেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত ঝামেলার অন্ত হবে। পৈতৃক সম্পত্তি লাভ করতেও পারেন। নতুন বিষয়ে জ্ঞানলাভ করতে পারবেন। এছাড়া নিজের ট্যালেন্ট কাজে লাগিয়ে ইনকাম করার সুযোগ পেতে পারেন, সজাগ থাকুন।

শিক্ষা ও সন্তানসুখ – শিক্ষার্থীরা এই মাসে আশানুরূপ সাফল্য লাভ করতে পারবেন। পড়াশুনা ছাড়াও ছাত্র ছাত্রীরা এই সময় অন্যান্য বিষয়ে জ্ঞানলাভ করার সুযোগ পাবেন। শারীরশিক্ষার কোর্স করে নিজেদের সুস্থ করে তুলতে পারেন। সন্তানের উন্নতিতে বাবা মা খুশি হবেন। পড়াশুনার প্রতি খুব বেশি আকর্ষণ বোধ করবেন।

তবে মাসের মাঝ থেকে শেষের মধ্যে মোবাইল, কম্পিউটার, গেম বা সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্তি খুব বেশি বেড়ে যেতে পারে। এর ফলে শারীরিক কিছু সমস্যার সাথে কাজ থেকেও মনোযোগ হারিয়ে যেতে পারে। শিক্ষক বা গুরুর সাথে বড় কোন প্রজেক্টে কাজ করার সুযোগ পেতে পারেন। সময়ের মধ্যে কাজ সম্পন্ন করতে পারার ফলে খালি বা অবসর সময় নিজের পছন্দের কাজে সময় অতিবাহিত করার সুযোগ পাবেন।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – হালকা কিছু শারীরিক অসুস্থতা এই মাসে দেখা দিতে পারে। এর সাথে রক্ত সম্পর্কিত কোন অসুস্থতাও লক্ষ্য করা যেতে পারে। ড্রাইভিং করার সময় সতর্ক থাকুন। বিশেষ করে মঙ্গল ও শনিবার রাতে গাড়ি না চালানোর চেষ্টা করুন।

মানসিক সুস্থতার জন্যে যোগা, ধ্যান ও প্রানায়ম বিশেষ কার্যকরী হবে। আবহাওয়া পরিবর্তনের কারণে সর্দি, জ্বর ইত্যাদি হতে পারে, সাবধান থাকুন। পার্সোনাল বা প্রফেশনাল কারণে এই মাসে তিনবার আপনাকে ট্র্যাভেল করতে হতে পারে। বিজনেস ডিলের জন্যে ট্র্যাভেল করতে হবে।

অশুভ তারিখ ৮, ৯, ১৭, ১৮, ২৬, ২৭।