মকর (Capricorn) রাশির July মাসের রাশিফল 2021

0
559
Capricorn Monthly Horoscope July 2021

মকর (Capricorn) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – ব্যবসায় এই মাসে বেশি সময় দিন ও ভাল ভাবে রিসার্চ করার চেষ্টা করুন ভাল লাভ পেতে পারেন। এই মাসে নিজের ট্যালেন্ট কে চেনার প্রয়াস করুন। আর্থিক পরিস্থিতির কিছুটা উন্নতি সম্ভব হবে এই মাসে। কোথাও থেকে লোণ নিয়ে থাকলে তা মেটাতে সক্ষম হবেন।

এই মাসে নতুন ব্যবসা করার ইচ্ছে হলে তা নিয়ে ভাবনা চিন্তা করতে পারেন বা শুরু করতে পারেন। ম্যানুফ্যাকচারিং, আমদানি রপ্তানি ইত্যাদি ব্যবসায় লাভবান হবেন। ব্যবসায় নতুন লোক নিয়োগ করা, নতুন পার্টনারশিপ করা শুভ হবে। ব্যবসায় জন্যে নতুন প্রপাটি নেওয়া, নতুন বাহন নেওয়া শুভ হবে। ব্যবসায়িক পার্টনারের সাথে কোন কারণে মতভেদ দেখা দিতে পারে তাই সতর্ক থাকুন। ব্যবসায় প্রসারের জন্যে দিনটি শুভ থাকবে আজ।

কাজ ও প্রফেশন – কাজের যায়গায় আপনার পরিশ্রম করার ফলে উন্নতি লক্ষ করতে পারেন। তবে কাজের যায়গায় বিরোধী বা প্রতিপক্ষ বাড়বে। নিজের কাজ নিয়ে মগ্ন থাকুন। অন্যেরা কে কি বলল বা কে কি ভাবল তা নিয়ে বেশি মাথা ঘামাবেন না। কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে আজ।

দুই জনের কাজ আপনাকে একাকে করতে হতে পারে। তাই মানসিক ভাবে প্রস্তুতি নিয়ে রাখার চেষ্টা করুন। সময়ের মধ্যে সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। এই মাসে কেউ বা কারা আপনার কাজের প্রশংসা করতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন তাদের ক্ষেত্রে এই মাসে কাজ পেতে কিছুটা বিলম্ব হতে পারে, তবে লাগাতার প্রয়াস করলে কিছু কাজ পেয়ে যেতে পারেন।

নতুন কাজের জন্যে আবেদন করতে চাইলে সম বুধ ও শুক্রবার চেষ্টা করুন। কাজের যায়গায় প্রমোশন হতে পারে। প্রফেশনাল ক্ষেত্রে এই মাসে মান সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

পারিবারিক জীবন, দাম্পত্য জীবন ও লাভ লাইফ – লাভ পার্টনার হোক কিংবা লাইফ পার্টনার, আশেপাশে পজিটিভ পরিবর্তন লক্ষ করতে পারেন। যার ফলে আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। পরিবারের সাথে এই সময় বেশ ভাল থাকবে। পরিবারের সাথে ট্র্যাভেল সম্ভব হতে পারে।

সিঙ্গেল রা নতুন পার্টনার খুঁজে পেতে পারেন। পার্টনারের সাথে কোন প্রকার দূরত্ব তৈরি হলে তা কিছুটা কমবে। তবে বিবাহ করতে চাইলে বা বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে চাইলে কোন প্রকার তাড়াহুড়ো করতে যাবেন না। নতুন কোন রিলেশনশিপে যেতে চাইলে পুনরায় চিন্তা ভাবনা করুন। পরিবারে ধার্মিক কাজের প্রতি আকর্ষণ লক্ষ করতে পারেন আপনি।

শিক্ষা ও সন্তান সুখ – যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের এই সময়ে অপেক্ষা করতে হবে। তবে লাগাতার প্রয়াস আপনাকে সফল করে তুলতে পারে। ছাত্র ছাত্রীরা এই মাসে মোবাইল, টিভি, ভিডিও গেমস, সোশ্যাল মিডিয়ায় অধিক সময় অপচয় করতে পারেন তবে চেষ্টা করুন এই সবের থেকে দূরে থাকার। ছাত্র  ছাত্রীরা এই সময়ে কোন প্রকার স্কলারশিপ পেতে পারেন। ছাত্র ছাত্রীরা পারসোনালিটি বৃদ্ধি করতে নতুন কোন কোর্স করতে পারেন।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – এই সময়ে নিজের এবং পরিবারের বা কাছের মানুষদের স্বাস্থ্যের খেয়াল রাখার চেষ্টা করুন। এই মাসে তিন বার আপনি দূর কোথাও ট্র্যাভেল করার সুযোগ পেতে পারেন। এই মাসে প্রফেশনাল, পার্সোনাল কিংবা ধার্মিক কারণে ট্র্যাভেল করতে পারেন। হালকা জ্বর, ঠাণ্ডা লাগা ইত্যাদি দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে।