কেশপুরের লিফলেট বিতর্ক পৌঁছল দিল্লিতে, নিন্দা করে টুইট কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

0
6779
Central finance minister Nirmala Sitaraman reacts on leaflet controversy of Keshpur

কেশপুরের লিফলেট বিতর্ক পৌঁছল দিল্লিতে, নিন্দা করে টুইট কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

সংবাদ সংস্থা, নয়াদিল্লি: কেশপুরে সামাজিক বয়কটের ডাক দেওয়া লিফলেট বিতর্ক এবার পৌঁছে গেল দিল্লিতে। ঘটনার নিন্দা করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মনা সীতারমন। শুধু তাই নয় তিনি টুইটে গোটা বিষটটি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছেন তিনি।

সম্প্রতি ১৮টি পরিবারকে বয়কটের ডাক দেওয়া একটি লিফলেট নিয়ে পশ্চিম মেদিনীপুরের কেশপুরে বিতর্ক শুরু হয়। যা নিয়ে ঘাটালের সাংসদ দেব টুইট করেন। দাবি করেন তিনি খোঁজ নিয়েছেন এর সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয়। দলকে বদনাম করার জন্য এই কাজ করা হচ্ছে। কঠিন সময়ে এক সঙ্গে থাকার বার্তাও দেন তিনি।

আরও পড়ুন – কেশপুরে বয়কট বিতর্কে মুখ খুললেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব

তবে বিষয়টি যে সেখানেই থেমে যায়নি তা নির্মলার টুইটেই স্পষ্ট। শনিবার টুইটারে অর্থমন্ত্রী নির্মলা সীতারামন লেখেন, ‘বিষয়টি অত্যন্ত বেদনাদায়ক। মুখ্যমন্ত্রীর কাছে আর্জি, সব নাগরিকের নিরাপত্তা এবং অধিকার নিশ্চিত করুন।’

এই ঘটনায় আর এক বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্তও টুইট করেন। তিনি লেখেন, ‘শাসকদলের (তৃণমূল) এইনরকম কালো তালিকা তৈরি করা নতুন কিছু নয়। কর্মীদের মনোবল ও আর্থিক জোর ভেঙে দিতেই এমন কাজ।’

প্রসঙ্গত কেশপুরে যে গ্রামে এই লিফলেট বিলির ঘটনা সামনে এসেছে সেটি দেবের আদি গ্রাম। তাই এমন লিফলেট ঘিরে স্বাভাবিক ভাবে জোর বিতর্ক তৈরি হয়েছে। এখন দেখার তা কতদূর গড়ায়।