সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল 12 July

0
896
Daily Horoscope 14 October Leo and Virgo

সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল 12 July

সিংহ রাশি (Leo Rashifal): সিংহ রাশির (Leo) জাতক জাতিকা আজ আইনি জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। কারোর সাথে ঝগড়া বিবাদ বা আইনি ঝামেলা থেকে থাকলে আজ বিশেষ প্রয়াস করে তা মীমাংসা করার চেষ্টা করুন। আজ নিজের হবি বা পছন্দের কাজ করে আনন্দের সঙ্গে সময় কাটাতে পারবেন।

যারা ফ্যাশন, আর্ট, বুটিক, হোটেল রেস্তোরাঁ বা খাদ্য পানীয় সম্পর্কিত ব্যবসায় আজ লাভের পরিমাণ কমে গিয়ে খরচ বাড়তে পারে। এর জন্যে যে কোন ম্যানুফ্যাকচারিং এর ব্যবসায় ভাল ও দক্ষ শ্রমিক বা কর্মীর বা ম্যানেজারের নিয়োগ করা আজ অত্যন্ত জরুরি।

চাকরি প্রার্থী ব্যক্তি আলস্যের কারণে চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ আজ হাতছাড়া করতে পারেন। চাকুরিজীবীদের পদোন্নতি, বেতন বৃদ্ধি বা চাকরিতে ট্রান্সফারের জন্যে বসের সাথে কথা বলা আজ ঠিক হবেনা। ব্যবসার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে, অনিদ্রা বিব্রত করতে পারে।

পারিবারিক বা ব্যক্তিগত জীবনে ঝগড়া বিবাদ দূর করতে পারার মত আত্মবিশ্বাস থাকলে আপনার অবশ্যই চেষ্টা করা উচিত। আপনার খরচ অত্যন্ত বাড়তে পারে। দাম্পত্য বা প্রেম জীবনে সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত রাখার চেষ্টা করতে হবে।

প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশ নেওয়া ছাত্র ছাত্রীদের জন্যে আজকের দিন বিশেষ কাটতে চলেছে। আজ ট্র্যাভেল করলে স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ সচেতন থাকতে হবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

কন্যা রাশি (Virgo Rashifal): কন্যা (Virgo) রাশির জাতক জাতিকাদের ইনকাম কিভাবে বাড়ানো যায়, খরচ কম করে সঞ্চয় বৃদ্ধি করা বা বিনিয়োগের মাধ্যমে কিভাবে আরো বেশি আর্থিক লাভবান হওয়া যায়, সেই ব্যাপারে আজ ভাবনা চিন্তা করা বা পরিবার বা শুভাকাঙ্খীদের সাথে আলোচনা করা শুভ হবে।

কর্মক্ষেত্রে আপনার এনার্জি লেভেল খুব বেশি থাকবে। আপনার আইডিয়া খুব ভাল থাকবে এবং আপনি খুব ভাল কাজের প্রদর্শন করতে পারবেন। এতে আপনার বস খুশি হবেন। কেক, পেস্ট্রি, নোনতা, নিত্য প্রয়োজনীয় সামগ্রীর ব্যবসার জন্যে আজকের দিন খুব ভাল কাটবে।

সময়ের অপচয় না করে আজকের দিনকে যথাযথ ব্যবহার করার চেষ্টা করুন। পরিবারে কারোর প্রতি তিক্ত মনোভাব থেকে থাকলে ক্ষমা করে দিন। লাভ পার্টনার বা লাইফ পার্টনারের সাথে রোম্যান্টিক সময় কাটানোর চেষ্টা করুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন