জানুন আজকের রাশিফল ১৫/১০/২০১৯

9416
1571

জানুন আজকের রাশিফল ১৫/১০/২০১৯

আজ কোন শুভ কাজ করতে চাইলে সকাল ১১.৪৩ থেকে ১২.২৯ পর্যন্ত করতে পারেন। অন্যদিকে রাহুকাল থাকবে দুপুর ২.৫৯ মিনিট থেকে ৪.২৫ পর্যন্ত। এই সময় কোন শুভ কাজ না করার চেষ্টা করুন।

মেষ (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য আজ আগের তুলনায় ঠিক থাকবে। আর্থিক দিক থেকে দিনটি বেশ ভাল থাকার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন উৎস থেকে আজ টাকা আসতে পারে আপনার কাছে। পারিবারিক জীবন আজ ভাল কাটবে, তবে পরিবারে আজ বেশি সময় দেওয়ার চেষ্টা করুন এবং পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি ভাল ব্যবহার করুন।

প্রেম জীবনে আজ কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার পার্টনার আজ আপনাকে ভুল বুঝতে পারে, এমন হলে পার্টনারকে ঠাণ্ডা মাথায় বোঝান। আজ অফিসে বা কাজের যায়গায় আপনার সিনিয়রের সাথে কোন কারনে মতভেদ দেখা দেবে। কাজের চাপ বেশি থাকবে তাই মানসিক চাপও বেশি থাকার সম্ভাবনা রয়েছে।

ব্যবসায়ীরা আজ কোন সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেবেন না তাতে আপনার ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে কোন মতভেদ থাকলে আজ তা দূর করার চেষ্টা করুন। ছাত্র ছাত্রীরা আজ সচেতন থাকুন বিশেষ করে যাদের আপনি বন্ধু বলে ভাবছেন তাদের বোঝার চেষ্টা করুন। গৃহিণীরা আজ জীবন সাথীর সাহায্য পাবেন।  

আজ আপনার শুভ সংখ্যা ৮, শুভ রং কালো ও নীল।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি হতে পারে, তা থেকে মুক্তি পেতে স্বাস্থ্যের প্রতি সচেতন হন। আজ আর্থিক দিক থেকে দিনটি মিশ্র থাকবে। আজ আচমকা কোন উৎস থেকে যেমন টাকা আসবে তেমন খরচও হবে। আজ কোথাও ইনভেসট করতে পারেন।

পারিবারিক জীবনে আজ সদস্যদের সাথে ভাল ব্যবহার করুন তাতে ভাল ফল পাবেন। রেগে বা উত্তেজিত হয়ে আজ কারোর সাথে কথা বলবেন না বা তর্ক করবেন না।

প্রেম জীবনে দিনটি দারুন কাটবে তবে আজ আপনার অহংকার ত্যাগ করুন। কাজের যায়গায় আজ আপনার কাজের প্রশংসা কেউ করতে পারে। তবে আজ সহকর্মীদের থেকে সমঝে চলবেন।

ব্যবসায়ীরা যারা বিশেষ করে কোন পার্টনারশিপে ব্যবসা করছেন আজ নিজেদের মধ্যে কোন বিষয় নিয়ে বিবাদের পরিস্থিতি দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে দিনটি চড়াই উৎরাই এর মধ্য দিয়ে কাটবে। গৃহিণীরা আজ নিজের রাগ কে বশে রাখার চেষ্টা করুন।

আজ আপনার শুভ সংখ্যা ৮, শুভ রং কালো ও নীল।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য কিন্তু কিছুটা প্রতিকূল থাকার সম্ভাবনা রয়েছে। চেষ্টা করুন সঠিক খাওয়া দাওয়া ও দিনলিপি মেনে চলতে। আর্থিক দিক আজ দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে।

আজ কোথাও ইনভেস্ট করা ঠিক হবেনা। বা আজ কাউকে ধার দিতে যাবেন না তা নাহলে কিন্তু টাকা ডুবে যেতে পারে। আজ পারিবারিক দিক ভাল কাটবে তবে বড় দাদা বা বোনের সাথে আজ কোন বিষয় নিয়ে ঝামেলা হতে পারে।

প্রেমের ক্ষেত্রে আজ আপনার ভাবনা কে বশে রাখার চেষ্টা করুন এমন না হলে কিন্তু আপনাদের মাঝে আজ মতভেদ দেখা দিতে পারে, আজ নিজের চিন্তা ভাবনা অন্যের ওপর চাপিয়ে দিতে যাবেন না।

ব্যবসায় আজ রিস্ক নিতে পারেন। কাজের যায়গায় আজ পুরনো কোন কাজের ফল পেতে পারেন। দাম্পত্য জীবনে দিনটি সামান্য থাকার সম্ভাবনা। সন্তানকে নিয়ে আজ কিছু চিন্তা দেখা দেবে। ছাত্র ছাত্রীদের দিনটি ভাল কাটবে। গৃহিণীরা আজ জীবন সাথীর প্রতি উদার থাকার চেষ্টা করুন।  

আজ আপনার শুভ সংখ্যা ৬, শুভ রং গোলাপি।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকার স্বাস্থ্য আজ ভাল থাকবে। স্বাস্থ্য নিয়ে কোন আশঙ্কা আজ দূর হবে। আর্থিক দিক থেকে দিনটি তেমন ভাল কাটবে না। আজ চেষ্টা করুন খরচ কমানোর। পারিবারিক জীবনে খুশি থাকবে, পরিবারে সকলের সাথে আজ কিছুটা সময় কাটাবেন তার ফলে মন ভাল থাকবে। কোন আত্মীয়ের বাড়ি থেকে আজ শুভ সংবাদ পেতে পারেন।

যারা প্রেম করছেন তারা আজ পার্টনারের কোন গোপন বিষয় জানতে পারবেন যা এতদিন জানতেন না। ব্যবসায়ীরা আজ অলসতা ত্যাগ করুন। দাম্পত্য জীবনে আজ উৎসাহ থাকবে। আজ আপনাদের কোন আশঙ্কা সত্যি হতে পারে।

ছাত্র ছাত্রীরা আজ নিজেদের পড়া শেষ করার চেষ্টা করুন। গৃহিণীদের আজ দিনটি মিশ্র থাকার সম্ভাবনা রয়েছে। বাড়ির কোন সমস্যা নিয়ে চিন্তিত থাকতে পারেন।

আজ আপনার শুভ সংখ্যা ৯, শুভ লাল ও মেরুন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য আজ গতানুগতিক কাটবে। তবে খাওয়া দাওয়ার ব্যপারে সচেতন হন। বাইরের খাওয়ার, তেল জাতীয় খাওয়ার খাওয়া থেকে বিরত থাকুন। আজ অতিরিক্ত আয়ের কথা ভাবতে পারেন এবং ক্রিয়েটিভ কিছু প্ল্যান করতে পারেন।

আজ কোন কিছুতে ইনভেস্ট করা থেকে বা নিবেশ করা থেকে দূরে থাকুন। কাজের যায়গায় কিন্তু দিনটি কিছুটা প্রতিকূল থাকবে তাই চেষ্টা করুন কাজের যায়গায় মন দিয়ে কাজ করতে।

প্রেমের ক্ষেত্রে দিনটি গতানুগতিক থাকবে। তবে দাম্পত্য জীবনে আজ পার্টনারের চিন্তা ভাবনার কদর করতে শিখুন। ছাত্র ছাত্রীরা আজ পরিশ্রমের ফল পাবেন, সাথে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে সময় কাটবে। গৃহিণীরা যথাযথ সম্মান পাবেন।  

আজ আপনার শুভ সংখ্যা ৭, শুভ রং ক্রিম ও সাদা।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য আজ ভাল থাকবে। পুরনো কোন ইনভেস্ট থেকে টাকা আসতে পারে। কিন্তু আজ নিবেশ করা থেকে দূরে থাকুন। পারিবারিক জীবন আজ ভাল কাটবে। আপনার চেয়ে ছোট যারা আছেন তাদের খেয়াল রাখার চেষ্টা করুন।

আজ প্রেম জীবন ভাল কাটবে। প্রেমের দিক থেকে আজ পার্টনার আপনাকে স্পেশাল অনুভূতি দিতে পারে। কাজের যায়গায় আজ আপনার প্রচেষ্টা বিফ্লে যেতে পারে তবু চেষ্টা চালিয়ে যাওয়া জরুরি। দাম্পত্য জীবনে আজ ভাল ফল পাবেন।

আপনাদের সম্পর্ক মজবুত হবে। ছাত্র ছাত্রীদেরও আজ সময় ভাল কাটবে। বিশেষ করে কোন ক্রিয়েটিভ কাজের সাথে বা পড়াশুনোর সাথে যারা যুক্ত তাদের দিনটি খুব ভাল কাটার সম্ভাবনা। গৃহিণীরা আজ জীবন সাথীর সাহায্য পাবেন।

আজ আপনার শুভ সংখ্যা ৬, শুভ রং গোলাপি।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা  ক্লিক করুন এখানে

তুলা

 তুলা রাশির জাতক জাতিকা স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। আর্থিক দিক মজবুত থাকবে সাথে কিন্তু কিছু খরচ হতে পারে। আজ পরিবারে কোন ঘটনা নিয়ে কিন্তু ঝামেলা হওয়ার যোগ রয়েছে, তাই চেষ্টা করুন যাতে কোন ঝামেলার সৃষ্টি না হয়। আজ মানসিক দিক থেকে কিছুটা চাপে থাকতে পারেন।

প্রেম জীবনে আজ কিন্তু অধৈর্য হয়ে পড়বেন। মন সবসময় পার্টনারের চিন্তায় নিমগ্ন থাকবে। আজ কাজের যায়গায় আপনার নেওয়া স্টেপ কিন্তু সফলতা এনে দিতে পারে। আজ নতুন কিছু শেখার চেষ্টা করুন।

ব্যবসায় নতুন কিছু চিন্তা ভাবনা প্রয়োগ করে দেখতে পারেন। তবে আজ কোন কিছুতে নিবেশ করা কিন্তু ঠিক হবে না। আজ দাম্পত্য জীবন গতানুগতিক কাটবে। গৃহিণীদের সময় ভাল কাটবে।  

আজকের শুভ রঙ কালো ও নীল এবং আজকের শুভ সংখ্যা ৮।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য আজ তেম ভাল থাকবে না। তাই চেষ্টা করুন খাওয়া দাওয়ার প্রতি বিশেষ নজর দিতে। বেশি মশলা যুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। রাতে দেরি করে ঘুমতে যাওয়ার অভ্যেস ছাড়ুন। আজ খরচ করার ব্যপারে সমঝে চলুন। অতিরিক্ত খরচ কিন্তু ভবিষ্যতে সমস্যায় ফেলতে পারে।

আজ কাউকে ধার দেওয়া বা কোথাও নিবেশ করা থেকে বাঁচুন। আজ দূরের কোন আত্মীয়ের কাছ থেকে কোন সংবাদ মনকে উদাস করে দিতে পারে।

আজ আপনার জীবন সাথীর কাছে আপনি কতটা প্রিয় তা জানতে বা বুঝতে পারবেন। প্রেম জীবন খুব ভাল কাটতে চলেছে। কাজের যায়গায় পরিস্থিতি আপনার অনুকূল থাকবে। ব্যবসায় আজ লাভ হবে। ব্যবসার প্রসারের জন্যে আজ কিছু পরিকল্পনা করতে পারেন। ছাত্র ছাত্রীরা আজ পড়াশুনোর জন্যে নির্দিষ্ট সময় দিন।  

আজকের শুভ রঙ সোনালী এবং আজকের শুভ সংখ্যা ১।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

ধনু

যাদের ডায়াবেটিস আছে আজ অনেকটা সুস্থ বোধ করবেন। আর্থিক লাভ আজ হবে কিন্তু সেটা হয়তো আপনার আশানুরূপ হবেনা যার ফলে আপনার মন খারাপ করতে পারে। আজ আপনার বাড়িতে কোন বাচ্চা আসতে পারে যার দুষ্টুমিতে আপনি কিছুটা অসহনশীল হয়ে উঠতে পারেন।

প্রেমের সম্পর্কে আজ একটু সামলে চলতে হবে। সঙ্গীর সাথে কথা বলার সময় নিজের বাক্যের প্রতি খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে আজকের দিন খুব ভাল কাটবে। অন্যদিকে চাকরির জন্যে আবেদন করে থাকলে আজ ফলাফল পেতে পারেন। ব্যবসার জন্যেও আজকের দিন ভাল কাটবে। তবে আজ অন্যের ওপর বেশি ভরসা করে থাকলে ঠকতে হতে পারে।

দাম্পত্যজীবনে জীবনসঙ্গীর সাথে খুব রোম্যান্টিক সময় কাটবে। আজ সবকিছুই পরিকল্পনা অনুযায়ী হবে। তবে চোখের সমস্যায় ভুগতে পারেন একটু। স্টুডেন্টদের আজকের দিন ভাল কাটবে, শিক্ষকের থেকে প্রশংসাও পাবেন। তবে আজ কোন কাজ ফেলে রাখলে ভবিষ্যতে ক্ষতি হবে। গৃহিণীরা আজ ধার্মিক কাজের প্রতি টান অনুভব করবেন।

আজ আপনার শুভ সংখ্যা ৭, শুভ রং ক্রিম ও সাদা।   

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মকর

স্বাস্থ্য আজ খুব ভাল থাকবে। বিনিয়োগ করার জন্যে আজকের দিন খুব ভাল। রিয়েল এস্টেটে বিনিয়োগ করলে আজ খুব লাভবান হবেন। তবে আজ যে কোন জায়গায় ইনভেস্টমেন্ট ভবিষ্যতের জন্যে অত্যন্ত লাভদায়ক হতে চলেছে। পরিবারের সমস্যা মেটানোর জন্যে আজ বাড়ির বড়দের সাথে সময় কাটান এবং তাদের পরামর্শ অনুযায়ী কাজ করুন।

প্রেমের সম্পর্কে আজ আপনার ব্যক্তিগত জীবনে কোন পরিবর্তন আসতে পারে যার ফলে আপনাদের সম্পর্কের এক নতুন অধ্যায় শুরু হতে পারে। আপনি যাকে মন থেকে ভালবাসেন আজ সে ব্যক্তি আপনাকে খুশি করার জন্যে সব কাজ করতে রাজি হবেন। ব্যবসায়ীরা আজ কাজের প্রতি ডেডিকেটেড থাকবেন ও বেশি পরিশ্রম করবেন।

অন্যদিকে কর্মক্ষেত্রে আজ আপনি অন্যদের সাথে কম মিশবেন ও কম কথা বলবেন। দাম্পত্যজীবনে খুচখাচ ঝামেলার পর সঙ্গীর মান ভাঙাবেন যা আপনাদের আজ আরও কাছাকাছি এনে দেবে। স্টুডেন্টদের আজ বন্ধুদের আড্ডা থেকে দূরে থেকে পড়ায় মন বসাতে হবে। গৃহিণীরা আজ নিজের কথার জাদুতে সবাইকে মুগ্ধ করতে পারবেন।

আজ আপনার শুভ সংখ্যা ৭, শুভ রং ক্রিম ও সাদা।   

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিক দিক থেকে আজ নিরাশা হাত লাগতে পারে। আজ নিজের সঞ্চয় বাড়ানোর দিকে নজর দিন। আজ কোন আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে চেষ্টা করুন ভেবে চিন্তে সিদ্ধান্ত নেওয়ার। আজ কোথাও নিবেশ করা থেকে দূরে থাকুন। পারিবারিক দিক থেকে দিনটি মধ্যম।

প্রেমের দিক থেকে দিনটি ভাল থাকবে। আজ আপনার পার্টনার আপনার বা আপনার কোন কাজের প্রশংসা করতে পারেন। আজ চেষ্টা করুন আপনার পার্টনারকে কিছু উপহার দেওয়ার। ব্যবসায়ী দের জন্যে দিনটি ভাল।

দাম্পত্য জীবন ভাল কাটবে। আজ আপনার প্রত্যেক সিদ্ধান্তের সাথে জীবন সাথীর সমর্থন পাবেন। ছাত্র ছাত্রীরা আজ কোন সঠিক বন্ধু ও যে সব সময় আপনার পাশে থাকবে এমন কাউকে বন্ধু বানান।

আজ আপনার শুভ সংখ্যা ৫, শুভ রং সবুজ ও আকাশী নীল।    

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মীন

মীন রাশির জাতক জাতিকাদের আজ স্বাস্থ্য ভাল কাটবে। কোন দীর্ঘ মেয়াদি রোগ থেকে স্বস্তি পেতে পারেন। আজ আর্থিক দিক মজবুত থাকবে, তবে কিছু অতিরিক্ত খরচও হতে পারে। পারিবারিক দিক থেকে আজ দিনটি ভাল কাটবে।

প্রেমের ক্ষেত্রে দিনটি ভাল কাটবে। কাজের যায়গায় দিন ভাল কাটবে তবে আজ কাজের চাপ থাকার সম্ভাবনা রয়েছে। এবং তার ফলে ক্লান্তি অনুভব করবেন। যারা চাকরি খুঁজছিলেন তারা কিন্তু আজ চাকরি পেতে পারেন বা চাকরির কোন খোঁজ পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি খুব ভাল কাটবে।

যারা নতুন কোন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তারা আজ করতে পারেন। দাম্পত্য জীবন খুব ভাল কাটবে। ছাত্র ছাত্রীদের আজ দিনটি কিছুটা প্রতিকূল থাকবে অর্থাৎ পড়াশুনোয় মন বসাতে সমস্যা দেখা দিতে পারে।  

আজ আপনার শুভ সংখ্যা ২, শুভ রং সিলভার ও সাদা।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে