মিথুন ও কর্কট রাশির আজকের রাশিফল 16 July

0
867
Daily Horoscope 14 October Gemini and Cancer

মিথুন ও কর্কট রাশির আজকের রাশিফল 16 July

মিথুন রাশি (Gemini Rashifal): মিথুন (Gemini) রাশির জাতক জাতিকাদের আজ মায়ের শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। মায়ের আদর্শ অনুযায়ী আজ চলার চেষ্টা করুন, লাভ পাবেন। ব্যবসায় কোন ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে।

তাই তাড়াহুড়ো করে বা আবেগের বশে কোন সিদ্ধান্ত আজ নেবেন না। কাজ সম্পর্কিত কোন সমস্যা, বিশেষ করে আর্থিক ব্যাপারে সমস্যার সম্মুখীন হতে পারেন। অজ্ঞাত ভয়, দুশ্চিন্তা আপনাকে আজ বিব্রত করতে পারে। তাই পর্যাপ্ত নিদ্রার চেষ্টা করুন। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে।

তবে রোজকার রুটিনে এক্সারসাইজ বা যোগা রাখার চেষ্টা করুন। পরিবারে কারোর সাথে তর্ক বিতর্ক ঝগড়ার রূপ ধারণ করতে পারে, সতর্ক থাকুন। লাভ পার্টনার বা লাইফ পার্টনারের সাথে জেদ করে বা অহেতুক তর্ক করে সম্পর্ক খারাপ করার থেকে বিরত থাকুন।

পরিবারের সাথে ভাল সময় কাটাতে পারবেন। ছাত্র ছাত্রীরা আজ কোন কারণে বিরক্ত বা বিচলিত বোধ করতে পারেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?

কর্কট রাশি (Cancer Rashifal): কর্কট (Cancer) রাশির জাতক জাতিকাদের সাহস, উৎসাহ এবং উদ্দীপনার বৃদ্ধি ঘটবে। আজ আপনার কাছে এনার্জি ও সময় যথেষ্ট পরিমাণে থাকবে। তবে তা সঠিক জায়গায় প্রয়োগ করে কাজ সম্পূর্ণ করার প্রচেষ্টা করতে হবে।

চন্দ্রের ব্যবসার ঘরে নবম পঞ্চম রাজ যোগের ফলে নতুন গ্রাহক পাবেন। নতুন লোকজনের সাথে পরিচয় লাভ এনে দিতে পারে। পূর্বের খারাপ পরিস্থিতি থেকে অনেকাংশে বেরিয়ে আসতে পারবেন। স্টার্ট আপ করার কথা ভাবতে পারেন। ব্যবসায় আফটার সেল সার্ভিসের ওপর জোর দিতে হবে।

কর্মক্ষেত্রে বিনিয়োগের মাধ্যমে আর্থিক লাভ পাওয়ার কিছু ভাল সুযোগ পেতে পারেন। নতুন ব্যবসা, শেয়ার মার্কেট, জমি বা সম্পত্তিতে বিনিয়োগের জন্যে আজকের দিন শুভ হতে পারে। ডায়াবেটিস ও হার্টের রোগীদের আজ খুব সাবধানে থাকতে হবে।

পরিবারে সুখ শান্তি বজায় রাখতে আত্মত্যাগ ও সমঝোতা করতে হতে পারে। লাভ পার্টনার বা লাইফ পার্টনারের মনের কথা বুঝে চলতে পারলে সম্পর্কে মধুরতা বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষা বা রিসার্চের ছাত্র ছাত্রীরা পড়াশুনার সাথে পার্ট টাইম জব পেতে পারেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?