তুলা ও বৃশ্চিক রাশির আজকের রাশিফল 16 July 2021

0
756
Daily Horoscope 14 October Libra and Scorpio

তুলা ও বৃশ্চিক রাশির আজকের রাশিফল 16 July 2021

তুলা রাশি (Libra Rashifal): তুলা (Libra) রাশির জাতক জাতিকাদের খরচের সাথে ঋণের পরিমাণ বাড়তে পারে। বিশেষ করে লোক দেখানো কারণের জন্যে আজ খরচের পরিমাণ অনেক বেড়ে যাবে, সাবধান হন। আজ আর্থিক লোকসানের সাথে কারোর কাছে আপনাকে ঠকে যেতে হতে পারে, সতর্ক থাকুন।

কনস্ট্রাকশন, বিল্ডিং মেটিরিয়াল, প্রোপার্টি ইত্যাদি সংক্রান্ত কাজে অনেক বেশি ট্র্যাভেল করতে হতে পারে। ট্র্যাভেল করার সময় চোট, দুর্ঘটনা বা আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন, সতর্ক থাকুন। তাড়াহুড়ো করে কোন কাজ করবেন না।

কর্মক্ষেত্রে আশানুরূপ ফলাফল পাবেন না। তাই আজ রিসার্চ করে এবং প্রপার প্ল্যান করে তবেই কাজ করুন। চাকরিতে পছন্দ মত পরিবর্তন চাইলে পরিশ্রম বেশি করতে হবে। তবে পদোন্নতি বা বেতন বৃদ্ধির জন্যে আজ বসের সাথে কথা বলা যেতে পারে।

ব্যবসা বা অন্য কোথাও বিনিয়োগের জন্য আজকের দিন খুব একটা ভাল হবেনা। আলস্য ও ক্লান্তির কারণে সময়ের মধ্যে কাজ সম্পন্ন করতে পারবেন না। যার ফলে ছুটি কাটাতে সময় বের করতে পারবেন না। দাম্পত্য বা প্রেম জীবনে সঙ্গীর সাথে বিবাদ এড়িয়ে চলুন।

পরিবারে আপনার নামে কেউ মিথ্যে দোষারোপ করতে পারে। নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। শিক্ষার্থীদের আজ কিছু সমস্যার পড়তে হতে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?

বৃশ্চিক রাশি (Scorpio Rashifal): বৃশ্চিক (Scorpio) রাশির জাতক জাতিকাদের খরচ কম করে ইনকাম ও সঞ্চয় কিভাবে বাড়ানো যায়, সেই ব্যাপারে আজ সচেতন হতে হবে। অনলাইন ব্যবসা, কমিশন, পার্সেন্টেজ, ব্রোকারেজ, ইমপোর্ট, এক্সপোর্ট বা ফ্রিল্যান্সিং এর কাজে সচেতন থাকুন।

আজ যে কোন সময় ভাল খবর পেতে পারেন। যার ফলে আপনার আর্থিক স্থিতির উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। অনিদ্রা, দুশ্চিন্তা ইত্যাদি আজ আপনার অনিয়মিত জীবন যাপনের কারণে হতে পারে। আয়ের নতুন সোর্স খোঁজার চেষ্টা করুন।

কাজের চাপের কারণে পরিবারের থেকে দূরে থাকতে হবে। পরিবার বা প্রিয়জনদের জন্যে টেনশন বাড়তে পারে। সন্তানের পড়াশুনার দিকে আজ বিশেষ খেয়াল রাখতে হবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?