জানুন আজকের রাশিফল ২৯/০৫/২০১৯

9416
1160
29th May today in horoscope

জানুন আজকের রাশিফল ২৯/০৫/২০১৯

aries/মেষ

মেষঃ কেউ আপনাকে খারাপ কথা বলবে আপনার অসম্মান করতে চাইবে। আপনি যদি প্রতিবাদ করেন সে হয়তো আরও সুযোগ পেয়ে যাবে। এইসবের থেকে বেরনোর একটা ভাল উপায় হল ওইসব লোকেদের উপেক্ষা করা। মনে রাখবেন যারা সবসময় অন্যদের অপমান করে থাকে ব্যক্তিগত জীবনে তারা অসুখী আর এটাই তাদের শাস্তি।

আরও পড়ুন – আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৯শে মে (29th May)

Taurus

বৃষঃ এই মুহূর্তে টাকা বা কেরিয়ারের ওপর নির্ভর করে কোন জিনিস ঠিক করবেন না। জীবনে সবকিছুই অনিত্য। আজ অন্যদের থেকে নিজের কথা একটু বেশি ভাবুন। অন্যের খুশির জন্যে কোন কাজ করবেন না। অন্যেরাও দেখুক আপনি কি চান। যারা আপনাকে সত্যি ভালবাসে তারা কোন অবস্থাতেই আপনাকে ছেড়ে যাবেনা নিশ্চিন্তে থাকুন।

Gemini

মিথুনঃ আপনি জানেন যে ক্রিয়েটিভ কাজের প্রতি আপনার ঝোঁক কতটা। আজ যদিও খুব ব্যস্ততায় কাটবে আপনার দিন তাও চেষ্টা করুন নিজের শিল্পীসত্তার বিকাশ ঘটানোর। নিজের সব কাজ ভাগ করে নিন। দিনের শুরুর দিকে নিজের পছন্দের কাজ করুন। শেষে নাহয় বোরিং কাজগুলো সারবেন।

cancer

কর্কটঃ নতুন ধরণের কাজ করতে উত্তেজিত বোধ করবেন। নতুন কিছু করার আজ উপযুক্ত সময়। অপরিচিত বা স্বল্প পরিচিত কোন জিনিসের সম্বন্ধে জানার চেষ্টা করুন। গণিত ও বিজ্ঞানের প্রতি ঝোঁক বাড়বে। একই কাজ করতে করতে মস্তিস্ক ক্লান্ত হয়ে যায় তাই নতুন কাজ করা উচিত।

Daily Horoscope Leo

সিংহঃ বড় কোন খবর আসতে চলেছে। এই খবরে কেউ কেউ হয়তো ভেঙ্গে পড়তে পারে তবে আপনি তো আগে থেকেই আঁচ করেছিলেন এইরকম কিছু ঘটার। তাই আপনি খুব বেশি চিন্তিত হবেন না। বাকিদের বোঝান খারাপ সময় কেটে যায়। এই সময় আপনাকেই হাল ধরতে হবে।

Daily Horoscope Virgo

কন্যাঃ জরুরি কোন কাজ শেষ করার তাড়া থাকবে। তবে নিজের সব এনার্জি শেষ করে কাজ করার দরকার নেই। আপনি যতই খাটুন আপনার পরিশ্রমের মূল্য কেউ দেবেনা, তাহলে কিসের জন্যে বেশি খাটবেন। আপনার যতটা করার কথা আপনি করুন বাকি যা হবে দেখা যাবে।

আরও পড়ুন – আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৯শে মে (29th May)

Daily Horoscope Libra

তুলাঃ আপনার খুব কাছের কেউ আজ আপনার সব প্ল্যান এদিক ওদিক করে দিতে পারে। এইভাবে আপনার সারাদিনের কাজে অনেক ব্যাঘাত ঘটবে। তবে ভাল খবর হল যে আপনি এইসবের থেকে বেরিয়ে আসতে পারবেন। এটা আপনার খুব ভাল গুণ যে সমস্যা যাই হোক তাঁর সমাধান আপনি ঠিকই খুঁজে বের করেন।

Daily Horoscope scorpio

বৃশ্চিকঃ পরিবারকে সময় দেওয়া এই মুহূর্তে আপনার সবথেকে জরুরি কাজ। বাড়িতে কোন সমস্যা হলে বাকি সদস্যদের সাথে কথা বলে সমাধানের পথ বের করুন। সবার কথা শোনা ও সবার মতামত নিয়ে কাজ করা সবথেকে ভাল উপায় যেকোন সমস্যা থেকে মুক্তি পাওয়ার।

sagittarius

ধনুঃ যেতে। আজ আপনার মস্তিস্ক অত্যন্ত সক্রিয় হয়ে থাকবে। যেকোন ছোটখাটো ব্যাপারেও বেশি কাজ করবে তাই বাইরে একা বেরলে পথ ভুল করার সম্ভাবনা থাকবে। আজ বাড়ির বাইরে না যাওয়াই ভাল। তাও যেতে হলে চেষ্টা করুন পরিচিত কারো সাথে।

capricorn

মকরঃ জীবনে কোন কিছু পার্ফেক্ট হয়না। এই সাধারন সত্যিটা আপনাকে বুঝতে হবে। সবসময় সব ব্যাপারে নিজেকে দোষারোপ করাটা বন্ধ করুন। যেই কাজই করুন ভালবেসে করুন। আপনার ভাগ্য আপনার সাথেই আছে। আপনি ঠিকই সফল হবেন।

আরও পড়ুন – আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৯শে মে (29th May)

কুম্ভ

কুম্ভঃ নিজের সম্পর্কে একটা সুখ্যাতি আপনি তৈরি করতে পেরেছেন। আর এটা সম্ভব হয়েছে কিছু মানুষের সাহায্যের জন্যে। ভবিষ্যতে তদের সাহায্য আপনার হয়তো আর লাগতে পারে। তবে এখন চেষ্টা করুন অন্যের সাহায্য না নিয়ে নিজের কাজ নিজে করতে।

pisces

মীনঃ কোন বাজে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়তে পারেন। আরো অনেকে থাকবে এর মধ্যে। আপনি হয়তো কোন উত্তর খুঁজছেন কিন্তু অন্যরা সেটা দিচ্ছেনা বা দিতে পারছেনা। এই অবস্থায় নিজের কাজে মন দিন। অন্যদের কথা আর ভাবার দরকার নেই। নিজের যেটা করতে ইচ্ছে করছে করুন।