জানুন আজকের রাশিফল ৩১/১০/২০১৯

9416
2195

জানুন আজকের রাশিফল ৩১/১০/২০১৯

আজ কোন শুভ কাজ করতে চাইলে সকাল ৭.০০ থেকে ৮.০০ পর্যন্ত ও দুপুর ১২.১৫ থেকে ১.১৫ পর্যন্ত করতে পারেন। অন্যদিকে রাহুকাল থাকবে দুপুর ১.৩০ মিনিট থেকে ৩.০০ পর্যন্ত। এই সময় কোন শুভ কাজ না করার চেষ্টা করুন।

মেষ (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের আজ চন্দ্রদেব আট নম্বর ঘরে অবস্থানের কারনে কিছু মানসিক সমস্যা দেখা দিতে পারে। আজ কোন কাজে আপনাকে অপেক্ষা করতে হতে পারে, বা কোন কাজ বাধা প্রাপ্ত হতে পারে। তাই পুরো দিনে আপনার সজাগ থাকার প্রয়োজন রয়েছে।

ব্যবসায় আজ কোন প্রকার লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আজ কোথাও নিবেশ করার ক্ষেত্রে বা কোন অর্ডার গ্রহণ করার সময় সবদিক ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। আজ অকাগ্রতা ও পরিশ্রম করার চেষ্টা করুন এর ফলে দিনটি আপনার জন্যে লাভ দায়ক থাকবে।

কাজের যায়গায় অকারণ ভীতি তৈরি হতে পারে। আজ আত্মবিশ্বাস বাড়ানোর জন্যে নতুন কিছু পরিকল্পনা করতে পারেন।

জীবন সাথী ও লাভ লাইফে আজ সময় ভাল কাটবে। আজ আপনার কথার গুরুত্ব পাবে সম্পর্কে। আপনিও চেষ্টা করুন পার্টনারের গুরুত্ব বুঝতে। ছাত্র ছাত্রীরা আজ কোন কারনে পড়ায় মন বাসাতে অক্ষম হবেন। এমন হলে চেষ্টা করুন মনঃসংযোগ করার।

আজ পেটের কোন সমস্যা দেখা দিতে পারে। তাই খাওয়া দাওয়ার প্রতি নজর দিন।

আজ আপনার শুভ সংখ্যা ৮, শুভ রং লেমন ইয়োলো।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকাদের আজ ব্যবসায় লাভ ও ক্ষতির হিসেব করা উচিত। কাজের যায়গায় দিনটি বেশ ভাল কাটার সম্ভাবনা রয়েছে। আজ নিজের কাজের প্রশংসা অন্যেরা করবে। তবে আজ ইনকামের জন্যে কোন ভুল ফাঁদে পা দিতে পারেন। চেষ্টা করুন সামলে চলার।

কাজের যায়গায় আজ কোন সিদ্ধান্ত নেওয়ার সময়ে সচেতন থাকুন। আজ আপনার কাজে কোন তৃতীয় ব্যক্তি বাধার সৃষ্টি করতে পারে। ছাত্র ছাত্রীরা আজ নিজের কাজের প্রতি বেশি সময় দেওয়ার চেষ্টা করুন।

আজ বৃষ রাশির ব্যক্তিরা নিজের শরীরে খেয়াল রাখার চেষ্টা করুন। কান, দাঁত ইত্যাদির সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ সময় গতানুগতিক থাকার সম্ভাবনা রয়েছে। চেষ্টা করুন একে অপরকে বেশি সময় দেওয়ার ও পার্টনারের সাথে সময় কাটানোর।

আজ আপনার শুভ সংখ্যা ১, শুভ রং কালো।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ সম্পর্ক উন্নতির দিকে দেওয়া উচিত। ব্যবসায়ীদের আজ সময় ভাল থাকবে। এবং লাভ ও হবে। কাজের যায়গায় আজ কিছু নতুন জিনিস শেখার বা জানার সম্ভাবনা রয়েছে।

কাজের ক্ষেত্রে দিনটি ব্যস্ততায় কাটবে। চাকরির সাথে যারা যুক্ত তারা কাজের সুত্রে কোথাও ভ্রমণ করতে পারেন। আজ চেষ্টা করুন কিছুটা সময় একা থাকার এবং অধ্যয়ন করার।

ছাত্র ছাত্রীরা আজ বেশিরভাগ সময় পড়াশুনো ও নিজের কাজে ব্যস্ত থাকবেন। তবে আজ পরিবারের কারোর স্বাস্থ্যের অবনতি দেখা দিতে পারে। তার জন্যে আজ কিছু মানসিক চাপে থাকতে পারেন। দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ দিনটি গতানুগতিক থাকার সম্ভাবনা রয়েছে।

আজ আপনার শুভ সংখ্যা ৩, শুভ রং স্কাই ব্লু।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকার আজ নিজের খরচ কমানো, ঋণ থেকে থাকলে তা শোধ করার প্রতি দেওয়া উচিত। ব্যবসায়ীদের সময় ভাল কাটবে। আজ ব্যবসার প্রসারের জন্যে দিনটি ভাল। যারা যারা নতুন কোন ব্যবসা করতে চান তারা আজ শুরু করতে পারেন।

কাজের যায়গায় আজ মন কম বসবে। চেষ্টা করুন মনকে শান্ত করে কাজে মন দেওয়ার। জীবন সাথী ও লাভ লাইফে সময় আজ ভাল কাটবে। পার্টনারের প্রতি আরও বেশি আকর্ষণ অনুভব করবেন। সামাজিক ক্ষেত্রে আজ মান সম্মান বৃদ্ধির যোগ রয়েছে।

আজ কাজের যায়গায় কোন প্রকার রাজনীতি থেকে দূরে থাকার চেষ্টা করুন। আর্টিস্ট দের জন্যে আজ দিনটি খুব ভাল থাকবে। ছাত্র ছাত্রিরাও আজ শুভ ফল পাবেন। তবে আজ স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকতে হতে পারে।

আজ আপনার শুভ সংখ্যা ৫, শুভ অরেঞ্জ।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ নতুন জিনিস জানা, অধ্যয়ন করা ও শেখার প্রতি আগ্রহ দেখা দেবে। আজ কিছু মানসিক অশান্তি দেখা দিতে পারে। কোন কাজে আচমকা বাধা বা বিপত্তি দেখা দিতে পারে। তা আপনার নিজের কারনে বা অন্যের কারনে দেখা দিতে পারে। চেষ্টা করুন মনকে শান্ত রাখার ও ধৈর্য রাখার।

ব্যবসায়ীদের আজ নিজের ব্যবসার বিশ্লেষণ করা উচিত এবং তা আরও কিভাবে বাড়ানো যায় তা নিয়ে ভাবা উচিত। কাজের যায়গায় আজ কোন চিন্তায় মগ্ন থাকতে পারেন। চেষ্টা করুন কাজ নিয়ে ব্যস্ত থাকতে।

জীবন সাথী ও লাভ লাইফে আজ পজেটিভ বাতাবরণ মনকে খুশিতে ভরিয়ে রাখবে। ছাত্র ছাত্রীরা আজ চেষ্টা করুন নিজেকে পড়াশুনোয় ব্যস্ত রাখার, কোন বিষয়ে আজ মন চঞ্চল থাকার সম্ভাবনা রয়েছে।

আজ আপনার শুভ সংখ্যা ৪, শুভ রং নেভি ব্লু।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কন্যাঃ

কন্যা রাশির জাতক জাতিকাদের আজ মায়ের স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিত। ব্যবসায়ীরা আজ কোন প্রকার দ্বিধার মধ্যে পড়তে পারেন। চেষ্টা করুন মাথা ঠাণ্ডা রেখে সিদ্ধান্ত নেওয়ার। কাজের যায়গায় আজ কোন সেমিনার বা মিটিং এ যেতে হতে পারে এবং আজ নতুন কিছু শিখতে পারেন।

কর্মী দের আজ কোন ইচ্ছে পূর্ণ হতে পারে এবং সে কারনে মন প্রসন্ন থাকার সম্ভাবনা রয়েছে। জীবন সাথী ও লাভ লাইফে আজ সময় ভাল কাটবে। একসাথে কোন শপিং এ যেতে পারেন।

ছাত্র ছাত্রীরা আজ চেষ্টা করুন পড়াশুনো মন দিয়ে করার। আজ স্বাস্থ্য নিয়ে বিশেষ সচেতন থাকার প্রয়োজন রয়েছে। তা নাহলে পেটের সমস্যা দেখা দিতে পারে।

আজ আপনার শুভ সংখ্যা ৯, শুভ রং বেগুনি।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা  ক্লিক করুন এখানে

তুলাঃ

তুলা রাশির জাতক জাতিকা আজ চেষ্টা করুন পরিবারে ছোটদের প্রতি নজর দিতে। ব্যবসায় আজ কিছু ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তা সবকিছু ম্যানেজ করার চেষ্টা করুন এবং কিভাবে আরও ভাল ফল পাওয়া যাবে তা নিয়ে ভাবনা চিন্তা করুন।

কাজের যায়গায় আজ মিশ্র ফল পাবেন। অর্থাৎ আপনার কাজের প্রশংসা কিছু জন করলেও কিছু জন দুর্নাম করতে পারে। আজ লেনদেনের ব্যপারে বিশেষ সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।

জীবন সাথী ও লাভ লাইফে আজ কোন সারপ্রাইজ গিফট পেতে পারেন ও দিতে পারেন। এবং আজ কোন পুরনো মতভেদ দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্টিস্ট ও ছাত্র ছাত্রীরা আজ নিজের কাজের প্রতি একাগ্র থাকবেন ও সফল হবেন।

হার্টের রোগী ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যা যাদের আছে তারা সামলে চলার চেষ্টা করুন।

আজকের শুভ রঙ লাল এবং আজকের শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজ পরিবার ও আত্মীয় দের সাথে সময় কাটার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা আজ কিছুটা ব্যস্ত থাকবেন। এবং নিজের কাজের প্রতি আরও বেশি মনোনিবেশ করতে পারবেন।

আজ কোন অপূর্ণ কাজ সম্পূর্ণ করার দিকে এগবে। কাজের যায়গায় আজ ভাল সময় কাটবে। বিশেষ করে যারা কোন ম্যানেজম্যান্ট কাজের সাথে যুক্ত তারা ভাল ফল পাবেন। কর্মীরা কাজের যায়গায় উচ্চপদাধিকারীর সহায়তা পাবেন।

জীবন সাথী ও লাভ লাইফে আজ সময় খুব ভাল কাটার সম্ভাবনা রয়েছে। কোন উপহার পেতে পারেন। ছাত্র ছাত্রীরা চেষ্টা করুন পড়াশুনোয় মন দিতে। আজ অলসতা কে প্রশ্রয় দেওয়া ঠিক হবে না। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকার সময় এটি। তাই চেষ্টা করুন ভাল খাওয়া দাওয়া ও যোগ প্রাণায়াম করার।

আজকের শুভ রঙ সাদা এবং আজকের শুভ সংখ্যা ১।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

ধনুঃ

ধনু রাশির জাতক জাতিকাদের আজ কিছু মানসিক অশান্তি দেখা দিতে পারে। কোন কাজে আচমকা বাধা বা বিপত্তি দেখা দিতে পারে। তা আপনার নিজের কারনে বা অন্যের কারনে দেখা দিতে পারে। চেষ্টা করুন মনকে শান্ত রাখার ও ধৈর্য রাখার।

ব্যবসায় আজ নতুন কিছু অভিজ্ঞতা হতে পারে। পুরনো কোন অভিজ্ঞতা আজ কাজে আসতে পারে। কাজের যায়গায় কোন বাধা মনকে কিছুটা নিরাশ করতে পারে। আজ কোথাও টাকা নিবেশ করার আগে ভাল করে ভেবে চিন্তে নিবেশ করুন।

কর্মচারীরা আজ কাজের যায়গায় সৎ থাকার চেষ্টা করুন।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ কিছু কটু কথা শুনতে হতে পারে, রেগে কোন সিদ্ধান্ত আজ নিতে যাবেন না। তাতে আখেরে আপনার ই ক্ষতির সম্ভাবনা রয়েছে।

ছাত্র ছাত্রীদের দিনটি গতানুগতিক কাটবে। যাদের এলার্জি জনিত সমস্যা আছে তারা আজ সাবধানে থাকুন। শরীরের খেয়াল রাখুন ও যত্ন নিন।

আজ আপনার শুভ সংখ্যা ৭, শুভ রং সবুজ।   

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মকরঃ

মকর রাশির জাতক জাতিকাদের আজ খরচ কমানোর দিকে নজর দেওয়া উচিত। ব্যবসায় আজ ভাল ফল লাভের জন্যে ভাল পদক্ষেপ গ্রহণ করার চেষ্টা করুন। কাজের যায়গায় আজ দিনটি ভাল কাটবে। মনে জোশ বজায় থাকবে এবং তা মন দিয়ে কাজ করার ক্ষেত্রে কাজে লাগবে। তবে কাজের যায়গায় কারোর সাথে মতভেদ দেখা দিতে পারে। সচেতন থাকুন।

জীবন সাথী ও লাভ লাইফে আজ সময় ভাল থাকবে, এবং মতের মিল থাকবে। পুরনো কোন মতভেদ থাকলে তা মিটমাট হওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্র ছাত্রীদের দিনটি গতানুগতিক থাকার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য আগের তুলনায় ভাল থাকার সম্ভাবনা রয়েছে। তবে যাদের শ্বাস কষ্ট আছে তারা সচেতন থাকুন।

আজ আপনার শুভ সংখ্যা ৫, শুভ রং লাল।   

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভঃ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজ ইনকাম কিভাবে আরও বাড়াবেন সেদিকে নজর দিন। কোথাও ইনভেস্ট করার আগে অবশ্যই অভিজ্ঞ লোকের পরামর্শ নেওয়ার চেষ্টা করুন।

ব্যবসায়ীদের আজ পুরনো লাভ ও লোকসানের হিসেব নিকেশ করতে পারেন। কাজের যায়গায় আজ আত্মবিশ্বাস ও উতসাহের কারনে কাজ মন দিয়ে করতে পারবেন এবং ভাল ফল পাবেন। কর্মচারীদের ওপর কাজের চাপ থাকার সম্ভাবনা।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ মনের কোন কথা শেয়ার করতে পারেন। এর ফলে আপনাদের মাঝে সম্পর্ক আরও মধুর হবে। ছাত্র ছাত্রীরা আজ পড়ায় মন দেওয়ার চেষ্টা করুন। যারা অনলাইন কোন কাজের সাথে যুক্ত তারা আরও পরিশ্রম করার চেষ্টা করুন। স্বাস্থ্য আগের থেকে ভাল থাকবে।

আজ আপনার শুভ সংখ্যা ৪, শুভ রং বেগুনি।    

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মীনঃ

মীন রাশির জাতক জাতিকারা আজ নিজের কাজের প্রতি আরও একনিষ্ঠ হওয়ার চেষ্টা করুন। ব্যবসায় ভাল ফল পেতে পারেন। কাজের যায়গায় কাজের সুনাম হবে। ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আজ কোন অতিরিক্ত লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ও লাভ লাইফে রোমান্স বজায় থাকবে। ভাল সময় কাটাবেন। তবে আজ ছাত্র ছাত্রীদের পড়াশুনোয় মন বসাতে কিছু সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ সাবধান থাকুন।

কিডনি ও লিভার সমস্যা জনিত রোগীদের আজ যথেষ্ট সাবধান থাকার প্রয়োজন রয়েছে।

আজ আপনার শুভ সংখ্যা ২, শুভ রং লেমন ইয়োলো।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে