সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল 4 October

0
822
Daily Horoscope 14 October Leo and Virgo

সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল 4 October

সিংহ রাশি (Leo Rashifal): সিংহ রাশির (Leo) জাতক জাতিকাদের আত্মসম্মানের সাথে আত্মবিশ্বাসের বৃদ্ধি ঘটবে আজ। যার ফলে যে কোন কাজেই আপনি সাফল্য লাভ করতে পারবেন। আপনার ইনোভেটিভ আইডিয়া প্রয়োগের মাধ্যমে ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হবেন।

চাকরি প্রার্থী ব্যক্তিদের চাকরির আবেদন করা, ইন্টারভিউ দেওয়া অথবা কারোর সাথে চাকরি নিয়ে কথা বলা আজ শুভ হবে। শরীরের প্রতি যত্ন নেওয়া এবং খাওয়াদাওয়ার ব্যাপারে সচেতন থাকা আজ একান্ত জরুরি।

সোশ্যাল মিডিয়ায় আপনার করা পোস্ট বা ফরোয়ার্ড করা মেসেজ অন্যদের কাছে চর্চার বিষয় হতে পারে। পরিবারে আপনার কথা সবাইকে মানানোর ব্যাপারে সফল না হতে পারলে ছোট বা বড় আত্মত্যাগ বা সমঝোতা করা লাভদায়ক হতে পারে।

লাভ পার্টনার বা লাইফ পার্টনারকে খুশি করতে মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া বা মিথ্যে কথা বলা ঠিক হবেনা। শিক্ষার্থীরা আজ কঠোর পরিশ্রমের দ্বারা সফল হতে পারবেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

কন্যা রাশি (Virgo Rashifal): কন্যা (Virgo) রাশির জাতক জাতিকাদের আজ আইনি মারপ্যাঁচ শেখার চেষ্টা করা শুভ হবে। এর ফলে কেউ আপনাকে ঠকানোর সুযোগ পাবেনা। নিজের কাজ সম্পর্কিত বিষয়ে জ্ঞানলাভ করা আজ অত্যন্ত লাভদায়ক হবে।

ব্যবসায় অবস্থা প্রতিকূল থাকতে পারে, দুশ্চিন্তা, টেনশন বাড়তে পারে। বিশেষ করে আজ কাছের কেউ আপনাকে ঠকাতে পারে, আর্থিক লোকসান হওয়ার আশঙ্কাও থাকতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার কাজে বাধার সৃষ্টি করতে পারে।

আপনার নামে আজ শত্রুরা খারাপ রটনা করতে পারে। দাম্পত্য বা প্রেম জীবনে আপনি অথবা সঙ্গী দুজনেই ভাষার ওপর নিয়ন্ত্রণ না রাখতে পারার কারণে সম্পর্কে ক্ষতি হতে পারে। পরিবারে কলহ বিবাদের আশঙ্কা থাকতে পারে।

আবহাওয়া পরিবর্তনের কারণে শরীর অসুস্থ হওয়ার সাথে শরীরে আলস্য ও ক্লান্তি বোধ করতে পারেন। শিক্ষার্থীরা আলস্য, সোশ্যাল মিডিয়ায় আড্ডা, প্রেম বা বন্ধু বান্ধবদের সাথে সময় কাটিয়ে নিজের মূল্যবান কাজের সময় নষ্ট করতে পারেন।

ট্র্যাভেল করার সময় সতর্ক থাকুন, কোন মূল্যবান সামগ্রী চুরি হওয়ার বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন