জানুন আজকের রাশিফল ০৫/০৬/২০১৯

9416
1698

জানুন আজকের রাশিফল ০৫/০৬/২০১৯

aries/মেষ

মেষঃ

কোন কাজে একবারে সফল না হলে চেষ্টা করতে থাকুন। মনে রাখবেন অধ্যবসায় হল সাফল্যের চাবিকাঠি। কোন কাজ মাঝপথে ছেড়ে দেবেন না। তাহলে অর্ধেক করা পরিশ্রমও বিফলে যায়। তাই চেষ্টা করতে থাকুন কোন কাজ শেষ করার, ফল নিশ্চয়ই পাবেন।

আরও পড়ুন – মেষ রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Taurus

বৃষঃ

আজ সবার সাথে ভাল ব্যবহার করুন। কোন কিছু ভাল লাগলে আপনার মন ছুঁয়ে গেলে সেটা সবাইকে বলুন। আপনি অন্যদের সাথে ভাল ব্যবহার করলে তাদের থেকেও একই জিনিস আশা করতে পারবেন। আর সেটা নিঃসন্দেহে আপনার উপকারে লাগবে।

আরও পড়ুন – বৃষ রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Gemini

মিথুনঃ

পৃথিবীর সব বোঝা আপনাকে বইতে হবে বা সব সমস্যার সমাধান আপনাকেই করতে হবে এইরকম মাথার দিব্যি কেউ আপনাকে দেয়নি। কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলে সেটা গ্রহণ করুন। আপনি অনেক সময়ই অনেককে সাহায্য করেছেন। এখন আপনার পালা ফেরত পাওয়ার।

আরও পড়ুন – মিথুন রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

cancer

কর্কটঃ

অনেকের সাথে কাজ করলে আজ একটু সমস্যা হতে পারে। কোন বিষয়ে আপনি হয়তো অন্যদের সাথে একমত হতে পারবেন না। নিজেকে একটু সময় দিন। সব কিছু খুব ভাল করে বিচার বিবেচনা করে তবেই কোন ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন – কর্কট রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Daily Horoscope Leo

সিংহঃ

অনেক কাজ একসাথে করতে আপনি অত্যন্ত দক্ষ। তবে এই মুহূর্তে নির্দিষ্ট একটি বা দুটি কাজই করুন। আপনার এই এনার্জি সবসময় একরকম থাকবেনা। তাই সময় থাকতে গুরুত্বপূর্ণ কাজগুলো আগে শেষ করুন। কোন ব্যাপারে নিজের দায়িত্ব এড়িয়ে যাবেন না।

আরও পড়ুন – সিংহ রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Daily Horoscope Virgo

কন্যাঃ

আজ কি একা কোথাও যাওয়ার প্ল্যান আছে? তাহলে আপনার পাশের সহযাত্রীর সাথে আলাপ করতে ভুলবেন না। এই পরিচয় ভবিষ্যতে আপনার অনেক কাজে লাগতে পারে। আপনার প্রিয় মানুষ দূরে থাকলে তাঁর সাথেও দেখা করে আসতে পারেন দুজনেরই ভাল সময় কাটবে।

আরও পড়ুন – কন্যা রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Daily Horoscope Libra

তুলাঃ

ছোটখাটো কোন ব্যাপার আজ আপনাকে খুব ভাবিয়ে তুলবে। সাধারন জিনিসকেও অসাধারণ বানাতে আপনার জুড়ি নেই। আজ আপনার প্রিয় কোন বন্ধু একটা সমস্যা নিয়ে আপনার কাছে আসবে সাহায্য চাইতে। তাকে সাহায্য করুন আর মনে রাখুন একই সমস্যায় আপনি পড়লে কিভাবে উদ্ধার পাবেন।

আরও পড়ুন – তুলা রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

Daily Horoscope scorpio

বৃশ্চিকঃ

নিঃসন্দেহে আপনি সবার কাছে অত্যন্ত জনপ্রিয়। কিন্তু এই জনপ্রিয়তা মাঝে মাঝে চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। অনেকেই থাকবে আজ আপনার সাথে সময় কাটাতে চাইবে। আপনি পরিষ্কার ভাবে এড়িয়ে যান। প্রয়োজনে দু একটা সাদা মিথ্যেও বলতে পারেন ক্ষতি নেই। আজ এড়াতে না পারলে আপনারই ক্ষতি।

আরও পড়ুন – বৃশ্চিক রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

sagittarius

ধনুঃ

ছোটখাটো ব্যাপার নিয়ে মন খারাপ করবেন না। মনে রাখবেন সব খারাপেরই একটা ভাল দিক আছে। আপনাকে শুধু সেটা খুঁজে নিতে হবে। আজ কেউ আপান্র ডাকে সাড়া না দিলে মন খারাপ করবেন না। শুধু বুঝে নিন যে সেই ব্যক্তির আর প্রয়োজন নেই আপনার জীবনে। আপনি নিশ্চিন্তে তাকে নিজের জীবন থেকে বাদ দিতে পারেন।

আরও পড়ুন – ধনু রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

capricorn

মকরঃ

আজ কোন ইন্টারভিউ বা অফিসের কোন মিটিং এ আপনাকে এমন সব প্রশ্ন করা হবে যাতে আপনি ঘাবড়ে যান। মনে রাখবেন সবাই আপনার থেকে সন্তোষজনক উত্তর আশা করছে। ঘাবড়ে না গিয়ে ঠাণ্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন। পারলে সব প্রশ্নের ঘুরিয়ে উত্তর দিন তাহলে পরিস্থিতির রাশ আপনার হাতে থাকবে।

আরও পড়ুন – মকর রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

কুম্ভ

কুম্ভঃ

আজ কোন ব্যাপারে মন বসবেনা সহজে। মন খারাপও করতে পারে। বোর হওয়া খুব স্বাভাবিক ব্যাপার আজকে। এই ব্যাপার থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। নিজের মত করে সময় কাতান।ইচ্ছে মতন গান শুনুন বা বই পড়ে সময় কাটাতে পারেন। কোন বন্ধুর নিমন্ত্রণে যেতে ইচ্ছে না হলে যাবেন না।

আরও পড়ুন – কুম্ভ রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার

pisces

মীনঃ

আজ নিজের মনের কথা শুনে চলুন। অন্তর্দৃষ্টি এমন একটা ক্ষমতা যা সারাজীবন ধরে ক্রমশ তৈরি হতে থাকে। এটা কোন জন্মগত ক্ষমতা নয়। অভ্যেস করলে আরও শক্তিশালী হয়। তাই নিজের ওপর ভরসা রাখুন। আপনার আত্মবিশ্বাস বাড়বে আর কোন কিছু সম্পর্কে সঠিক ধারনাও তৈরি হবে।

আরও পড়ুন – মীন রাশির জুন মাসের রাশিফল- শিক্ষা, স্বাস্থ্য, কর্মস্থান, পরিবার