জানুন আজকের রাশিফল ০৬/১১/২০১৯

9416
2257

জানুন আজকের রাশিফল ০৬/১১/২০১৯

শুভ সময় সকাল ৭ টা থেকে ৯ টা এবং বিকেল ৫.১৫ মিনিট থেকে ৬.১৫ মিনিট পর্যন্ত। অশুভ সময় বা রাহুকাল থাকবে দুপুর ১২ টা থেকে ১.৩০ মিনিট পর্যন্ত।

মেষ (Aries)

মেষ রাশির (Aries) জাতক জাতিকাদের আজ আপনি নিজের মা, মেয়ে, স্ত্রী, বোন বা মহিলা কোন বন্ধুর সহায়তা করবেন। যারা আসবাব পত্র, অ্যান্টিক দ্রব্য, লোহা বা কোন ম্যানুফ্যাকচারিং সংক্রান্ত ব্যবসা করেন তাদের জন্যে আজকের দিন সাফল্য ভরা হতে চলেছে। কর্মক্ষেত্রে নতুন জিনিস শিখতে পারেন আজ। এর সাথে কোন ট্রেনিং ও আজ হতে পারে। চাকুরীজীবীরা আজ যেই কাজ করবেন ভবিষ্যতে তার ভাল লাভ পাবেন, তাই চেষ্টা করুন আজ কোন স্পেশাল কাজ করার।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ বিশেষ কোন ব্যাপার আপনাদের সম্পর্কে টানাপড়েনের সৃষ্টি করতে পারে। স্টুডেন্টরা আজ পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করতে পারেন এতে শরীর ফিট থাকবে। এর সাথে আজ খাওয়াদাওয়ার দিকেও নজর দেওয়া প্রয়োজন। আজ আপনার দিন খুব ভাল কাটবে, তাই চেষ্টা করুন ভাল কাজ করার। স্বাস্থ্য আগের থেকে ভাল থাকবে।

আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃষ (Taurus)

বৃষ (Taurus) রাশির জাতক জাতিকাদের আজ আপনার নিজের কাজের দিকে মন বেশি থাকবে যার কারণে আপনি কাজের ক্ষেত্রে লাভবান হবেন। যে সকল ব্যক্তি বিনোদন বা খেলাধুলার সাথে জড়িত কোন ব্যবসা করেন আজ নতুন কোন অর্ডার পেতে পারেন। আজ ব্যবসার জন্যে নতুন কোন পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ কাজের সময় বাড়ির চিন্তায় মগ্ন থাকবেন যার ফলে কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। চাকুরীজীবীরা আজ নিজেদের কাজ সঠিক সময়ে শেষ করতে সক্ষম হবেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ সঙ্গীর প্রতি সন্দেহ দেখা দিতে পারে। অনেকদিন ধরে চলতে থাকা মনের দুশ্চিন্তা আজ সঙ্গীর সামনে প্রকাশ করবেন যার ফলে সম্পর্কে অবনতি দেখা দিতে পারে। আর্টিস্ট ও প্লেয়ার রা আজ তাড়াহুড়োতে কাজে ভুল করতে পারেন। স্টুডেন্টরা আজ নিজেদের কাজে খেই হারিয়ে ফেলবেন ও কোন কাজ সঠিক ভাবে করে উঠতে পারবেন না। স্বাস্থ্য আজ আগের থেকে ভাল থাকবে।

আজ আপনার শুভ রং সোনালী, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মিথুন (Gemini)

মিথুন (Gemini) রাশির জাতক জাতিকাদের আজ নতুন কিছু শিখতে পারেন। উচ্চশিক্ষার জন্যেও আজকের দিন যথাযথ। হোটেল, রেস্টুর‍্যান্ট, বা নিত্য প্রয়োজনীয় দ্রব্যের জিনিসের ব্যবসা যারা করেন আজ তাঁরা অনেক লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে আজ আপনার কাজ সবার নজর কাড়বে। আপনি নিজের কাজ সবার সামনে খুব সুন্দর ভাবে তুলে ধরতে সক্ষম হবেন এবং এই কারণে সবার থেকে প্রশংসাও পাবেন। চাকুরীজীবীরা কোন ব্যাপার নিয়ে অযথা মাথা গরম করবেন না এতে আপনার মন মেজাজ দুইই খারাপ হবে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ সঙ্গীর সাথে ঝামেলা হতে পারে। তৃতীয় কোন ব্যক্তির কারণে আপনাদের মধ্যে ঝগড়া বিবাদ দেখা দিতে পারে। স্টুডেন্টরা পড়াশুনার ব্যস্ততার কারণে নিজেদের শরীর স্বাস্থ্য অবহেলা করবেন না। খাওয়াদাওয়ার সাথে সাথে এক্সারসাইজ করুন শরীর ফিট রাখতে। হাঁটুর সমস্যায় ভুগতে পারেন আজ কেউ কেউ।

আজ আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কর্কট (Cancer)

কর্কট (Cancer)  রাশির জাতক জাতিকার চারপাশে ঘটে চলা আকস্মিক পরিবর্তনের দিকে আজ আপনার নজর থাকবে। এই পরিবর্তন আপনার জীবনে কিভাবে বদল ঘটাতে পারে সেই দিকে নজর দিন। বিশেষ কোন কারণে আজ মানসিক অশান্তি থাকতে পারে, যার ফলে কোন কাজে দেরি বা ক্ষতি হতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কোন সিদ্ধান্ত নিন আজ। ব্যবসায় আজ বিক্রি কম হওয়ার কারণে মন খারাপ থাকতে পারে। কর্মক্ষেত্রে আজ কোন টেকনিক্যাল সমস্যার কারণে কাজে অসুবিধা হতে পারে। আজ চেষ্টা করুন বড় কোন কাজ না করতে। চাকুরীজীবীরা আজ নিজেদের শখ পূরণ করার জন্যে কিছু করতে পারেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ সঙ্গীর সাথে কোন কারণে মতভেদ দেখা দিতে পারে। চেষ্টা করুন একসাথে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে। স্টুডেন্টরা পড়াশুনায় মন না বসার কারণে অস্থির বোধ করবেন। নিজের কি খামতি রয়েছে খুঁজে বের করার চেষ্টা করুন। কাঁধে ব্যথা, মাসেল পেনে কষ্ট পেতে পারেন আজ।

আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

সিংহ (Leo)

সিংহ (Leo)  রাশির জাতক জাতিকাদের আজ নিজের ব্যক্তিগত সম্পর্ক কি ভাবে আরও মজবুত করা যায় সেইদিকে আপনার খেয়াল রাখা উচিত। ব্যবসার জন্যে লাভদায়ক এইরকম কাজে আজ নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। কি করলে নিজের ব্যবসায় আরও লাভ করতে পারবেন সেই বিষয়ে চিন্তা ভাবনা করার আজ উপযুক্ত দিন। কর্মক্ষেত্রে আজ আপনার সজাগ থাকার কারণে কোন বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। চাকুরীজীবীদের আজ স্বাস্থ্য খারাপ থাকার ফলে কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ পুরনো কোন বিবাদের সমাধান হবে এবং এর ফলে আপনাদের সম্পর্কে মধুরতা ফিরে আসতে পারে। আর্টিস্টদের আজ নিজেদের কাজের জায়গায় ছোট কোন সমস্যার সম্মুখীন হতে হবে। হাড়ের যন্ত্রণা ও মাসেল পেনে কষ্ট পেতে পারেন, খেয়াল রাখুন।

আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৭।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কন্যা (Virgo)

কন্যা (Virgo) রাশির জাতক জাতিকাদের আজ কারোর থেকে ধার নিয়ে থাকলে কিভাবে শোধ করবেন সেই বিষয়ে আজ চিন্তা ভাবনা করতে পারেন। এর সাথে কিভাবে খরচ কমিয়ে সঞ্চয় বাড়াবেন সেই ব্যাপারেও ভাবনা চিন্তা করতে পারেন আজ। অ্যান্টিক দ্রব্য, লোহা, কারখানার বিভিন্ন বস্তুর ম্যানুফ্যাকচারিং ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের আজ অনেক লাভ হবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রাখা জরুরি। এর সাথে আজ কাজের জায়গায় ব্যক্তিগত কোন সমস্যার কারণে কাজে মন বসাতে অসুবিধা হতে পারে। চাকুরীজীবীরা আজ যা কাজ করবেন তা ভবিষ্যতে পজিটিভ পরিবর্তন আনবে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ সঙ্গীর সাথে সামাজিক কোন অনুষ্ঠানে যাওয়ার প্ল্যান করতে পারেন। স্টুডেন্টরা আজ উৎসাহ ও আত্মবিশ্বাসের দ্বারা সব কাজে সাফল্য লাভ করতে সক্ষম হবেন। তবে আজ স্বাস্থ্যের দিকে নজর রাখার প্রয়োজন আছে।

আজ আপনার শুভ রং রূপালি, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা  ক্লিক করুন এখানে

তুলা (Libra)

তুলা (Libra) রাশির জাতক জাতিকাদের আজ ব্যবসায় ভাল কোন অর্ডার পেতে পারেন। কাজের যায়গায় আজ সাবধান থাকার চেষ্টা করুন, আপনার অন্যমনস্কতা ক্ষতি ডেকে আনতে পারে। কাজের যায়গায় আপনার কাজে অন্যদের খুশি করানোর সুযোগ আজ পাবেন।

দাম্পত্য জীবন ও লাভ লাইফ আজ খুশিতে ভরে উঠবে। সম্পর্কে উন্নতি হবে আজ। ছাত্র ছাত্রীরা আজ সফল হবেন তবে তার জন্যে একাগ্রতার সাথে চেষ্টা করুন।

স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। মাইগ্রেনের সমস্যায় আজ ভুগতে পারেন।

আজ আপনার শুভ সংখ্যা , শুভ রং ক্রিম গ্রে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃশ্চিক (Scorpio)

বৃশ্চিক (Scorpio) রাশির জাতক জাতিকাদের আজ যানবাহন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা উচিত। তবে আজ কোন প্রকার মানসিক অশান্তির শিকার হতে পারেন। আজ কাজে কোন প্রকার বাধা আসার ও সম্ভাবনা রয়েছে। তাই আজ চেষ্টা করুন যতটা সম্ভব শান্ত থাকা যায়। কারন এমন পরিস্থিতিতে উত্তেজিত হলে কিন্তু কাজ আরও বিগড়ে যেতে পারে।

গিফট, ষ্টেশনারী, ফ্যাশন ও খেলার সামগ্রী জনিত ব্যবসার সাথে যুক্ত তারা আজ কিছুটা মন্দার মধ্যে পড়তে পারেন। কাজের যায়গায় কাজের চাপ থাকবে এবং দিনের শেষে ক্লান্তি আসতে পারে। আজ একসাথে বা একই সময়ে একের বেশি কাজ করা থেকে বিরত থাকুন।

দাম্পত্য জীবন ও রিলেশনশিপে আজ দিনটি কিছুটা প্রতিকূল থাকার সম্ভাবনা রয়েছে। ছাত্র ছাত্রীরা আজ নিজের কাজে মন দেওয়ার চেষ্টা করুন। অলসতা, ফাঁকি দেওয়া ও অজুহাত দেওয়া দেথে দূরে থাকুন।

মরশুমি সমস্যা বা আবহাওয়া পরিবর্তন থেকে কোন প্রকার স্বাস্থ্য জনিত সমস্যা হতে পারে। সচেতন থাকুন।

আজ আপনার শুভ সংখ্যা ৮, শুভ রং ব্রাউন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

ধনু (Sagittarius)

ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের আজ বাড়ির ছোট দের প্রতি কর্তব্য পরায়ণ হওয়া ও নজর দেওয়া উচিত। আজ যারা প্রত্যহ কাজে লাগে এমন কোন ব্যবসার সাথে যুক্ত তারা আজ লাভবান হবেন। আজ চেষ্টা করুন সোশ্যাল হওয়ার।

আজ কাজের যায়গায় ভাল ফল পাবেন। মন দিয়ে কাজ করে যান কোন প্রকার প্রতিদানের কথা ভেবেই। কাজের যায়গায় আজ জরুরি বিষয় গুলি আগে শেষ করার চেষ্টা করুন। দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ মানসিক অবসাদ নিয়ে আসতে পারে। সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন আজ।

ছাত্র ছাত্রীরা আজ পড়ার সাথে সাথে পড়া মনে করার চেষ্টা করুন। আজ যা পড়ছেন বেশিরভাগ সময় তা চিন্তা করার চেষ্টা করুন। স্বাস্থ্য আজ ভাল থাকার সম্ভাবনা।

আজ আপনার শুভ সংখ্যা ১, শুভ রং ক্রিম।    

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মকর (Capricorn)

মকর (Capricorn) রাশির জাতক জাতিকাদের নিজের সম্পত্তি ও পৈতৃক সম্পত্তি দেখাশোনা করা উচিত। ব্যবসায় আজ ভাল ফল পাবেন। আজ পরিবারে বিশেষ নজর দেওয়ার চেষ্টা করুন। আপনার কোন প্রকার সহযোগিতা পরিবারে সকলের মুখে হাসি ফুটিয়ে তুলবে।

কাজের যায়গায় আপনার কাজের প্রশংসা শুনতে হতে পারে। আপনার সিনিয়র ও উচ্চপদস্ত আধিকারিক দের সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন আজ।

দাম্পত্য জীবন ও রিলেশনশিপ এ আজ কোন পুরনো কথা নিয়ে ঝামেলা হতে পারে। তাই বিশেষ সতর্ক থাকা উচিত। স্টুডেন্টরা আজ নতুন কিছু করার ও ক্রিয়েটিভ কিছু করার কথা ভাবতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে আজ কিছুটা সতর্ক থাকুন, কোন পুরনো অসুখ ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

আজ আপনার শুভ সংখ্যা ৫, শুভ রং বেগুনি।   

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভ (Aquarius)

কুম্ভ (Aquarius) রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যর দিকে দেওয়ার চেষ্টা করুন। চেষ্টা করুন কিভাবে মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভাল রাখা যায়। ব্যবসায়ী দের ক্ষেত্রে দিনটি মধ্যম থাকবে। পারলে আজ নতুন কোন মার্কেটিং পদ্ধতি প্রয়োগ করুন।

কাজের যায়গায় কাজের চাপ বেশি থাকবে। কাজের জন্যে কোথাও যাত্রা করতে হতে পারে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে সচেতন থাকুন।

ছাত্র ছাত্রীরা নিজেদের ফিল্ডে সফলতা পাবেন তবে তার জন্যে পরিশ্রম করা খুব জরুরি। তবে আজ স্বাস্থ্য নিয়ে কিন্তু যথেষ্ট সচেতন থাকুন। কোন বড় সমস্যা হতে পারে। আজ স্বাস্থ্য নিয়ে অবহেলা করা ঠিক হবে না।

আজ আপনার শুভ সংখ্যা ৬, শুভ রং মেরুন।    

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মীন (Pisces)

মীন (Pisces) রাশির জাতক জাতিকাদের আজ খরচ কমানোর প্রতি নজর দেওয়া উচিত। আজ কোন প্রকার মানসিক অশান্তির শিকার হতে পারেন। আজ কাজে কোন প্রকার বাধা আসার ও সম্ভাবনা রয়েছে। তাই আজ চেষ্টা করুন যতটা সম্ভব শান্ত থাকা যায়। কারন এমন পরিস্থিতিতে উত্তেজিত হলে কিন্তু কাজ আরও বিগড়ে যেতে পারে।

আজ যারা কোন প্রকার ক্রিয়েটিভ কাজের সাথে যুক্ত তাদের দিনটি বেশ ভাল কাটবে। কাজের যায়গায় আজ কোন প্রকার সমস্যার মধ্যে পড়তে পারেন। আজ কাজের যায়গায় সফলতা হাত লাগতে পারে।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ শান্তি বজায় রাখার চেষ্টা করুন। ছাত্র ছাত্রীরা আজ মানসিক অশান্তির শিকার হতে পারেন। আজ জয়েন্টে ব্যাথা হতে পারে।

আজ আপনার শুভ সংখ্যা ১, শুভ রং পিঙ্ক।প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে