কুম্ভ ও মীন রাশির আজকের রাশিফল 7 July

0
726
Daily Horoscope 14 October Aquarius and Pisces

কুম্ভ ও মীন রাশির আজকের রাশিফল 7 July

কুম্ভ রাশি (Aquarius Rashifal): কুম্ভ (Aquarius) রাশির জাতক জাতিকাদের মায়ের শারীরিক বা মানসিক স্বাস্থ্যের দিকে আজ বিশেষ নজর রাখতে হবে। চেষ্টা করুন আজ মায়ের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করার। কাজের চাপ বেশি হওয়ার ফলে শরীর খারাপ করতে পারে।

সমাজের জন্যে ভাল কিছু করার চেষ্টা করুন। এতে আপনার সমস্যা বাড়ার পরিবর্তে আপনার সমস্যা কম করতে সাহায্য করবে। আজ জল কম খাওয়ার কারণে শরীর অসুস্থ হতে পারে। তাই অধিক জল পান করুন ও পর্যাপ্ত বিশ্রাম করুন। পুরোনো কোন সম্পর্ক ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে পরিবারে চলতে থাকা বিবাদ আজ মেটানোর জন্য আপনাকে বিশেষ প্রয়াস করতে হবে। রাহু ও চন্দ্রের গ্রহণ দোষের কারণে দাম্পত্য ও প্রেম জীবনে সঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি বা সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন ঘটাতে পারে। এর থেকে বাঁচতে সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন।

নিজের ভাষা, ব্যবহার ও রাগের ওপর নিয়ন্ত্রণ রাখার আজ অত্যন্ত জরুরি। পার্সোনাল ও প্রফেশনাল ট্র্যাভেল করে লাভ পেতে পারেন। তবে ভাল করে প্ল্যান করে তবেই যাত্রা করুন। অন্যথায় যাত্রা বাতিল হতেও পারে। বিনোদন জগতের সাথে যুক্ত ব্যক্তিরা আজ বিশেষ কিছু করার সুযোগ পাবেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

জুলাই মাসের রাশিফল ২০২১

জুলাই মাসের রাশিফল ২০২১

মীন (Pisces Rashifal): মীন (Pisces) রাশির জাতক জাতিকাদের সাহস, উৎসাহ ও উদ্দীপনার বৃদ্ধি ঘটবে। এর ফলে আপনি যে কোন কাজেই আজ সফল হতে পারবেন। সর্বার্থ সিদ্ধি যোগের কারণে পোশাক, ইমপোর্ট, এক্সপোর্ট এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রীর ব্যবসায় ভাল অর্ডার পেতে পারেন।

আজ চাকরিতে পরিবর্তনের চেষ্টা করা শুভ হবে। নতুন চাকরির আবেদন করা আজ ভাল হতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে সচেতন থাকতে হবে। অন্যথায় হজমের সমস্যার কারণে শারীরিক ক্লান্তি আপনার আজকের দিনকে ব্যর্থ করতে পারে। দাম্পত্য বা প্রেম জীবনে সঙ্গীকে যথাযথ সময় দেওয়ার চেষ্টা করুন। এতে সম্পর্কে উন্নতি হবে।

নিজের স্বভাব ও ব্যবহারে কিছু পরিবর্তন করা আজ জরুরি। এতে আপনার সাথে অনেক কিছু ভাল ঘটতে পারে। শিক্ষার্থীদের সোশ্যাল মিডিয়ার থেকে দূরত্ব রেখে কাজে মন দেওয়ার চেষ্টা করতে হবে। পরিবারের সাথে আধ্যাত্মিক কোন যাত্রার পরিকল্পনা হতে পারে আজ। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন