জানুন আজকের রাশিফল ৭ অক্টোবর ২০১৯

9416
1804
Daily Horoscope 7th October

জানুন আজকের রাশিফল ৭ অক্টোবর ২০১৯

আজকের শুভ সময় হল সকাল ১০.১৫ মিনিট থেকে ১১.১৫ মিনিট এবং বিকেল ৪ টে থেকে সন্ধ্যে ৬ টা পর্যন্ত। রাহুকাল থাকবে সকাল ৭.৩০ থেকে ৯ টা পর্যন্ত।

মেষ

নিজের ইনকামের সোর্সের দিকে আজ একটু নজর দিন। কি ভাবে প্ল্যান করে কাজ করলে লাভ আরও বেশি পাবেন সেই বিষয়ে আজ চিন্তা ভাবনা করুন। ব্যবসার জন্যে আজকের দিন ভাল কাটবে। যারা কোন পার্ট টাইম বিজনেস করছেন তাঁরা আজ ভাল আর্থিক লাভ পেতে পারেন।

কর্মক্ষেত্রে আজ কাজের কিছু ক্ষতি হতে পারে, যেমন নিজের কোন জিনিস বা ডকুমেন্ট হারিয়ে যাওয়া, বা কাউকে দেওয়া কাজ শেষ না হওয়া ইত্যাদির কারণে মানসিক ভাবে অশান্ত থাকবেন। চেষ্টা করুন নিজের ধৈর্য বজায় রেখে ঠাণ্ডা মাথায় কাজ করতে। চাকুরীজীবীদের আজ আটকে থাকা কাজ অনেকটা এগিয়ে যাবে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ ভাল সময় কাটাবেন একসাথে। বাইরে কোথাও খেতে বা ঘুরতে যেতে পারেন আজ। বাড়িতে আজ কোন গেট টুগেদার হতে পারে।

স্টুডেন্টরা আজ নিজের পরিশ্রমের দ্বারা অসম্ভব কোন কাজ অনেকাংশে সম্ভব করে তুলতে সক্ষম হবেন। বুকে কোন কারণে আজ ব্যথা হতে পারে। অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নিন।

আজ আপনার শুভ রং গাঢ় সবুজ, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

বৃষ

আজ যে কোন ব্যাপারে নিজেকে অন্যের থেকে ছোট ভাবা উচিত নয়। সব কাজে আত্মবিশ্বাস বজায় রাখা জরুরি। ব্যবসার ক্ষেত্রে আজ বাজারদর বুঝে বা সার্ভে করে কাজ করা উচিত। প্রয়োজনে নিজের ব্যবসা বা প্রোডাক্টের প্রচার করুন। দরকার হলে ব্যবসায় আজ কোন নতুন টেকনোলজি প্রয়োগ করতে পারেন।

কর্মক্ষেত্রে নিজের সহকর্মীকে অনেকদিন ধরে না বলা কথা আজ বলে দিতে পারেন। চাকুরীজীবীদের আজ কাজের গতি বাড়বে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে যে কোন কাজে আজ পার্টনারের সহযোগিতা পাবেন। স্টুডেন্টরা আজ নিজেদের কাজের প্রশংসা পাবেন এবং এর ফলে উদ্দীপিত হয়ে নিজের পড়ায় আরও মনোযোগী হবেন। আজ হজমের গণ্ডগোলে ভুগতে পারেন, খাওয়াদাওয়ার দিকে নজর দিন।

আজ আপনার শুভ রং সোনালী, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

মিথুন

আপনার চারপাশে হওয়া আকস্মিক পরিবর্তনের দিকে আজ একটু খেয়াল রাখুন। এই পরিবর্তন আপনার জীবনে ভাল কিছু নিয়ে আসতে পারে। কোন কারণে আজ মানসিক অশান্তি থাকতে পারে যার ফলে কাজে কিছু ভুল ত্রুটি হতে পারে। এই রকম অবস্থায় কোন ব্যাপারে মাথা ঠাণ্ডা রেখে সিদ্ধান্ত নিন।

ব্যবসায় আজ আপনি আয় বাড়ানোর চেষ্টা করবেন। কিন্তু আপনার খরচ আজ বেড়ে চলবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীর কোন কথায় আপনি কষ্ট পেতে পারেন। চাকুরীজীবীদের আজ ঝগড়া বিবাদ থেকে দূরে থাকতে হবে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ নিজের বা পার্টনারের শরীর খারাপ হওয়ার দরুন যে প্ল্যান বানিয়ে রেখেছিলেন তা খারাপ হতে পারে। স্টুডেন্টরা আজ নিজেদের কাজে অনেকাংশে সফল হবেন। তবে কোন কারণে আজ মন একটু খারাপ থাকবে। শরীরে ব্যথা বা মাসেলে ব্যথা হতে পারে, খেয়াল রাখুন।

আজ আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

কর্কট

কর্কট রাশির ব্যক্তিদের আজ নিজের সব ধরণের পার্টনারশিপের দিকে, যেমন বন্ধু, প্রেমিকপ্রেমিকা, বিজনেস পার্টনার, নজর দেওয়া প্রয়োজন। ব্যবসার জন্যে আজকের দিন ভাল কাটবে। অন্যের ওপর দায়িত্ব না দিয়ে আজ নিজে কেনা বেচা ও ব্যবসার অন্যান্য দিক দেখুন। আজ আপনার আর্থিক লাভ বাড়তে পারে।

কর্মক্ষেত্রে কাজের চাপ আপনাকে বড় কোন সিরিয়াস অসুখে ফেলতে পারে। চেষ্টা করুন কাজের চাপ বেশি না নিতে, নিজের মাথার ওপর বেশি দায়িত্ব না নিতে। বসের সাথে এই ব্যাপারে অবশ্যই কথা বলুন। চাকুরীজীবীরা আজ কোন ব্যাপার নিয়ে দ্বিধায় ভুগবেন এবং সময় নষ্ট করবেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ সঙ্গীর সাথে বোঝাপড়া বাড়াতে হবে। কোন সমস্যা হলে ঝগড়া না করে সমাধানের রাস্তা খুঁজুন। স্টুডেন্টরা আজ নিজেদের কাজে আশানুরূপ সাফল্য না পাওয়ায় মানসিক অশান্তিতে ভুগতে পারেন। আজ নিজের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া দরকার। বিশেষ করে ড্রাইভ করার সময় সতর্ক থাকুন।

আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৮।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

সিংহ

কোথাও থেকে টাকা ধার নিয়ে থাকলে আজ তা শোধ করুন বা কিভাবে করবেন সেই বিষয়ে চিন্তা ভাবনা করুন। ব্যবসার জন্যে আজকের দিন শুভ। আপনার পরিশ্রম আপনার ব্যবসাকে উন্নতির দিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে।

কর্মক্ষেত্রে আজ অন্যান্যরা আপনার থেকে আজ বেশি আশা করবেন, আর আপনি আজ কাউকে নিরাশ করবেন না। আজকের দিন আপনার জন্যে যথেষ্ট পজিটিভ। চাকুরীজীবীরা আজ কাজের জায়গায় কোন পরিবর্তনের কথা ভেবে অজানা আশঙ্কায় ভুগবেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ পুরনো কোন সমস্যা আবার মাথা চাড়া দিয়ে উঠতে পারে। এই রকম হলে সেই মুহূর্তে তা শেষ করে দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। স্টুডেন্টরা আজ পড়াশুনায় মনোযোগী হবেন। চেষ্টা করবেন পূর্বদিকে মুখ করে পড়ার। মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন আজ।

আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৩।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

কন্যা

আজ আকস্মিক ধনলাভের সুযোগ রয়েছে। কোথাও থেকে বা কারোর থেকে টাকা ফেরত পেতেও পারেন আজ। ব্যবসার জন্যে আজকের দিন খুব একটা ভাল জাবেনা।আপনার আত্মবিশ্বাসের অভাবের কারণে আজ ব্যবসায় কিছু ক্ষতি হতে পারে, সতর্ক থাকুন।

কর্মক্ষেত্রে আজ কেউ আপনার সাথে কোন প্রকার মজা করতে পারে যার থেকে পরে বড় ধরণের গণ্ডগোল এমনকি কোর্ট কাছারিও হতে পারে। তাই আজ কারোর উস্কানিতে কান একদম দেবেন না। চাকুরীজীবীদের আজ আশপাশের লোকজন কোন কথা বা ব্যাপার লুকিয়ে রাখবে যা আপনি অন্য কারোর থেকে জানতে পারবেন এবং মন খারাপ করবেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ নিজেদের মধ্যে অকারণ ঝগড়া হতে পারে, সাবধান হন। স্টুডেন্টদের আজ কোন কারণে মনোযোগে ব্যাঘাত ঘটতে পারে। গাড়ি চালানোর সময় বিশেষ সতর্ক থাকুন, দুর্ঘটনার যোগ আজ আছে।

আজ আপনার শুভ রং রূপালি, শুভ সংখ্যা ৭।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

তুলা

আজ নিজের পরিবারের সুখ সুবিধার দিকে নজর দেওয়ার দরকার। কোন কারণে মানসিক অশান্তি ঘটতে পারে যার ফলে কাজে কোন ক্ষতি হতে পারে। এই অবস্থায় মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন ও সিদ্ধান্ত নিন।

ব্যবসায় আজ নিজের কাজ ও ফল নিয়ে আপনি অসন্তুষ্ট থাকবেন। এইরকম হলে ব্যবসায় নতুন পরিবর্তন আনার চেষ্টা করুন, লাভবান হবেন।

কর্মক্ষেত্রে আজ কেউ আপনাকে কোন ব্যাপারে প্ররোচিত করতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন, কারোর উস্কানিতে কান দেবেন না। চাকুরীজীবীরা কাজের জায়গায় কাউকে ধার দেওয়া বা ধার নেওয়া থেকে বিরত থাকুন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ পুরনো কথা এনে ঝগড়া হতে পারে। স্টুডেন্টরা আজ কোন ব্যাপারে চিন্তান্বিত থাকবেন যার ফলে কাজে ক্ষতি হতে পারে। যাদের হার্টের সমস্যা, ডায়াবেটিস বা হাই ব্লাড প্রেসার আছে সাবধানে থাকুন।

আজ আপনার শুভ রং আকাশী নীল, শুভ সংখ্যা ৯।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

বৃশ্চিক

ব্যবসায় আজ নিয়ম মেনে চলা ও সময়ের মধ্যে কাজ শেষ করা অত্যন্ত জরুরি। তা নাহলে জরুরি কোন কাজের অফার আজ হাত থেকে বেরিয়ে যেতে পারে। আজ চেষ্টা করুন নিজের পরিশ্রমের দ্বারা ব্যবসায় আগের হওয়া লোকসানের হিসেব মেটানোর।

কর্মক্ষেত্রে আজকের দিন মিশ্র ফলদায়ক কাটবে। চাকুরীজীবীরা আজ কাজের জায়গায় সাবধানে থাকুন এবং চেষ্টা করুন নিজের কাজে মন দিতে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফের কোন ব্যাপার বা ঘটনা আজ আপনাকে চিন্তাগ্রস্ত করতে পারে। সমস্যা হলে সঙ্গীর সাথের আলোচনা করুন। স্টুডেন্টরা আজ নিজের সহপাঠী বা শিক্ষকের গুরুত্বপূর্ণ কোন উপদেশ পাবেন যা আপনার ভবিষ্যতে কাজে লাগবে। মাংসপেশির যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৫।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

ধনু

আজ নিজের কোন সমস্যা আপনি কাছের মানুষের সাথে শেয়ার করতে পারেন। আজ মূল্যবান উপদেশ পাবেন যা আপনার ব্যবসায় উন্নতির কাজে লাগবে। আজ আপনি একজন আদর্শ সন্তান হিসেবে পরিগণিত হবেন। কর্মক্ষেত্রে আজ সহকর্মীর প্রশংসায় আপনার মন প্রসন্ন হয়ে উঠবে। চাকুরীজীবীরা আজ সঠিক সিদ্ধান্তের জন্যে বাহবা পাবেন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ কোন ঝামেলার কারণে আগের বানানো প্ল্যান ভণ্ডুল হয়ে যেতে পারে। স্টুডেন্টদের আজ আত্মবিশ্বাস কম থাকবে যার ফলে সঠিক ভাবে কোন কাজ শেষ করতে পারবেন না। কনুই ও জয়েন্ট পেনে কষ্ট পেতে পারেন।

আজ আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৭।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

মকর

ব্যবসার জন্যে আজকের দিন ভাল কাটবে। আগের কোন সমস্যার সমাধান আজ করতে অনেকটা সফল হবেন। কর্মক্ষেত্রে আজ উপরওয়ালার সাথে মিলে কোন সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। আটকে থাকা কাজ আজ করে ফেলতে পারবেন। চাকুরীজীবীরা আজ কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন সাবধানে থাকুন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ আপনার করা প্রতিশ্রুতি সত্য না হওয়ায় আপনাদের মধ্যে ঝামেলা দেখা দিতে পারে। স্টুডেন্টরা নিজের পড়াশুনায় মনোযোগ দিন তাহলে সব কাজ শেষ করতে সফল হবেন। পিঠের নিচে বা কোমরে ব্যথা হতে পারে।

আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

কুম্ভ

দূরে কোথাও যাত্রা করার জন্যে আজকের দিন ভাল। আজ কোথাও যাওয়ার প্ল্যানও করতে পারেন। কোন কারণে আজ মানসিক অশান্তি দেখা দিতে পারে যার ফলে কাজের ক্ষতি হতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ  করুন ও সিদ্ধান্ত নিন।

ব্যবসায় আজ বেশি পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে আজ সিনিয়ার বা বসের সাথে ঝামেলায় জড়াতে পারেন। চাকুরীজীবীরা আজ কোন বিবাদে জড়িয়ে পড়তে পারেন। চেষ্টা করুন নিজের কাজে মন দিতে।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আজ অযাচিত কিছু পরিবর্তন চোখে পড়বে। স্টুডেন্টরা আজ পড়ায় মন বসাতে কিছু অসুবিধায় পড়তে পারেন। আজ নিজের মানসিক স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

আজ আপনার শুভ রং বেগুনী, শুভ সংখ্যা ১।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে

মীন

নিজের সামাজিক ও পারিবারিক দায়িত্ব পালনের চেষ্টা করুন। ব্যবসার জন্যে আজকের দিন মোটামুটি ভাল যাবে। আজ চেষ্টা করুন বেশি সময় নিজের বিজনেস পার্টনারের সাথে থাকার ও ব্যবসায় উন্নতির ব্যাপারে আলোচনা করার।

কর্মক্ষেত্রে আজ আপনার স্কিল বা আইডিয়ার জন্যে সবাই আপনার প্রশংসা করবে। অন্যদিকে চাকুরীজীবীরা আজ বিরোধীদের করা ষড়যন্ত্রের জালে ফাঁসতে পারেন, খুব সতর্ক থাকুন।

দাম্পত্যজীবন ও লাভ লাইফে আপনার কথায় সঙ্গী মুগ্ধ হয়ে যাবেন। আপনারা একসাথে ভাল সময় কাটাবেন। স্টুডেন্টরা আজ নিজেদের ক্রিয়েটিভিটির দ্বারা অন্যদের ইমপ্রেস করতে পারবেন। পিঠের নিচে বা কোমরে ব্যথা হতে পারে।

আজ আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবাক্লিক করুন এখানে