তুলা ও বৃশ্চিক রাশির আজকের রাশিফল 8 July 2021

0
1019
Daily Horoscope 14 October Libra and Scorpio

তুলা ও বৃশ্চিক রাশির আজকের রাশিফল 8 July 2021

তুলা রাশি (Libra Rashifal): তুলা (Libra) রাশির জাতক জাতিকারা দান ধ্যান, পূজা পাঠ বা সামাজিক কাজের প্রতি আজ বিশেষ আগ্রহ দেখা যেতে পারে। সোশ্যাল মিডিয়ায় আজ ভাল কিছু পোষ্ট করে জনপ্রিয়তা অর্জন করতে পারেন। ব্যবসায় আপনার সঠিক সিদ্ধান্ত আপনার কাজকে সাফল্য দেওয়ার সাথে বিখ্যাত করে তুলতেও পারে।

তবে ব্যবসার প্রোডাক্টের রি প্যাকেজিং বা মার্কেটিং এর ওপর জোর দিতে হবে।অন্য বা নতুন ব্যবসার থেকেও আজ লাভবান হতে পারেন। বিনিয়োগের মাধ্যমেও আজ দুই বার ভাল আর্থিক লাভ পেতে পারেন।তবে বিনিয়োগ করার পূর্বে ভাল করে রিসার্চ করে এবং অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে তবেই সিদ্ধান্ত নিন।

আপনার ভাগ্যে বুধ ও সূর্যের বুধাদিত্য যোগের কারণে আজ ভাগ্যের সহায়তা লাভ করতে পারেন। তবে আপনি আজ পরিশ্রমের বলেই ভাগ্যের চাকা ঘোরাতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা দেখে অন্যরা ঈর্ষান্বিত হতে পারে। তবে আপনার বস ভবিষ্যতে আপনাকে পদোন্নতির সুযোগ এনে দিতে পারেন।

হাই ব্লাড প্রেশারের এবং হার্টের রোগীদের আজ খুব সাবধানে থাকতে হবে। খাওয়াদাওয়ার ব্যাপারেও আজ সচেতন থাকতে হবে। প্রেমিক প্রেমিকাকে জীবনসঙ্গী বানাতে চাইলে বাবা মায়ের সাথে আজ কথা বলে দেখতে পারেন। পরিবারে আপনার উপদেশ বা পরামর্শ আজ সবার পছন্দ হবে।

টেনশন বা নেগেটিভ ভাবনা ও অজ্ঞাত ভয়ের থেকে বেরিয়ে আসতে আজ নেগেটিভ ভাবনার লোকজনের থেকে দূরে থাকুন। বিনোদনমূলক কাজে আগ্রহী ব্যক্তিরা আজ নিজেদের শৈল্পিক প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – বুধের মিথুন রাশিতে প্রবেশ, কেমন কাটবে এই সময় আপনার?

আরও জানুন – জানুন July মাসের রাশিফল 2021

বৃশ্চিক রাশি (Scorpio Rashifal): বৃশ্চিক (Scorpio) রাশির জাতক জাতিকারা যাত্রা করার সুযোগ পেতে পারেন। সম্পূর্ণ সাবধানতা অবলম্বন করে তবেই যাত্রা করুন। খুব বেশি প্রয়োজন না থাকলে ট্র্যাভেল না করাই আজ ভাল হবে।

আজ ভাল কোন কাজের সুফল পাবেন। ব্যবসায় ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ভাল কোন ডিল করতে পারেন। এছাড়া কোন পরিচিতির মাধ্যমে কাজের সন্ধানও পেতে পারেন। তবে তাড়াহুড়ো করে কোন কাজ করবেন না।

কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম না করে স্মার্ট ওয়ার্ক করার চেষ্টা করুন। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন কেউ কেউ। দাম্পত্য বা প্রেম জীবনে সঙ্গীর সাথে অকারণ ঝগড়া বিবাদ করার থেকে বিরত থাকুন। পরিবারে আপনার ভাষা বা ব্যবহার কাউকে কষ্ট দিতে পারে।

রাজনৈতিক ক্ষেত্রে আপনার কোন রিসার্চ কাজে লাগতে পারে। তবে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করার থেকে বিরত থাকুন। সরকারি চাকরির পরীক্ষায় অংশ নেওয়া ছাত্র ছাত্রীদের জন্যে আজকের দিন অনুকূল থাকবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – বুধের মিথুন রাশিতে প্রবেশ, কেমন কাটবে এই সময় আপনার?

আরও জানুন – জানুন July মাসের রাশিফল 2021