জানুন আজকের রাশিফল ০৩/০৭/২০১৯

9416
1682
Today's Horoscope or Daily Horoscope 3rd Julyl

জানুন আজকের রাশিফল ০৩/০৭/২০১৯

আজকের দিনে যদি কোন শুভ কাজ করতে যাচ্ছেন, কোথাও কোন দরকারি কাজে বাড়ি থেকে যেতে চান বা কোথাও ভ্রমণে যাচ্ছেন, কিংবা কোন দরকারি নথিতে সই করবেন বা কোন মিটিং যাচ্ছেন তাহলে সকাল ৭ টা থেকে ৯ টার মধ্যে অথবা সন্ধ্যে ৬ টা থেকে ৭টার মধ্যে করার চেষ্টা করুন। কোন দরকারি কাজ চেষ্টা করবেন সকাল ১২ থেকে ১.৩০ টার মধ্যে না করতে।

aries/মেষ

মেষঃ

আজ পরিবারের ছোট সদস্য যেমন আপনার ভাই অথবা বোনের প্রতি বিশেষ নজর রাখা প্রয়োজন। তাদের কোন সমস্যা হয়ে থাকলে তার সমাধান করার চেষ্টা করুন। ব্যবসায় বিশেষ কোন ব্যক্তি যার আপনার প্রতি অনেক আস্থা ও ভরসা কোন কারণে আপনার ওপর অসন্তুষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে যথেষ্ট সাবধানতার সাথে সব কাজ করতে হবে। চাকুরীজীবীদের আজ সহকর্মী বা বন্ধুর সাথে ঝামেলা হতে পারে, সাবধানে কথা বার্তা বলুন। দাম্পত্যজীবনে বা ভালবাসার মানুষের সাথে নম্র হয়ে কথা বলুন, ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন ভাল সময় কাটবে। খেলাধুলার সাথে যুক্ত ব্যক্তিদের চোট লাগতে পারে সাবধানে থাকুন। ছাত্রদের আজ গতানুগতিক কাটবে। আজ গাড়ি চালানোর সময় খুব সতর্ক থাকবেন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৫।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Taurus

বৃষঃ

আজ উত্তারাধিকার সূত্রে বা পৈতৃক সূত্রে পাওয়া সম্পত্তির দেখভাল করুন। প্রয়োজনে তাঁর মেরামত বা অন্যান্য কাজ থাকলে আজ করিয়ে নিন। আজ নতুন বা পুরনো সম্পত্তির ক্রয় বা বিক্রয়, ব্যবসায় কোথাও টাকা বিনিয়োগ করা লাভজনক হবে। কর্মক্ষেত্রে কোন ব্যাপারে আজ আপনি পরিবর্তন করতে চাইবেন বা নিজের নজরের পরিবর্তন করবেন। বিশেষ কোন কাজ নিয়ে আজ আপনি খুব বেশি উৎসাহী থাকবেন যার ফলে কিছুটা টেনশন চলবে আপনার মনে। চাকুরীজীবীরা নিজেদের কাজে মন দিন। আজ সহকর্মীদের থেকে সাহায্যের আশা করতে পারেন। জীবনসঙ্গী ও ভালবাসার মানুষের সাথে কোন রোম্যান্টিক জায়গায় ডিনার বা সিনেমা দেখতে যেতে পারেন। একসাথে আজ ভাল সময় কাটাবেন। ছাত্ররা পরীক্ষা নিয়ে অযথা চিন্তা না করে নিজেদের পড়াশুনায় মন দিন। উল্টোপাল্টা খাওয়ার দরুন পেট গরম হতে পারে সাবধানে থাকুন। আজ খুব বেশি ঠাণ্ডা বা গরম খাবার খাবেন না। আজ আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ১।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Gemini

মিথুনঃ

বেশ কিছুদিন ধরে কি আপনি অন্যদের সাথে এমন ব্যবহার করছেন যেটা আপনি সচরাচর করেন না এবং যার ফলে অন্যান্যরা আপনার ওপর অসন্তুষ্ট হচ্ছে?

যদি তাই হয়ে থাকে তাহলে আজই নিজের এই স্বভাব পরিবর্তন করুন। ব্যবসায় টাকা পয়সা সম্পর্কিত কোন বিষয়ে অনেকদিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে যাবে যার ফলে আপনার অনেক লাভ হবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধানে থাকতে হবে। হঠাৎ করে চ্যালেঞ্জিং কোন কাজ আপনার ওপর চাপিয়ে দেওয়া হতে পারে। চাকুরীজীবীদের ওপর আজ এক্সট্রা কাজের লোড পড়তে পারে। দুঃখ না পেয়ে এটা ভাবুন যে আপনি ঐ কাজের উপযুক্ত তাই আপনাকে ঐ গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। দাম্পত্যজীবনে অহেতুক কোন ব্যাপার নিয়ে ঝগড়া বিবাদ হতে পারে। ছাত্রদের আজ গতানুগতিক কাটবে। কোমরের ব্যথায় যারা কষ্ট পান তাদের আজ ভুগতে হতে পারে। আজ আপনার শুভ রং সোনালী, শুভ সংখ্যা ৩।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

cancer

কর্কটঃ

পড়াশুনা, ব্যবসা বা চাকরীর জন্যে বিদেশযাত্রা বা দেশের অন্যপ্রান্তে যাওয়ার চিন্তা থাকলে আজ তার প্ল্যানিং করার জন্যে শুভ দিন। বিশেষ কোন কারণে মানসিক ভাবে অশান্ত থাকলে ঠাণ্ডা মাথায় নিজের ও পরিবারের বাকিদের সমস্যার সমাধান করুন। ব্যবসার কাজে কোন ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে চিন্তা ভাবনা করে তবেই নিন। আজ টাকা পয়সা নিয়ে সামান্য চিন্তায় থাকবেন। কর্মক্ষেত্রে আজ কোন কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন তৈরি থাকুন। চাকুরীজীবীদের আজ কাজের চাপ খুব বেশি থাকবে। বাড়ি ফিরতে দেরি হতে পারে। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করতে চাইলে আজ যাদের কাজ কম আছে তাদের থেকে সাহায্য চাইতে পারেন। দাম্পত্যজীবনে কোন সমস্যা দেখা দিলে অভিজ্ঞ বা গুরুজনদের সাথে পরামর্শ করে সমাধান করুন। ছাত্রদের আজ পড়াশুনায় আরও মন দিতে হবে। শরীর হালকা খারাপ হতে পারে। আজ আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৭।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Leo

সিংহঃ

আজ আপনার বড় ভাই  বা দাদার সাথে সময় কাটান ও নিজেদের মধ্যে সম্পর্ক আরও মজবুত করায় জোর দিন। তিনি কোন সমস্যায় পড়লে তার সমাধানের পথ খুঁজে বের করুন। ব্যবসায় আজ কোন ব্যাপারে বিশেষ করে বড় কোন ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা ভাবনা করুন। কর্মক্ষেত্রে বিশেষ কোন ঘটনার কারণে আপনি অত্যন্ত বিচলিত ও দুশ্চিন্তায় থাকবেন। চাকুরীজীবীদের ছোট বা বড় যাত্রা বাড়বে, আর যার ফলে কিছু চিন্তার মধ্যেও থাকবেন। আগের থেকে ভাল করে প্ল্যান করে রাখুন যাতে পরে সময়ের সমস্যা দেখা না দেয়। দাম্পত্যজীবনে পার্টনারের সাথে বনিবনা হতে সমস্যা হবে, চেষ্টা করুন একে অপরকে বোঝার ও সমস্যার সমাধান করার। খেলাধুলার ব্যক্তিদের নিজেদের তৈরি করা বা প্র্যাকটিস করা নিয়ে কোচ সন্তুষ্ট হবেনা। ভাল হবে যদি আপনি কোচের কথা অনুযায়ী চলেন। ছাত্রদের আজ গতানুগতিক কাটবে। স্বাস্থ্য নিয়ে খরচ বাড়তে পারে। আজ আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৯।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Virgo

কন্যাঃ

যে বিষয় বা ব্যাপার থেকে আপনার আয় বাড়তে পারে, আজ সেই বিষয়েই চিন্তা করুন, কিভাবে নিজের আয় আরও বাড়াতে পারেন ভেবে দেখুন।

ব্যবসায় আজ লাভ হবে, তবে ঝুঁকিপূর্ণ কোন ব্যাপারে টাকা ইনভেস্ট করার আগে ভাল করে সব কিছু বুঝে নিন। জুয়া খেলা, বা অন্যের ওপর অতিরিক্তের বেশি বিশ্বাস বা ভরসা করা আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে খুব সাবধান থাকুন। কর্মক্ষেত্রে আজ কারোর সাথে ঝগড়া বিবাদে জড়াবেন না, এতে আপনার ইমেজ ও চাকরি দুইয়েরই ক্ষতি হতে পারে সাবধানে থাকুন। অফিসে আপনার নিচের কোন সহকর্মীর থেকে আজ বিশেষ সাহায্য পেতে পারেন। চাকুরীজীবীরা আজ সিনিয়ারদের প্রতি সম্মান না দেখালে বা কাজে মন না বসালে আপনারই ক্ষতি হতে পারে। জীবনসঙ্গী ও ভাল্বাসার মানুষের চিন্তা ও অনুভূতির সম্মান করুন। সম্ভব হলে দুজনে একসাথে কোথাও ঘুরে আসার প্ল্যান করতে পারেন। ছাত্রদের আজ সফল হওয়ার সুযোগ আসতে পারে। চোট আঘাত পেতে পারেন আজ সাবধানে থাকুন। আজ আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Libra

তুলাঃ

ধার্মিক কোন কাজ করা বা কোন ধর্মস্থানে ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন আজ। কর্পোরেট জগতে যারা আছেন, আজ নিজেদের যোগ্যতার প্রমাণ দেওয়ার সুযোগ পাবেন। নিজের কেরিয়ার এক নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য বিশেষ কারোর সাহায্য পাবেন আজ। অর্থপ্রাপ্তির প্রবল সম্ভাবনা আছে আজ। কর্মক্ষেত্রে আজ নিজের ক্ষমতায় সব কাজে সফল হবেন আজ তবে নিজের মনে অহংকার আসতে দেবেন না তাতে নিজেরই ক্ষতি হতে পারে। চাকুরীজীবীরা নিজেদের সম্পর্কে সহকর্মীদের মতামতকে বিশেষ গুরুত্ব দেবেন না। আপনার অন্য কারো কাছে নিজেকে প্রমান করার কোন প্রয়োজন নেই। দাম্পত্যজীবনে আজ কিছু প্রশ্নের উত্তর আপনার ভবিষ্যতের ওপর ছেড়ে দেওয়া উচিত। আপনার শুধু নিজের কাজ মন দিয়ে করে যাওয়া উচিত। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেবেন আজ বন্ধুদের থেকে সাহায্য পাবেন, সম্ভব হলে সবাই মিলে একসাথে বসে গ্রুপ ডিসকাশান করুন। শরীর আগের তুলনায় একটু ভাল থাকবে। আজ আপনার শুভ রং আকাশী নীল, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope scorpio

বৃশ্চিকঃ

আজ পরিবার বিশেষ করে গুরুজনদের সাথে সময় কাটানোর চেষ্টা করুন। তাদের উপদেশ ও পরামর্শে আপনার অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। কিছু ব্যাপারে মানসিক অশান্তি থাকতে পারে। নিজের ও পরিবারের খেয়াল রাখুন। ব্যবসায় বিশেষ কোন উন্নতি হচ্ছেনা কারণ আপনি নিজের কাজ ঠিক করে করছেন না। আগে সব কাজ সময়ে শেষ করুন তারপর আপনার উন্নতি আটকায় কে। কর্মক্ষেত্রে আপনার উচ্চতন বস বা তার বসে থেকে আপনার অলসতা ও কুঁড়েমির জন্যে কথা শুনতে হতে পারে। তাই নিজের কাজে যত্নবান হন ও সময়ে কাজ শেষ করার চেষ্টা করুন। চাকুরীজীবীদের আজ বিশেষ কোন কাজ না হওয়ার কারণে মুড অফ থাকতে পারে। দাম্পত্যজীবনে সন্দেহের সৃষ্টি হচ্ছে সাবধান হন। সেইরকম কিছু হলে আপনার উচিত পার্টনারের সন্দেহের নিরসন করা। খেলাধুলায় যুক্ত থাকলে আজ আঘাত পেয়ে কোন টুর্নামেন্টে ভাগ নিতে পারবেন না, এই কারণে আপনার মন দুঃখী থাকবে। শরীর স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। আজ আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

sagittarius

ধনুঃ

আজ আপনার জীবনসঙ্গী বা ভালবাসার মানুষের প্রতি নজর দেওয়া প্রয়োজন। তার ইচ্ছে অনিচ্ছের গুরুত্ব দিন,  নিজেদের সম্পর্ক আরও মজবুত করার চেষ্টা করুন।

ব্যবসায় কোন সৃজনশীল কাজের কারণে আপনার লাভ হবে। কাজের জায়গা বা অফিসে আপনার দেওয়া কোন উপদেশ বা পরামর্শ অন্যদের কাজে লাগবে আর তার জন্যে সবাই আপনার প্রশংসাও করবে। তবে কিছু কিছু সহকর্মী আপনার সম্বন্ধে খারাপ মন্তব্য করবে এবং ঝগড়া করার জন্যে আপনাকে উত্তেজিত করার চেষ্টা করবে। কিন্তু আপনি খুব শান্ত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আজ একজন খুব আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা বা আলাপ হতে পারে যার প্রভাব আপনার  দাম্পত্যজীবনে পড়তে পারে। কেউ আপনাকে ভরসা করে তার গোপন কথা বললে আপনার তার সেই ভরসার মর্যাদা দেওয়া উচিত। ছাত্ররা আজ আজ সফল হবেন। দুশ্চিন্তা, অনিদ্রা বা ক্লান্তির কারণে হালকা শরীর খারাপ হতে পারে। আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

capricorn

মকরঃ

কারোর থেকে টাকা ধার নিয়ে থাকলে কিভাবে তার শোধ করবেন আজ সেবিষয়ে চিন্তা করুন। টাকা ধার না করেও কিভাবে চালাতে পারেন সেটাও আজ ভেবে দেখুন। ব্যবসায় টাকার অভাবের জন্যে যে কাজ এতদিন আটকে ছিল আজ সেই সমস্যার কিছুটা সমাধান হবে। কর্মক্ষেত্রে আজ উঁচুতলার কোন ব্যক্তির সাথে দেখা বা আলাপ হতে পারে। আজ আপনার পরিশ্রমের ফল পাবেন। চাকুরীজীবীরা নিজেদের বস বা সিনিয়ারের সাথে সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন আপনার ভবিষ্যতে কাজে লাগবে। জীবনসঙ্গী ও ভালবাসার মানুষের সাথে আজ রোম্যান্টিক সময় কাটবে। জে সব ছাত্র বাড়ির থেকে দূরে থেকে পড়াশুনা করছেন আজ তাদের জন্যে খুব স্পেশাল কাটবে। ঘাড় ও কাঁধের ব্যথায় কষ্ট পেতে পারেন। আজ আপনার শুভ রং বাদামি, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভ

কুম্ভঃ

আজ কোন ক্ষেত্রে আপনার আকস্মিক ধনলাভ হতে পারে।

বিভিন্ন বিমা বা পলিসির করা টাকার দরুন ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে আজ আপনার পরিশ্রমের ফল পাবেন। সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে। চাকুরীজীবীরা বেশ কিছুদিন ধরে যে কাজ শেষ করতে চাইছিলেন কিন্তু করতে পারছিলেন না, আজ শেষ করতে পারবেন। যার কারণে আজ আপনার মন মেজাজ বেশ ভাল থাকবে। দাম্পত্যজীবন বা ভালবাসার সম্পর্কের ক্ষেত্রে আজ বেশি চিন্তা করবেন না। পার্টনারের সাথে রোম্যান্টিক সময় কাটাবেন আজ। ছাত্ররা নিজেদের ওপর আত্মবিশ্বাস রাখুন, কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাস থাকা ভাল নয় মনে রাখবেন। খাওয়াদাওয়ার দিকে নজর দিন। উল্টোপাল্টা খাওয়ার জন্যে শরীর খারাপ হতে পারে সাবধান হন। আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৯।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

pisces

মীনঃ

আজ নিজের সুখ স্বাচ্ছন্দ্যের দিকে নজর দিন। বিশেষ কোন কারণে মানসিক অশান্তি হতে পারে, ঠাণ্ডা মাথায় নিজের ও পরিবারের বাকিদের সমস্যার সমাধান করুন। ব্যবসায় সময়ে কাজ শেষ বা হওয়ার কারণে আপনার মন কিছু অশান্ত থাকতে পারে। কোথাও যাওয়ার থাকলে সেখানেও কিছু বাধা বিপত্তির সম্মুখীন হতে পারে। কর্মক্ষেত্রে আজ অতিরিক্ত কোন কাজের চাপ নিজের ওপর না নেওয়ার চেষ্টা করুন। চাকুরীজীবীদের আজ কাজের খুব চাপ থাকবে। অতিরিক্ত চাপের কারণে আজ নিজের মেজাজ হারাতে পারেন। সহকর্মীরা কেউ কেউ আপনার নামে মিথ্যে অভিযোগ এনে আপনাকে ফাঁসানোর চেষ্টা করতে পারে। সাবধানে থাকুন আর ঠাণ্ডা মাথায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কাজের চাপের কারণে দাম্পত্যজীবনে অশান্তি হতে পারে সাবধান হন। যে সব ছাত্র প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাগ নেবেন তারা আজ বন্ধু বা শিক্ষকদের সাথে গ্রুপ ডিসকাশান করুন লাভ পাবেন। অনেক রাত অব্দি জেগে থাকা, পার্টি করা বা মোবাইলে ব্যস্ত থাকার দরুন আপনার অনিদ্রাজনিত রোগ দেখা দিতে পারে সাবধান হন। আজ আপান্র শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৫।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে