জানুন আজকের রাশিফল ০৮/০৭/২০১৯

0
1854
Today's Horoscope or Daily Horoscope 8th July

জানুন আজকের রাশিফল ০৮/০৭/২০১৯

আজকের দিনে যদি কোন শুভ কাজ করতে যাচ্ছেন, কোথাও কোন দরকারি কাজে বাড়ি থেকে যেতে চান বা কোথাও ভ্রমণে যাচ্ছেন, কিংবা কোন দরকারি নথিতে সই করবেন বা কোন মিটিং যাচ্ছেন তাহলে সকাল ১০ টা থেকে ১১ টার মধ্যে করতে পারেন অথবা বিকেল ৫.১৫ টা থেকে ৭.১৫ টার মধ্যে করুন। কোন দরকারি কাজ চেষ্টা করবেন সকাল ৭.৩০ টা থেকে ৯.৩০ টার মধ্যে না করতে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

aries/মেষ

মেষঃ

আপনার শত্রু কে কারা সে বিষয়ে আপনার নিশ্চয়ই ধারণা আছে। তারা আপনার কি ক্ষতি করতে চায় বা পারে সে ব্যাপারে ভাবুন আর কিভাবে তার থেকে নিজেকে বাঁচাবেন সেটা নিয়ে চিন্তা করুন আজ।

আজ ব্যবসায় কোন ঝুঁকিপূর্ণ কাজ করার আগে দশবার ভাববেন যে কাজটা করলে আপনার ক্ষতি হবে না তো? তবে সঠিক পরামর্শ মেনে কাজ করলে আজ কিছু লাভও পেতে পারেন।

কর্মক্ষেত্রে নিজের মনের কথা আজ সহকর্মীদের সাথে শেয়ার করুন। কাজে কোন বাধা বিপত্তির সম্মুখীন হলে সহকর্মী বা বসের সাহায্য নিতে দ্বিধাবোধ একদম করবেন না। চাকুরীজীবীরা আজ জুনিয়ার ও সিনিয়ারদের সাথে মিলে কাজ করে সফলতা লাভ করবেন।

ছাত্র ছাত্রী ও খেলাধুলার জগতের লোকেদের আজ দিন খুব একটা ভাল যাবেনা। আপনার অলসতা ও পরিশ্রমের অভাবের ফলে কাজে বা পরীক্ষায় ভাল ফল পাবেন না। আজ সারাদিন আলস্যতা আপনাকে জড়িয়ে থাকবে কোন কাজে মন বসবে না।

আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ১।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

sagittarius

বৃষঃ

আজ আপনার সন্তানের দিকে নজর দেওয়া প্রয়োজন। তার সুবিধে অসুবিধে বা প্রয়োজনের দিকে খেয়াল রাখুন।

ব্যবসায় আজ আপনার ভাল উন্নতি হতে পারে। অনেকদিন ধরে যে বড় টেন্ডার পাওয়ার আশা আপনি করছিলেন আজ তা পেতে পারেন। সময়ের আগে আজ কাজে যান ও সময়ের সাথে সব কাজ শেষ করার চেষ্টা করুন।

কর্মক্ষেত্রে আজ আপনার বিরোধীরাও আপনার কাজের প্রশংসা করতে পারে, তবে তাদের অভিসন্ধি কি সেটা না বুঝতে পারলে তাদের থেকে সাবধান থাকুন। চাকুরীজীবীরা আজ বিশেষ কোন ব্যাপারে রাজনৈতিক সুবিধা পেতে পারেন।

দাম্পত্যজীবন বা প্রেমের সম্পর্কে একে অপরের ওপর ভরসা ও বিশ্বাস রাখুন, তাহলেই আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে।

ছাত্র ছাত্রীরা যারা সামনে কোন পরীক্ষায় বসতে চলেছেন আজ তাদের ভাল করে পড়াশুনা করার খুব ভাল সুযোগ আছে।

হার্ট ও রক্তচাপের সমস্যা যাদের আছে তারা আজ সাবধানে থাকবেন।

আজ আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ৫।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Gemini

মিথুনঃ

আজ নিজের সুখ স্বাচ্ছ্যন্দের কথা সবার আগে চিন্তা করুন। যেটা করলে আপনার নিজের ভাল লাগে তাই করুন।

আজ কারোর প্রতি মনে সন্দেহ দেখা দিতে পারে আবার কারোর প্রতি আজ আকর্ষিত হতে পারেন।

নিজের বা অন্য কারোর জন্যে মানসিক অশান্তি হতে পারে। মাথা গরম না করে ঠাণ্ডা মাথায় চিন্তা করে তবেই আজ নিজের বা পরিবারের ব্যাপারে কোন সিদ্ধান্ত নেবেন।

ব্যবসায় আজ কোন কাগজপত্রে সইসাবুদ করার থাকলে সব কিছু আর একবার খুঁটিয়ে পড়ে নিন। কিছু ব্যাপারে ভুল ত্রুটি থেকে যাওয়ার কারণে আজ সারাদিন মুড অফ থাকার চান্স আছে। খুব বেশি চাপ অনুভব হলে একটু মেডিটেশন বা ধ্যান করতে পারেন। আজ কোন প্রকার এক্সট্রা ইনকাম হতে পারে।

কর্মক্ষেত্রে আজ কাজের চাপ একটু বেশি থাকবে। আজ কোন ব্যাপারে মাথা গরম একদম করবেন না। ঠাণ্ডা মাথায় কাজ শেষ করার চেষ্টা করুন। চাকুরীজীবীদের আজ কাজের সূত্রে বাইরে কোথাও যেতে হতে পারে। আপনার মন না চাইলেও কাজের জন্যে আজ আপনাকে এটা করতে হবে।

দাম্পত্যজীবন ও প্রেমের সম্পর্কে আজ আপনি ভালবাসার মানুষকে বেশি সময় দিতে না পারার কারণে একটু কথা শুনতে হতে পারে। চেষ্টা করুন বুদ্ধি খাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে।

ছাত্র ছাত্রীদের নিজেদের পড়াশুনা নিয়ে অত্যধিক চিন্তা করার প্রয়োজন নেই, সময় আজ ভাল যাবে।

আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৭।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

cancer

কর্কটঃ

আজ বাড়িতে ছোট ভাই বা বোন থাকলে তাদের ওপরে নজর দিন। হতে পারে তারা কোন সমস্যায় আছে কিন্তু কাউকে বলতে পারছেনা। আপনি তাদের সাহায্য করুন আজ।

ব্যবসায় আজ বিরোধীদের থেকে অনেকটা মুক্তি পাবেন। আজ আপনার ব্যবসা এক নতুন উচ্চতায় পৌঁছবে। কেরিয়ারে আজ সামনে এগিয়ে যাওয়ার ভাল সুযোগ পাবেন। আজ বিভিন্ন জায়গা থেকে জব বা কাজের অফার পেতে পারেন। চাকুরীজীবীরা আজ নিজেদের কাজ সময়ের মধ্যে শেষ করার সবধরনের চেষ্টা করুন।

দাম্পত্যজীবন ও প্রেমের সম্পর্কে আজ কোন গুরুত্বপূর্ণ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি মুখ্য ভূমিকা নেবেন। আপনার সিদ্ধান্তে আজ আপনারা দুজনেই খুশি ও সহমত হবেন।

ছাত্র ছাত্রীরা আজ নিজেদের পড়াশুনার ক্ষেত্রে অন্য কারোর ওপর নির্ভরশীল হবেন না।

যারা গ্যাস, অ্যাসিডিটির সমস্যায় ভোগেন আজ তাদের খাওয়া দাওয়ার দিকে নজর দেওয়া প্রয়োজন।

আজ আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৯।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Leo

সিংহঃ

আজ পরিবারে কোন সমস্যা হয়ে থাকলে তার সমাধান করার চেষ্টা করুন। তবে আজ কারোর সাথে ঝামেলা বা কথা কাটাকাটি হতে পারে।

ব্যবসায় আজ ভাল উন্নতি হবে। অনেকগুলি অপূর্ণ কাজ আজ পূর্ণ হওয়ার চান্স আছে। আজ কম পরিশ্রমে বেশি লাভ হওয়ার যোগ আছে, চেষ্টা করবেন কম পরিশ্রমটা যেন একদম নিখুঁত হয়।

কর্মক্ষেত্রে আজ আপনার কাজের প্রশংসা হবে। কর্মজীবনে আজ থেকে ভাল দিন শুরু হতে চলেছে, স্যালারিও বাড়তে পারে। চাকুরীজীবীরা আজ নিজেদের ব্যাপারে অনেক লাভ খুঁজে পাবেন। সময় আপনার ভাল চলছে সেই কারণে আজ আপনার মুডও ভাল থাকবে।

দাম্পত্যজীবনে আজ পার্টনারের যে কোন কাজে তাকে সাহায্য করার চেষ্টা করুন। তৃতীয় কোন ব্যক্তি আজ আপনাদের মধ্যে এসে আপনাদের বিরক্ত করার চেষ্টা করতে পারে, আপনাকে এর সমাধান বের করতে হবে।

সবথেকে ভাল হবে যদি সেই ব্যক্তির কথার কোন গুরুত্ব আপনারা না দেন।

ছাত্র ছাত্রীরা আজ পড়াশুনার ব্যাপারে একে অপরের সাথে আলোচনা করুন ও সাহায্য করুন। আজ আপনি বেশ ক্লান্তি, আলস্য ও অনিদ্রায় ভুগতে পারেন।

আজ আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৩।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Virgo

কন্যাঃ

আজ আপনি নিজের স্বভাব ও অন্যদের প্রতি ব্যবহারের কথা চিন্তা করুন। আপনার কি মনে হয় আপনি সবসময় অন্যদের সাথে ঠিকঠাক ব্যবহার করে থাকেন? না করলে চিন্তা করুন কিভাবে সেটার উন্নতি করতে পারবেন।

ব্যবসায় আজ উন্নতি হবে। নতুন কিছু চিন্তা ভাবনা আজ মাথায় আসবে যা আপনার ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করবে।

কর্মক্ষেত্রে সহকর্মীরা যে কোন ব্যাপারে সাহায্য করবে। এতে আপনার মন তাদের প্রতি আরও বন্ধুভাবাপন্ন হয়ে উঠবে। চাকুরীজীবীরা আজ দিনের অনেকটা সময় হাসি ঠাট্টা, গল্প গুজব করে কাটিয়ে দেবেন, সন্ধ্যেবেলায় আপনার মনে হবে আজ অনেকটা সময় আপনি নষ্ট করেছেন।

দাম্পত্যজীবন ও প্রেমে আজ কোন সারপ্রাইজ পেতে পারেন বা পার্টনারকে সারপ্রাইজ দিয়ে খুশি করতে পারেন। তার সাথে আজ রোম্যান্টিক সময় কাটাবেন।

বিদেশে অধ্যয়নরত ছাত্র ছাত্রীরা আজ কোন চাকরীর অফার পেতে পারেন।

আবহাওয়া পরিবর্তনের জন্যে জ্বর, সর্দি, কাশি হতে পারে, অবহেলা না করে চিকিৎসা করান।

আজ আপনার শুভ রং রূপালি, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope Libra

তুলাঃ

আজ নিজের খরচের দিকে নজর দেওয়া প্রয়োজন। অপ্রয়োজনীয় খরচ থেকে কিভাবে বাঁচবেন বা ইনকাম কি করে বাড়াবেন সে বিষয়ে চিন্তা করুন, প্রয়োজনে পরিবারের সদস্যদের সাহায্য নিতে পারেন।

নিজের বা অন্য কারোর কারণে আজ একটু মানসিক ভাবে অশান্ত থাকতে পারেন। ঠাণ্ডা মাথায় আজ নিজের ও পরিবারের বাকিদের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিন।

ব্যবসায় আজ কাজের খুব চাপ থাকবে। দুশ্চিন্তা না করে ঠাণ্ডা মাথায় সব কাজ করুন ও যে কোন কাজ নিখুঁত করার চেষ্টা করুন। মন দিয়ে পরিশ্রম করলে তার ফল আপনি নিশ্চয়ই পাবেন।

কর্মক্ষেত্রে আজ রাজনৈতিক বা অন্য কোন গসিপে নিজেকে একদম জড়াবেন না, সময় নষ্টের সাথে সাথে বিপদে পড়তে পারেন। চাকুরীজীবীদের নিজেদের কাজের প্রতি সৎ থাকতে হবে। চাকরিতে কোন পরিবর্তন হতে পারে।

দাম্পত্যজীবনে অন্য কোন ব্যক্তির কারণে নিজেদের মধ্যে হালকা অশান্তি হতে পারে।

যারা বিদেশে পড়তে গেছেন বা যেতে চান, আজ তাদের বিশেষ কোন ব্যাপারে সফল হওয়ার যোগ আছে।

যারা হাঁটু বা ঘাড়ের ব্যথায় কষ্ট পাচ্ছেন আজ তাদের ভুগতে হবে।

আজ আপনার শুভ রং গ্রে, শুভ সংখ্যা ২।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

Daily Horoscope scorpio

বৃশ্চিকঃ

আজ বড় দাদা বা দিদির সমস্যায় তাদের সাহায্য করার চেষ্টা করুন।

আজ ব্যবসায় আর্থিক লাভ ভাল হবে। বিশেষ কোন পরিচিতের মাধ্যমে আজ কোন বড় প্রোজেক্টের কন্ট্র্যাক্ট পেতে পারেন।

কর্মক্ষেত্রে আজ বসের কাছ থেকে আচমকা নতুন ও বড় কন কাজের দায়িত্ব পেতে পারেন। চাকুরীজীবীরা আজ নিজেদের পরিশ্রম ও শৃঙ্খলার মাধ্যমে যে কোন কাজ অত্যন্ত দক্ষতার সাথে শেষ করবেন।

দাম্পত্যজীবন ও প্রেমের সম্পর্কে আজ আপনাকে সব ব্যাপারে অত্যন্ত শান্ত থাকতে হবে।

ছাত্র ছাত্রীদের কাছে আজ খুব ভাল সুযোগ আসতে পারে যেখানে আপনি আশার অতীত ভাল ফল পেতে পারেন। এতে আপনার নিজের প্রতি আত্মবিশ্বাস আরও বেড়ে যাবে। বাবা মা বা ভাই বোনেদের থেকে আজ সাহায্য পাবেন।

আজ আপনার শুভ রং সোনালী, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

sagittarius

ধনুঃ

আপনার ইনকামের সোর্সের ওপর নজর দেওয়া প্রয়োজন। যেখান থেকে আপনার ইনকাম ভাল আসার সুযোগ আছে সেটাকে চিনে নিয়ে তার ওপর কাজ করুন।

ব্যবসায় আজ আর্থিক লাভ হবে। আজ সবার সাথে ভাল করে কথা বলুন সবার সাথে ভাল ব্যবহার করুন। আজ কোন পরিচিতের মাধ্যমে খুব বড় কোন কনট্র্যাক্ট বা টেন্ডার পেতে পারেন।

কর্মক্ষেত্রে আজ আগের কোন পুরনো ও বড় পেন্ডিং কাজ শেষ হয়ে যাবে। চাকুরীজীবীদের নিজেদের কাজের জন্যে অন্যদের থেকে প্রশংসা মিলবে।

জীবনসঙ্গী ও ভালবাসার মানুষের আজ শরীর স্বাস্থ্যর প্রতি নজর দিন। তার কষ্ট হলে একদম অবহেলা করবেন না।

ছাত্র ছাত্রীরা আজ পড়াশুনার ব্যাপারে নতুন কিছু করার চেষ্টা না করাই ভাল, অযথা সময় নষ্ট হবে।

শরীর একটু খারাপ থাকতে পারে আজ।

আজ আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৬।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

capricorn

মকরঃ

আজ আপনার উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

ব্যবসায়ীদের পক্ষে দিনটি আজ শুভ। ব্যবসায় লাভ হবে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন তাঁরা আজ আলোচনার মাধ্যমে নতুন কোন প্রকল্পে টাকা লাগাতে পারেন।

অফিসে কাজের চাপ আজ একটু বেশি থাকবে। যার ফলে আপনি বিরক্তবোধ করবেন। তা না করে মন দিয়ে কাজ করে যান তার ফল ঠিক পাবেন।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ কিছু কাজ বা মনের ইচ্ছা পূরণ হবে না। তার ফলে মানসিক অশান্তি দেখা দিতে পারে। এমন হলে দুজনে আলোচনার মাধ্যমে তা ঠিক করে নিতে পারেন।

খেলাধুলোর সাথে যুক্ত ব্যাক্তিদের আজকের দিনটি ভাল কাটবে। সারাদিন আপনার চারপাশে পজেটিভ এনার্জি অনুভব করবেন।

আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৮।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভ

কুম্ভঃ

আজ আপনার রাশিচক্রে চন্দ্রমা ৮ নম্বর ঘরে থাকবে, তাই সারাদিন মানসিক অশান্তির মধ্যে কাটতে পারে। এমন হলে ধৈর্য ধরে সমস্ত কাজ মন দিয়ে করুন। সময়ের সাথে সাথে সব ঠিক হয়ে যাবে।

ব্যবসায়ী দের জন্যে দিনটি আজ মধ্যম থাকবে। মনের মত করে সমস্ত কাজ না হওয়ার জন্যে আজ সামান্য টেনশনে থাকতে হতে পারে। আজ কোন প্রকার সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন।

কাজের জায়গায় আরও বেশি সচেতন থাকুন। ভুল করা থেকে বিরত থাকার চেষ্টা করুন আজ। কাজের জায়গায় দিনটি আজ প্রতিকূলতাপূর্ণ থাকবে।

জীবন সাথী ও লাভ লাইফে আজ যথেষ্ট সচেতন থাকা জরুরি। বিশেষ করে যখন কথা বলবেন।

ছাত্র ছাত্রীদের আজ দিনটি মধ্যম কাটবে।

গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

 আজ আপনার শুভ রং বাদামী, শুভ সংখ্যা ৪।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

pisces

মীনঃ

আজ জীবন সঙ্গী বা সঙ্গিনীর প্রতি বিশেষ দৃষ্টি দিন। একে অপর কে বোঝার চেষ্টা করুন।

ব্যবসার জন্যে দিনটি আজ শুভ। কোন নতুন খবর পেতে পারেন আজ কিংবা নতুন কোন অর্ডার পেতে পারেন।

কাজের জায়গায় কোন ভাল খবর আজ পেতে পারেন। যেটা ভবিষ্যতে আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে।

যারা এতদিন চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তাঁরা আজ তা করে ফেলতে পারেন।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ একটু সাবধানে থাকুন। কোন প্রকার সন্দেহ জন্ম নিতে পারে মনে। আজ প্রেমে তৃতীয় ব্যাক্তির আগমনও ঘটতে পারে।

চোখের কোন প্রকার সমস্যা আজ হতে পারে।

আজ আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৩।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে