জানুন আজকের রাশিফল – 29 February 2020

0
3578
Daily Horoscope of 29 February 2020

জানুন আজকের রাশিফল – 29 February 2020

মেষ রাশি (Aries Rashifal): মেষ (Aries) রাশির জাতক জাতিকাদের আজ নিজেকে সংযত রাখতে, গম্ভীর পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখতে শিখুন। ব্যবসায় লাভ হবে তবে মধ্যম প্রকৃতির। কাজের যায়গায় দিনটি পজেটিভ থাকবে। তবে ছোট খাটো বাধা বিঘ্ন আসতে পারে।

ধার্মিক টান অনুভব করতে পারেন আজ। পরিবারে সময় ভাল কাটবে ও শান্তি পূর্ণ থাকবে। ছাত্র ছাত্রীদের পড়াশুনোয় মনোযোগ বাড়বে আজ। স্বাস্থ্য আজ মধ্যম শ্রেণির থাকবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

বৃষ রাশি (Taurus Rashifal): বৃষ (Taurus) রাশির জাতক জাতিকাদের আজ বা আগত দিনে কোথাও ভ্রমণের থাকলে তার প্ল্যানিং করার চেষ্টা করুন। আজ কারোর সাথে অযথা তর্কে যাবেন না। আজ কোন কারনে মনে অশান্তি দেখা দিতে পারে।

কোন কাজে বাধা বিঘ্ন আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সামান্য লস হতে পারে আজ। কারোর ওপর বেশি পরিমাণ ভরসা করা ঠিক হবে না আজ। কাজের যায়গায় আপনার গুপ্ত শত্রুরা আজ কিছু ক্ষতি করা বা আপনার রেপুটেশন খারাপ করার চেষ্টা করতে পারে তাই সতর্ক থাকুন।

খেলোয়াড় দের চোট লাগার আশঙ্কা রয়েছে। বাড়ির বাচ্চা দের ও বয়স্কদের স্বাস্থ্যের খেয়াল রাখার চেষ্টা করুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

মিথুন রাশি (Gemini Rashifal): মিথুন (Gemini) রাশির জাতক জাতিকাদের আজ পরিবারের বড় ভাই, বোন সকলের সাথে সম্পর্কের উন্নতির দিকে নজর দেওয়া উচিত। যারা ব্যবসা করেন তাঁরা ব্যবসায় আজ লাভ দেখতে পাবেন, তবে তার জন্যে পরিশ্রম ও সময় জ্ঞান থাকা জরুরি।

কাজের যায়গায় আজ সময় ভাল কাটতে চলেছে। কাজের যায়গায় আপনার কাজের মাধ্যমে কারোর দৃষ্টি আকর্ষণ করতে পারেন। ধার্মিক দিকে আজ আপনার রুচি বৃদ্ধি পাবে।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ কোথাও যাওয়ার প্ল্যান করতে পারেন। ছাত্র ছাত্রীরা পড়াশুনোর প্রতি টান দেখা দেবে। তবে আজ জয়েন্ট এ ব্যাথা লক্ষ করতে পারেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

কর্কট রাশি (Cancer Rashifal): কর্কট (Cancer) রাশির জাতক জাতিকাদের আজ গুপ্ত শত্রুর দিকে নজর দেওয়ার চেষ্টা করুন। ব্যবসা যারা করছেন তাদের দিনটি আজ লাভদায়ক থাকবে। নতুন কোন ব্যবসা শুরু করতে চাইলেও আজ দিনটি ভাল।

কাজের যায়গায় চেষ্টা করুন আপনি নিজের কাজ সময়ের আগে শেষ করতে কারন আজ আন্যের কোন কাজ আপনার কাজকে প্রভাবিত করতে পারে। জীবন সাথী ও লাভ লাইফে মতের মিল দেখা দেবে তার ফলে সম্পর্কে উন্নতি হবে আজ। ক্যারিয়ারের দিক থেকেও আজ দিনটি ভাল। স্বাস্থ্যের ওপর আজ লক্ষ রাখুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

সিংহ রাশি (Leo Rashifal): সিংহ রাশির (Leo) জাতক জাতিকাদের আজ জ্ঞান বৃদ্ধির দিকে নজর দেওয়া উচিত। কাউকে ধার দেওয়া টাকা আজ ফেরত পেতে পারেন। ব্যবসায় পুরনো কোন ভুল সিদ্ধান্ত থেকে শিক্ষা নিয়ে সেই ভাবে কাজ করার চেষ্টা করুন।

কাজের যায়গায় অন্যমনস্ক থাকবেন না, তাহলে পরে পস্তাতে পারেন। দুপুরের পরে দিনটি আপনার পক্ষে থাকবে। দাম্পত্য জীবন ও লাভ লাইফে পুরনো কোন বাদ বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

কন্যা রাশি (Virgo Rashifal): কন্যা (Virgo) রাশির জাতক জাতিকাদের আজ নিজের বাহন বা গাড়ির দেখভালের দিকে একটু নজর দেওয়ার দরকার রয়েছে। আজ কোন কারণে আপনার মনে কোন অশান্তি দেখা দিতে পারে। ফলে আপনার কাজে দেরি বা ক্ষতিও হতে পারে। তাই চেষ্টা করুন মাথা ঠাণ্ডা রেখে কাজ করার।

ব্যবসায় কোন আর্থিক চিন্তা দেখা দিতে পারে। অলসতা ত্যাগ করার চেষ্টা করুন। কাজের যায়গায় মন বসাতে অসুবিধে হতে পারে আজ। দাম্পত্য জীবনে উদাসীনতা দেখা দিতে পারে। প্রেম জীবনেও আজ সচেতন থাকার চেষ্টা করুন।

ছাত্র ছাত্রীরা আজ কোন প্রকার তাড়াহুড়ো করবেন না। বাড়ির ছোট বাচ্চা অথবা বড় দের স্বাস্থ্যের খেয়াল রাখুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

তুলা রাশি (Libra Rashifal): তুলা (Libra) রাশির জাতক জাতিকাদের আজ নিজের কাজে মন দেওয়া উচিত। যারা ব্যবসার সাথে যুক্ত তাঁরা ব্যবসায় আজ সারা সময় দেওয়ার চেষ্টা করুন, তার ফলে আজ লাভবান হবেন। কাজের যায়গায় আজ সচেতন থাকুন। তবে সচেতন থেকে কাজ করার ফলে কাজের যায়গায় আপনার প্রভাব ও প্রতিপত্তি বাড়বে।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ কোথাও ছোট খাটো ভ্রমণ হতে পারে। ছাত্র ছাত্রীরা আজ কারোর পরামর্শ নেওয়া চেষ্টা করুন যে কোন বিষয়ে। বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে আজ। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

বৃশ্চিক রাশি (Scorpio Rashifal): বৃশ্চিক (Scorpio) রাশির জাতক জাতিকাদের আজ খরচ কমানোর দিকে দৃষ্টি দেওয়া উচিত। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাজের যায়গায় আপনার স্কিল আরও বাড়ানোর চেষ্টা করুন। আপনার পজেটিভ চিন্তাভাবনা আজ আপনাকে এগিয়ে রাখতে সাহায্য করবে।

জীবন সাথী ও লাভ লাইফে আজ হাসি খুশি থাকার চেষ্টা করুন। চল – অচল সম্পত্তি ক্রয়ের যোগ রয়েছে। ছাত্র ছাত্রীদের আরও বেশি পরিশ্রম করতে হবে। জয়েন্টে ব্যথা হতে পারে, খেয়াল রাখুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

ধনু রাশি (Sagittarius Rashifal): ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের আজ ব্যবসায় কোন বড় অর্ডার, বা ডিল পেতে পারেন। কোন আইডিয়া মাথায় এলে তা প্রয়োগ করার চেষ্টা করুন। কাজের যায়গায় ব্যস্ত থাকতে হতে পারেন এবং কাজের যায়গায় সহকর্মীদের সহযোগিতা পাবেন।

আজ কোন পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। ছাত্র ছাত্রীরা আজ কোন পড়া বুঝতে অসুবিধে হলে বন্ধু দের কাছ থেকে বুঝে নিতে পারেন। স্বাস্থ্য গতানুগতিক থাকবে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

মকর রাশি (Capricorn Rashifal): মকর (Capricorn) রাশির জাতক জাতিকাদের আজ কোন কারনে মানসিক অশান্তি দেখা দিতে পারে, কোন কাজে আচমকা বাধা পেতে পারেন কিংবা কোন কাজ অপূর্ণ থেকে যেতে পারে, এমন হলে মাথা শান্ত রাখার চেষ্টা করুন।

ব্যবসায় যারা পার্টনারশিপে ব্যবসা করছেন তাঁরা সচেতন থাকুন। কাজের যায়গায়ও আজ সচেতন থেকে কাজে মনোনিবেশ করার চেষ্টা করা উচিত। খরচ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। লাভ লাইফ ও দাম্পট্য জীবনে কোন কথায় আপনার খারাপ লাগতে পারে আজ।

আপনিও এমন কোন কথা পার্টনারকে বলা থেকে বিরত থাকুন যা পার্টনারের সম্মানে আঘাত করে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

কুম্ভ রাশি (Aquarius Rashifal): কুম্ভ (Aquarius) রাশির জাতক জাতিকারা আজ আপনার থেকে ছোট ভাই বা বোনের প্রতি লক্ষ রাখুন। ব্যবসায় আজ ইনভেস্ট করতে পারেন। কাজের যায়গায় দিনটি শুভ ফল দেবে। কাজের যায়গায় কোন খুশির খবরও পেতে পারেন।

দাম্পত্য জীবন ও লাভ লাইফে আজ পুরনো কোন কথা মনে পড়তে পারে। ছাত্র ছাত্রীরা আরও বেশি পরিশ্রম করার চেষ্টা করুন, কারন পরিশ্রম ই উন্নতির চাবি কাঠি। জ্বর, সর্দি, কাশি ইত্যাদি থেকে সাবধান থাকুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

মীন রাশি (Pisces Rashifal): মীন (Pisces) রাশির জাতক জাতিকাদের আজ ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় নতুন কোন প্রজেক্ট পেতে পারেন বা শুরু করতে পারেন। কাজের যায়গায় মন দিয়ে কাজ করার চেষ্টা করুন তা নাহলে আজ কিন্তু আপনার বিপরীতে যেতে পারে।

অলসতা ই আপনার বড় শত্রু হয়ে দাঁড়াতে পারে আজ। জীবন সাথী ও লাভ লাইফে একে অন্যের প্রতি খেয়াল রাখার চেষ্টা করুন। ছাত্র ছাত্রীরা আজ সফল হবেন। স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।