খেলা ছেড়ে এবার এই কাজ করবেন মহেন্দ্র সিং ধোনি

0
3743
Dhoni as a producer of TV Series

খেলা ছেড়ে এবার এই কাজ করবেন মহেন্দ্র সিং ধোনি

ভারতীয় ক্রিকেট ও মহেন্দ্র সিং ধোনি ওতপ্রোত ভাবে জড়িত। মহেন্দ্র সিং ধোনির ফ্যান নয় এমন খুব কম মানুষ ই আছেন। তবে এবার মহেন্দ্র সিং ধোনির ফ্যানেরা পেতে চলেছে বাড়তি পাওনা। তবে ক্রিকেট মাঠে নয় তাঁকে দেখা যাবে টিভি স্টুডিওতে।

ভারতীয় ক্রিকেট আইকন মহেন্দ্র সিং ধোনি এবার টিভি সিরিজ প্রযোজনা করতে চলেছেন। এমনই শোনা যাছে আজকাল। প্রসঙ্গত এই টিভি সিরিজ থাকছে ভারতীয় সেনা কর্মকর্তাদের গল্প নিয়ে। এই সিরিজে স্টুডিও নেক্সট নামের সংস্থা থাকছে Dhoni এর সাথে। টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের অনারারি লেফটেন্যান্ট কর্নেল থাকছেন এবং সাহায্য করছেন ধোনি কে।

খবর অনুযায়ী শোয়ে সাহসী পরমবীর চক্র এবং অশোকচক্র পুরষ্কার প্রাপক দের গল্প বর্ণনা করা হবে এবং  এটি ২০২০ সালে মুক্তি পাবে।

এক সংস্থার খবর অনুযায়ী এই শো তে থাকছে মিলিটারি অফিসার দের জীবনের গল্প যা মানুষকে অনুপ্রেরনা জগাবে।

বর্তমানে এই অনুষ্ঠানের চিত্রনাট্য তৈরি চলছে এবং শ্যুটিং শুরু করার জন্য দল গঠন ও বাছাই চলছে। কিছুদিন আগেও ধোনির প্রত্যাবর্তন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “জানুয়ারী পর্যন্ত আমাকে জিজ্ঞাসা করবেন না”। এর পরেই এই নিয়ে চর্চা শুরু হয়। এবং এখন খবর পাওয়া রিপোর্ট অনুযায়ী তিনি এই প্রযোজনার কাজেই ব্যস্ত থাকবেন বলে তখন এই কথা বলেন বলে মনে করছেন অনেকে।