মিথুন (Gemini) রাশির July মাসের রাশিফল 2021

0
605
Gemini monthly horoscope July 2021

মিথুন (Gemini) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – ব্যবসার ক্ষেত্রে আপনার আত্মবিশ্বাস ভাল থাকবে। তবে আর্থিক বিষয়ে চড়াই উৎরাই দেখা যেতে পারে। বাড়তে থাকা চাহিদা মেটাতে আপনাকে কোথাও লোণের জন্যে আবেদন করতে হতে পারে। আর্থিক অবস্থা উন্নত করতে ভুল জায়গায় বিনিয়োগ করার আশঙ্কা থাকতে পারে।

আপনার সহকারী বা পার্টনারের সাথে সম্পর্ক আরও ভাল করার দিকে নজর দিতে হবে। এই মাসে নিজের কাজে আপনি সন্তুষ্ট হবেন না। কিছু কমতি আপনার সবসময় মনে হতে থাকবে। আর্থিক অবস্থা উন্নত করতে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। তবে এইসব সত্ত্বেও আপনি খুব ভাল কোন সিদ্ধান্ত নিতে পারেন।

যার ফলে আপনার জীবনে স্থায়ী পরিবর্তনের সাথে লাভও আসবে। বিনিয়োগের পূর্বে বা কোন বড় কাজের আগে অন্যদের অভিজ্ঞতা এবং নিজের শিক্ষা কাজে লাগানোর চেষ্টা করুন। ব্যবসার বিজ্ঞাপনের জন্যে প্রফেশনাল সংস্থার সাথে যোগাযোগ করুন। পরিচিতি বাড়াতে পারলে ভবিষ্যতে লাভবান হতে পারবেন।

এই মাসে কাজের কারণে যাত্রা করা লাভদায়ক হবে। ব্যবসায় আইনি কোন ঝামেলা থেকে থাকলে তার রায় আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। তবে ভবিষ্যতে যাতে আর কোন ঝামেলায় পড়তে না হয়, সেই দিকে খেয়াল রাখতে হবে। ম্যানুফ্যাকচারিং, ইম্পোর্ট বা এক্সপোর্টের কাজে নতুন কর্মচারীর নিয়োগ করা শুভ হতে পারে।

চাকরী – এই মাসে কর্মক্ষেত্রে আপনার উৎসাহ, জোশ, উদ্দীপনা এবং ব্যক্তিত্বের বৃদ্ধি ঘটবে। যার ফলে কেরিয়ারে উন্নতি করতে আপনি আরও বেশি পরিশ্রম করতে পারবেন। প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় থাকবে এবং আপনার কাজে বিঘ্ন ঘটানোর চেষ্টায় থাকবে। বসের নজর আপনার কাজের ওপর সর্বক্ষণ থাকবে। ত

াই কাজের মধ্যে ইনোভেটিভ বা ক্রিয়েটিভ আইডিয়া প্রয়োগ করার চেষ্টা করুন। স্মার্ট ওয়ার্ক করার চেষ্টা করুন। নিজের গোপন কথা কাউকে বলবেন না। কাজের জায়গায় আলস্য বা মানসিক অশান্তি একটু বিব্রত করতে পারে। যার প্রভাব আপনার কেরিয়ারে পড়তে পারে। সরকারী চাকুরীজীবীদের ক্ষেত্রে কিছু চড়াই উৎরাই দেখা যেতে পারে।

অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে মাসের দ্বিতীয় ভাগে এমন কিছু কাজ করতে পারেন, যার ফলে আপনার ক্ষতির আশঙ্কা থাকতে পারে। চাকরি প্রার্থী ব্যক্তিরা লাগাতার প্রয়াস করলে ফুল টাইম না হলেও পার্ট টাইম জব পেতে পারেন। চাকরি ছাড়ার কথা এই মাসে চিন্তা না করাই ভাল হবে। তাড়াহুড়ো করে কাজ করবেন না।

পারিবারিক ও ব্যক্তিগত জীবন – পারিবারিক অশান্তি এই মাসে একটু বাড়তে পারে। কিছু লোক আপনার বা আপনার পরিবারের ইমেজ খারাপ করার চেষ্টা করতে পারে। অযাচিতভাবে কাউকে নিজের বা পরিবারের মধ্যে আসতে দেবেন না। বিবাহিত জীবনে বিবাহ বহির্ভূত বা প্রেমের সম্পর্কে থাকাকালীন দ্বিতীয় কোন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

সম্পত্তি, বাড়ি বা গাড়ি কেনার জন্যে এই মাস শুভ হতে পারে। নিজের সম্পত্তি বা পৈতৃক সম্পত্তির দেখভাল করার চেষ্টা করতে হবে। পরিবারে একতা ও সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করতে হবে। একে অপরের কাজে সাহায্য করা বা আধ্যাত্মিক কাজের দ্বারা সৌহার্দ্য স্থাপন করতে পারবেন। নিজের বুদ্ধিমত্তা কাজে লাগিয়ে প্রিয়জনদের খুশি করতে পারেন।

পরিবারকে যথাযথ সময় দেওয়ার চেষ্টা করুন। বাইরের লোকের কথায় বেশি ভরসা করবেন না। বাচ্চা ও গুরুজনদের স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখার চেষ্টা করুন। ট্র্যাভেল করা বা ভবিষ্যতের জন্যে সঠিক প্ল্যান করা জরুরি। এতে আপনার কাজে বাধা কম আসবে। সন্তান, জীবনসঙ্গী এবং প্রেমিক প্রেমিকার সাথে সম্পর্কে সামঞ্জস্য বাড়ানোর চেষ্টা করুন। নতুন কিছু শেখার সুযোগ পাবেন।

শিক্ষা ও সন্তানসুখ যারা বিশেষ কোন পড়াশুনা, উচ্চশিক্ষা, খেলাধুলা বা নতুন কিছু শিখতে বাইরে যেতে চান, সফল হবেন। পড়াশুনার জন্যে আর্থিক অবস্থার সঙ্গতি না থাকলে লোণের আবেদন করতে পারেন। মাসের শেষ ভাগে বা দ্বিতীয় ভাগে পড়াশুনার সাথে চাকরি করতে চাইলে বা উচ্চশিক্ষা নিতে চাইলে অধিক পরিশ্রম ও প্রচেষ্টা করতে হবে, তবেই সফল হবেন। টেকনিক্যাল ও রিসার্চের ছাত্র ছাত্রীদের জন্যে সময় অত্যন্ত শুভ হবে। সন্তানের সাফল্যে বাবা মা খুশি হবেন।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান পুরনো কোন অসুখ ফিরে আসতে পারে। এছাড়া চোট, দুর্ঘটনা, অপারেশন ইত্যাদিও হওয়ার সম্ভাবনা থাকতে পারে। ভাইরাল অসুখে ভুগতে পারেন আবহাওয়া পরিবর্তনের কারণে। ড্রাইভিং করার সময় অধিক সাবধান থাকতে হবে। ছোট কোন ভুলে বড় ক্ষতির আশঙ্কা রয়েছে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আপনার খুব কাছের কেউ ঠকাতে পারে। ট্র্যাভেল করার সময় বিশ্বস্ত ও ভরসাযোগ্য লোকের হাতে ড্রাইভিং এর দায়িত্ব দিন।

অশুভ তারিখ ৬, ৭, ১৫, ১৬, ২৪, ২৫।