সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল ২৩ মার্চ

9416
1155
Leo and Virgo Daily Horoscope 8 April

সিংহ ও কন্যা রাশির আজকের রাশিফল ২৩ মার্চ

সিংহ রাশি (Leo Rashifal): সিংহ রাশির (Leo) জাতক জাতিকাদের আজ নিজের আসে পাশের পরিবর্তনের ওপর নজর রাখা উচিত। আজ কোন কারনে মানসিক অশান্তি, মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। এছাড়া কারোর কথায় মনে আঘাত পাওয়া, মন উদাস থাকা ইত্যাদি দেখা দিতে পারে, এমন হলে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন।

ব্যবসায় কোন সমস্যা দেখা দেওয়া কিংবা লাভ কম হওয়া, লোকসান হতে পারে, তার ফলে চিন্তা বাড়বে। কাজের ক্ষেত্রেও সচেতন থাকুন। দাম্পত্য জীবন ও লাভ লাইফে পার্টনারের খেয়াল রাখার চেষ্টা করুন, এমন কিছু বলবেন না বা এমন কোন কাজ করবেন না যাতে পার্টনার আঘাত পায়।

কোন প্রকার তর্কে যাওয়া আজ ঠিক হবে না। ছাত্র ছাত্রীরা পড়ায় মন দেওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্য নিয়ে আজ সচেতন থাকুন। বাইরে না বেড়ানোর চেষ্টা করুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

কন্যা রাশি (Virgo Rashifal): কন্যা (Virgo) রাশির জাতক জাতিকারা আজ সৎ থাকার চেষ্টা করুন। চন্দ্র আজ খুব ভাল অবস্থানে রয়েছে আপনার ক্ষেত্রে, তাই ম্নসিক শান্তি ও সুখ বজায় থাকবে। ব্যবসায় আপনার প্ল্যান আজ লাভজনক প্রমানিত হবে।

কাজের যায়গায় আপনার সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আজ কাজের ক্ষেত্রে সকলের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবন ভাল কাটবে আজ। দাম্পত্য জীবন ও লাভ লাইফে দিনটি গতানুগতিক থাকবে। ছাত্র ছাত্রীরা সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার চেষ্টা করুন। পেশি সংক্রান্ত কোন সমস্যা দেখা দিতে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।