সিংহ (Leo) রাশির July মাসের রাশিফল 2021

0
577
Leo Monthly Horoscope July 2021

সিংহ (Leo) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – এই মাসে আপনার খ্রচে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তাই আর্থিক প্ল্যানিং করে চলার চেষ্টা করুন আজ। ব্যবসায় কোন সরকারি বাধা থেকে থাকলে তা থেকে মুক্তি পেতে পারেন আজ। কোন কাজ বা প্ল্যানিং যতক্ষণ পর্যন্ত সফল হচ্ছেন ততক্ষণ কাউকে বলতে যাবেন না।

যারা কনসালটেন্সি এর ব্যবসা করেন তাদের জন্যে সময় বেশ ভাল থাকবে আজ। যারা প্রফেশনাল ফিল্ডে রয়েছেন তাঁরা এই মাসে নতুন কাজ পাবেন বা নতুন ক্লাইন্ট পাবেন। ব্যবসায় আয় এই মাসে গত  মাসের তুলনায় বেশি হবে। ব্যবসায় সুনাম হবে এই মাসে।

কাজ ও প্রফেশন – আপনার বস বা আধিকারিক আপনাকে কোন নতুন কাজের দায়িত্ব দিতে পারেন। কাজের কারণে ট্র্যাভেল করতে হতে পারে আপনাকে। কাজের যায়গায় আপনার ট্যালেন্ট দেখানোর সুযোগ পাবেন। সঠিক সময়ে সঠিক কাজ করার এবং সময়ের মধ্যে কাজ শেষ করার প্রয়াস করুন আজ।

কাজের যায়গায় একাগ্রতায় বৃদ্ধি পাবে আজ। আচমকা লাভের সম্ভাবনা রয়েছে আজ। শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ডে যারা বিনিয়োগ করেন তাঁরা বেশ লাভবান হবেন আজ। কাজের যায়গায় স্মার্ট প্ল্যানিং আপনাকে স্ফলতা এনে দেবে। কাজের চাপ থাকবে ষাঁড়া মাসে। যারা কাজ খুঁজছেন তাদের এই মাসে লাগাতার আবেদন করতে হবে এবং প্রয়াস করতে হবে আপনাকে।

পারিবারিক জীবন, দাম্পত্য জীবন ও লাভ লাইফ – দাম্পত্য জীবনে জীবন সাথির সাথে বা লাভ লাইফে লাভ পার্টনারের রোম্যান্টিক সময় কাটানোর সুযোগ পাবেন আপনি। কোথাও ঘুরতে যেতে পারেন এই মাসে আপনি। চিন্তা মুক্ত থাকতে পরিবারের সাথে বা বন্ধু বান্ধবের সাথে মন খুলে কথা বলার প্রয়াস করুন আজ।

আপনার বন্ধুরা আপনাকে কোন কাজে সাহায্য করতে পারে আজ। পরিবারের সাথে ভাল সময় কাটাতে পারবেন। যার ফলে পরিবারে কারোর সাথে মতভেদ থেকে থাকলে তা দূর হবে। যারা সিঙ্গেল রয়েছেন তাঁরা মনের মানুষ খুঁজে পেতে পারেন আজ। লাভ লাইফে ও রিলেশনশিপে এই মাসে কিছু উপহার দিয়ে পার্টনারের মন জয় করতে পারেন।

শিক্ষা ও সন্তান সুখ – ছাত্র ছাত্রীদের জন্যে চলতি মাস বেশ ভাল থাকবে। মনে জোশ ও উৎসাহ ফিরে পাবেন তাই চেষ্টা করুন তা কাজে লাগানোর। যারা বাইরে গিয়ে পড়াশুনো করতে চান, তাদের জন্যে দিনটি বেশ ভাল থাকবে। ছাত্র ছাত্রীরা প্রথাগত শিক্ষার সাথে সাথে নতুন কোন জিনিস শিখে রাখতে পারেন লাভবান হবেন। ছাত্র ছাত্রীরা চেষ্টা করুন যেকোনো ক্ষেত্রে লাগাতার প্রয়াস করার ও একাগ্রতা বজায় রাখার। সন্তান সুখ পাবেন আপনি।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – এই মাসে আপনি দুই বার ট্র্যাভেল করার সুযোগ পেতে পারেন। শারীরিক ভাবে এবং মানসিক ভাবে ফিট থাকবেন। তবে প্রত্যহ জীবনে ব্যায়াম বা শরীর চর্চা করার চেষ্টা করুন।