তুলা (Libra) রাশির July মাসের রাশিফল 2021

0
593
Libra monthly horoscope July 2021

তুলা (Libra) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – তুলা রাশির জাতক জাতিকাদের শনির আড়াই দশা চলার কারণে যে কোন কাজে বিলম্ব হওয়া স্বাভাবিক। তাই সময়ের মধ্যে কাজ সম্পূর্ণ করতে বিশেষ প্ল্যানিং করা জরুরি। এই মাসে আগের মাসের তুলনায় ইনকাম বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এর ফলে ঋণ পরিশোধ করতে পারবেন। কিছু খরচ খরচা অতিরিক্ত করতে পারবেন। ব্যবসায় আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতার কারণে কাজে গ্রোথ লক্ষ্য করতে পারবেন। এছাড়া নতুন ইনকামের সোর্স খুঁজে ইনকাম বাড়াতেও সক্ষম হবেন। নিজের বা পরিবারের কারোর প্রতিভা কাজে লাগিয়ে নতুন কিছু স্টার্ট আপ করাও লাভদায়ক হতে পারে।

বিটকয়েন, শেয়ার মার্কেট, ক্রিপ্টোকারেন্সি ইত্যাদি জায়গায় বিনিয়োগ করতে চাইলে উপযুক্ত রিসার্চ করে করতে পারেন, ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। জমি জায়গা কেনাবেচায় ভাল লাভ পেতে পারেন। নিজের কর্মচারীদের থেকে উৎকৃষ্ট কাজ হাসিল করার ব্যাপারে বিশেষ সচেতন থাকতে হবে।

যারা ছোট কোন কল কারাখানা, দোকান ইত্যাদি চালান, তাঁরা এই মাসে পুনরায় ভাল লাভ অর্জন করতে পারবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের কাজের প্রচার করে লাভবান হতে পারবেন।

চাকরী – এই মাসে আপনার প্রফেশনাল লাইফের সাথে সাথে পার্সোনাল লাইফেও উন্নতি ঘটতে পারে। আপনার দৈনন্দিন খরচ খরচা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন আচমকা হতে পারে। ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রে একঘেয়েমি দেখা দিতে পারে। যাঁদের অফিস যেতে হচ্ছে, পরিস্থিতি ধীরে ধীরে তাঁদের অনুকূলে আসবে।

কাজের ব্যাপারে ডিসিপ্লিন, ডেডিকেশন এবং পাংচুয়ালিটি মেনটেন করে কাজ করতে পারলে আপনার বস কাজের প্রশংসা করবে। এর পরেই আপনি পদোন্নতি বা বেতন বৃদ্ধির কথা ভাবতে পারেন। নতুন চাকরির আবেদন করতে চাইলে ১৪ তারিখের পর করতে পারেন, সুফল পাবেন।

চাকরি প্রার্থী ব্যক্তি বৃহস্পতিবার বা শুক্রবার চাকরির আবেদন করে দেখতে পারেন। পার্ট টাইম হলেও চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রফেশনাল কারণে যাত্রা করতে হতে পারে। ট্র্যাভেল এর দরুন ভাল ফল পেতে চেষ্টা করুন সোমবার, বুধবার বা বৃহস্পতিবার যাত্রা শুরু করার।  

পারিবারিক ও ব্যক্তিগত জীবন – এই মাসের নিজেকে যত বেশি ঠাণ্ডা ও শান্ত রাখতে পারবেন, সম্পর্কের ক্ষেত্রে ভাল ফল পাবেন। অহংকার, রাগ ও খারাপ ভাষার ব্যবহার আপনার সম্পর্ক খারাপ করতে পারে। পার্টনারের সাথে সবসময় কথা বলে বা আলোচনার মাধ্যমে সম্পর্ক সহজ রাখার চেষ্টা করুন।

পরিবারের মাধ্যমে আকস্মিক ধনলাভ হতে পারে। পার্সোনাল লাইফ ঠিকঠাক থাকবে। তবে পার্টনারের সাথে কিছু মনোমালিন্য হতে পারে। লাইফ বা লাভ পার্টনারের সাথে দুইবার ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। সন্তানের পরিকল্পনা করার জন্যে এই মাস অত্যন্ত শুভ হবে। আপনি ও সঙ্গী একে অপরের প্রতিভা খুঁজে বের করুন।

একে অপরের সাথে মিলে কোন কাজ শুরু করলে বা স্টার্ট আপ করতে পারলে খুব ভাল লাভ পেতে পারেন। নিজের মনের কথা শেয়ার করার জন্যেও এই মাস শুভ হতে পারে। পরিবারে শুভ ও মাঙ্গলিক কাজের জন্যে সুযোগ পাবেন, কাজে লাগান।

শিক্ষা ও সন্তানসুখ – শিল্পীদের জন্যে এই মাস সুবর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। যারা ইউটিউব, অনলাইন বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাজ করেন, এই মাসে কিছু পজিটিভ পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নতুন কিছু পরিচিতি আপনার তৈরি হবে। নতুন বন্ধু তৈরি হবে, যা ভবিষ্যতে কাজে লাগবে।

আপনার স্বপ্নের কোন প্ল্যানিং বা প্রজেক্টের কাজে ভাল ফল পেতে পারেন। তবে কাজ সম্পূর্ণ না হওয়া পর্যন্ত মৌন থাকবেন। ছাত্র ছাত্রীদের জন্যে খুব ভাল সময় হতে চলেছে। তবে আপনি নিজের ক্ষমতা ও দুর্বলতা সম্পর্কে পরিষ্কার ধারণা তৈরি করুন।

যে  সব ছাত্র ছাত্রী পড়াশুনায় কিছু পরিবর্তন করতে চান, ১৪ তারিখের পর করতে পারেন, সুফল পাবেন। তবে অত্যধিক মোবাইল বা সোশ্যাল মিডিয়ায় সময় কাটানোর ফলে কিন্তু আপনার পড়াশুনার ক্ষতি হতে পারে, সতর্ক থাকুন।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – ট্র্যাভেল করার জন্যে এই মাস ঠিকঠাক হতে পারে। তবে অনেকবার ধরে ট্র্যাভেল করার ঠিক হবেনা। ছোট ছোট যাত্রা করার চেষ্টা করুন। এই মাসে অন্তত তিনবার যাত্রা করার সুযোগ আপনি পেতে পারেন। পার্সোনাল কারণের সাথে প্রফেশনাল কারণেও যাত্রা করতে হবে।

প্রফেশনাল কারণে ট্র্যাভেল করার সময় নিজের পরিবারকেও সাথে নিতে পারেন। এই যাত্রার ফলে নতুন পরিচিতি তৈরি হবে, যা লাভদায়ক হতে পারে। যাত্রা কালে নিজের মূল্যবান সামগ্রী সাবধানে রাখবেন, চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভাল থাকবে। যার ফলে আপনি নিজের কাজ সম্পূর্ণ করতে পারবেন। তবে কোন অপারেশন পেন্ডিং থাকলে বা অন্য কোন শারীরিক অসুবিধার কারণে অর্থ ব্যয় হতে পারে।

অশুভ তারিখ ৬, ৭, ১৫, ১৬, ২৪, ২৫।