মঙ্গলের স্থান পরিবর্তন – কি প্রভাব ফেলবে আপনার রাশিতে?

0
2112
Mars transit 2019

মঙ্গলের স্থান পরিবর্তন – কি প্রভাব ফেলবে আপনার রাশিতে?

মঙ্গল স্থান পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৫ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত থাকবে কন্যা রাশিতে। তার ফলে নানান রাশিতে নানান প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই ৪৭ দিন কেমন কাটবে প্রতিটি রাশির।

মেষ

এই সময়ে আর্থিক দিক কিছুটা দুর্বল থাকতে পারে। এই ৪৭ দিনের মধ্যে কোন প্রয়োজনে লোণ করতে হতে পারে, বা কারোর কাছ থেকে টাকা ধার নিতে হতে পারে। কর্ম ক্ষেত্রে এই সময়ে নিজের মধ্যে একটা আলাদা জোশ অনুভব করবেন। এর ফলে কাজের জায়গায় আপনার মান সম্মান ও প্রতিপত্তি কিছুটা বৃদ্ধি পাবে এবং সাথে সাথে যারা আপনার গুপ্ত শত্রু আছে তারা মাথা চাড়া দিয়ে উঠতে পারে। তাই এই সময়ে যে কাজ করবেন তা ভেবে চিন্তে করার চেষ্টা করবেন। শিক্ষাক্ষেত্রে এই সময়কাল কিন্তু প্রভাব ফেলবে। এই সময়ে পড়াশুনোর ক্ষেত্রে কিছুটা ঘাটতি দেখা দেবে। তাই চেষ্টা করুন আরও বেশি পরিশ্রম করতে। তবে এই সময় কালে উন্নতির যোগ রয়েছে। দাম্পত্য জীবনে বা লাভ লাইফে এই সময় বেশি সময় দেওয়ার চেষ্টা করুন। এবং এমন কথা বলবেন না যাতে আপনার পার্টনার কষ্ট পায়।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃষ

 বৃষ রাশির জাতক জাতিকাদের এই সময়ে ভীষণ সাবধানতার সাথে চলতে হবে। এই ৪৭ দিন অর্থাৎ ২৫ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সময়ে পার্টনারের সাথে কোন বিষয় নিয়ে ঝামেলা ও মতভেদ এবং শেষে ছাড়াছাড়ি পর্যন্ত হতে পারে। এই ঝামেলা হতে পারে লাভ পার্টনার কিংবা জীবন সঙ্গিনীর সাথে। আবার হতে পারে বিজনেস পার্টনার বা কোন বন্ধুর সাথে। তাই এই সময়ে কোন কিছু করার আগে ভেবে করবেন। এই সময়ে রাগ, অভিমান, অহংকার ইত্যাদি বেশি লক্ষ করবেন। পারলে এই সব কমানোর চেষ্টা করুন। যেকোনো কাজ সৎ পথে থেকে করার চেষ্টা করুন এই সময় কালে।

যারা ব্যবসার সাথে যুক্ত তারা এই সময় কালে লাভ করবেন, অর্থাৎ ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। যারা কর্মস্থান পরিবর্তনের কথা ভাবছিলেন তাদের ক্ষেত্রে সময়টি ভাল, এই সময়ে পরিবর্তন করতে পারেন।

এই সময় কালে শুধু এটাই মনে রাখবেন, রাগের বশে স্বাস্থ্য খারপ হওয়া, কোন অ্যাকসিডেন্ট হওয়া, শত্রুর বৃদ্ধি হওয়া, এবং অহংকার এর কারনে সম্পর্ক খারাপ ইত্যাদি হতে পারে। তাই সকলের সাথে মিলেমিশে ও মাথা ঠাণ্ডা রেখে চলার চেষ্টা করুন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মিথুন

ভূমি বা ভবন সংক্রান্ত কোন ব্যাপারে যে সকল কাজেতদিন আটকে ছিল এবার তা পূরণ হতে পারে। কিছু ধার করতে হতে পারে তবে এর দ্বারা আপনার গুরুত্বপূর্ণ কাজ হয়ে যেতে পারে। আপনার ক্রোধ, তাড়াহুড়ো বা ভুল লোকের সঙ্গ বা পার্টনারশিপ আপনার আর্থিক ক্ষতি ডেকে আনবে। খরচ বাড়বে। কোন অনুষ্ঠান বা উৎসবের পরিবেশে বাড়ির কারোর সাথে ঝগড়া বিবাদ হওয়ার সম্ভাবনা আছে, সতর্ক থাকুন।

ধৈর্য ধরে ও পরিশ্রম করে কাজ করলে কাজের জায়গায় উন্নতি হওয়ার যোগ আছে। মায়ের স্বাস্থ্য খারাপের দিকে যেতে পারে। স্বাস্থ্য ভাল এবং মন উৎসাহে পূর্ণ থাকার কারণে আপনি এই সময় অনেক বাধা কেটে বেরিয়ে যেতে পারবেন। গাড়ি চালানোর সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। আপনার এনার্জি যেন বেকার কাজে নষ্ট না হয় সেইদিকে খেয়াল রাখা এই সময় জরুরি।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কর্কট

কিছু জ্ঞাত বা অজ্ঞাত শত্রু আপনাকে আক্রমণ বা আপনার ক্ষতি করতে চাইবে। কিন্তু আপনার এনার্জি লেভেল এই সময় খুব বেশি থাকবে যার ফলে আপনি সেইসব বাধা অনায়াসে পেরিয়ে যেতে পারবেন। পারিবারিক, ব্যক্তিগত বা প্রেমের সম্পর্কে আপনি এমন কিছু কথা বলতে পারেন যা অপরপক্ষকে কষ্ট দেবে। চেষ্টা করুন নিজের ওপর কন্ট্রোল রাখতে। স্বাস্থ্য এই সময় ভালই থাকবে। তবে হাই ব্লাড প্রেসার ও ডায়াবেটিক রোগীদের সাবধানে থাকতে হবে। আপনার দ্বারা করা কোন কাজের মাধ্যমে সমাজে আপনার মান সম্মানের বৃদ্ধি হবে।

কাজের জায়গায় আপনার হাই এনার্জি লেভেল ও কাজ করার ইচ্ছে এবং তার সাথে ক্রিয়েটিভ আইডিয়া কাজে লাগানোর কারণে আপনার উন্নতি হবে, মুনাফা বা আর্থিক লাভও বাড়তে পারে। আপনার মনে নতুন করে আত্মবিশ্বাস বাড়বে, মন্দা কাটবে এবং এই সবকিছু আপনার কাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। কিছু লোকজন যারা আপনাকে অপছন্দ করে তাদের ব্যাপারে একটু ধৈর্য ও সংযমের মাধ্যমে সিদ্ধান্ত নিন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

সিংহ

পৈতৃক বা জমি সংক্রান্ত যেসব বিবাদ বা আইনি ঝামেলা এতদিন চলছিল এবার তার থেকে মুক্তি পাবেন। এর ফলে আপনার নিজস্ব কোন স্বপ্ন যেমন বাড়ি তৈরি বা কিছু কেনার ইচ্ছে থাকলে তা পূরণ হবে। মনে রাখবেন আপনি অন্যদের সাথে যেমন ব্যবহার করবেন, অন্যেরাও আপনার সাথে সেইরকম ব্যবহার করবে। আর্থিক লাভ বাড়বে, অর্থপ্রাপ্তি হবে। এতদিন ধরে চলা আর্থিক মন্দা এবার কাটবে।

শেয়ার মার্কেটে, সম্পত্তি, বা বিশেষ কোন জিনিস ক্রয়ের মাধ্যমে আপনি খুব খুশি হবেন, সাথে অনেক লাভও পাবেন। তবে অহংকার, বা ক্রোধ আপনার এই খুশিকে নষ্ট করে দিতে পারে। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে, সাথে বিশেষ কোন ব্যাপারে প্রতিশোধের চিন্তাও মাথায় আসতে পারে। যার ফলে ক্রোধ, আবেগ, এইসব অনুভূতি বেশি করে প্রকট হবে, সতর্ক থাকুন।

আপনার হাই এনার্জি লেভেলের কারণে ব্যবসা বা চাকরি তে আপনি উৎসাহের সাথে সামনের দিকে এগিয়ে যাবেন। ক্রোধ বাড়ার কারণে কারোর সাথে শত্রুতা, নিজের লোকের সাথে সম্পর্ক খারাপ, কর্মক্ষেত্রে কারোর সাথে ঝগড়া বা জীবনসঙ্গীর সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, সাবধান হন। এই সময় কিছু ধার দেনা হতে পারে, তবে তা ভবিষ্যতে লাভদায়ক হবে। এই সময় জোরে গাড়ি চালানবা নেশার জিনিস সেবন করলে ক্ষতি হতে পারে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কন্যা

এই সময়কালে আপনার আত্ম সম্মান বৃদ্ধির সাথে সাথে এবং সমাজে প্রতিপত্তি বৃদ্ধির যোগ রয়েছে। এই সময় বদলা নেওয়ার একটা মানসিকতা দেখা দিতে পারে। বদলা হতে পারে আগের অবস্থায় যারা আপনাকে হেও করতো তাদের ওপর বদলা নিতে পারেন। এই সময়ে রাগ, আবেশ, অহংকার বাড়তে পারে। চেষ্টা করুন এগুলো কে বশে রাখার তা নাহলে বিপদে পড়তে পারেন। এই সময়ে মনে ও শরীরে জোশ বজায় থাকবে তাই সকল কাজে উৎসাহ পাবেন।

কাজের জায়গায় ও ব্যবসায় যে সকল সমস্যা ছিল তা ধীরে ধীরে কমে আসবে এবং আপনাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। যারা চাকরির খোঁজ করছেন তারা এই সময় কালে কোন চাকরির খোঁজ করতে পারেন। এই সময় যারা ক্রিয়েটিভ কাজের সাথে যুক্ত তাদের অভুতপূর্ব উন্নতি চোখে পড়বে। এই ৪৭ দিনের সময় কালে রাগের মাথায় কারোর সাথে শত্রুতা করে বসতে পারেন, এবিষয়ে খেয়াল রাখুন। অথবা এই সময়ে নিজের বা কাছের কোন মানুষের সাথে মনোমালিন্য, পার্সোনাল লাইফ অথবা প্রফেশনাল লাইফে কারোর সাথে ঝগড়া করা ইত্যাদি ঘটতে পারে।

এই সময়ে জীবন সাথীর সাথে বা ভালবাসার মানুষের সাথে সম্পর্ক বিচ্ছেদ, বা কুকথা শোনানো, অবিশ্বাস ইত্যাদি বৃদ্ধি পেতে পারে। তাই এই সব বিষয়ে খেয়াল রেখে চলুন। এই সময়ে খরচ বেশি হওয়া বা কোন ঋণ ও হতে পারে তবে তা আপনার ভবিষ্যতের জন্য হবে। এই সময়ে মদ খেয়ে গাড়ি চালানো, রাগের মাথায় গাড়ি চালানো থেকে সাবধান থাকুন, অঘটন ঘটতে পারে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

তুলা

এই সময় আপনার জীবন নতুন উৎসাহের সাথে পরিবর্তনের দিকে চালিত হবে। অফিসে গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন, ট্রান্সফার বা প্রমোশন হতে পারে। কর্মক্ষেত্রে অনেকদিন ধরে যেটা আশা করছিলেন পেতে পারেন। পরিবার বা ব্যক্তিগত জীবনে এই সময় আপনি সম্পর্ক ভাল রাখার বা মজবুত করায় অনেকাংশে সফল হবেন।

এই সময় কোন ব্যাপারে খরচ করা বা ট্র্যাভেল করা আপনার জন্যে লাভদায়ক হবে। শত্রুতা, বা আইনি কোন সমস্যার কারণে এই সময় কারোর সাথে সম্পর্ক খারাপও হতে পারে। ব্যবসায় আপনার পরিচিত ব্যক্তির মাধ্যমে ভাল কোন কন্ট্রাক্ট পেতে পারেন। এই সময় ব্যবসায় করা কোন খরচ আপনাকে ভবিষ্যতে ভাল লাভ এনে দিতে পারে।

সুতরাং নিজের এনার্জি লেভেল হাই রাখুন আর সামনের দিকে এগিয়ে যান, ভাগ্য আপনার সহায় আছে। এই সময় আপনার আর্থিক স্থিতিও মজবুত থাকবে। স্টুডেন্ট, ক্রীড়াজগতের লোকজন ও বিনোদন জগতের লোকেরা এই সময় নিজেদের হাই এনার্জি লেভেলের সাহায্যে প্রায় সব কাজ করে ফেলতে সক্ষম হবেন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

বৃশ্চিক

এই সময়টা আপনার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার ভাগ্য পরিবর্তনের দিকে এগিয়ে চলেছে। এতদিন ধরে করা পরিশ্রমের ফল এবার আপনি চাকরি বা ব্যবসায় পাবেন, যা আপনাকে নতুন লাভের মুখ দেখাবে। এই লাভের ফলে আপনার মনে কাজ করার নতুন ইচ্ছে ও উদ্দীপনার সঞ্চার হবে। যদি চাকরি পরিবর্তন করতে চান, নতুন ব্যবসা শুরু করতে চান, বা একাধিক ব্যবসা একসাথে করতে চান, এই সময় আপনি যাই করতে চাইবেন সবেই সাফল্য আপনাকে স্পর্শ করবে। তবে এই সময় আপনার ক্রোধ, রাগ বা অহংকারের কারণে পরিবারে ও জীবনসঙ্গীর সাথে মতেভেদ, পার্টনারের সাথে মনোমালিন্য দেখা দিতে পারে।

এই সময় আত্মীয়ের সাথে কোন ধার্মিক স্থানে যেতে পারেন যা আপনার পারিবারিক, আর্থিক ও মানসিক জীবনকে অনেক স্থিতিশীল বানাতে সাহায্য করবে। কোন শত্রু আপনার ক্ষতি করতে চাইতে পারে, বা বাড়ির কোন লোক আপনার কাছে অন্যায় ভাবে টাকা চাইতে পারে, সতর্ক হন।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

ধনু

এই সময় আপনার ওপর কিছু দায়িত্ব বাড়তে পারে, বা কর্মক্ষেত্রে কোন পরিবর্তন ঘটতে চলেছে যা আপনার জন্যে লাভদায়ক হবে। এর ফলে আপনি চাকরি চেঞ্জ বা ব্যবসায় পরিবর্তন করতে পারেন যা পজিটিভ হবে। এই সময় আপনার এনার্জি লেভেল হাই থাকবে ফলে যে কোন কাজ করতে পারবেন। কারোর ওপর প্রতিশোধ নেওয়ার ইচ্ছে জাগতে পারে মনে। এনার্জি বেশি থাকার কারণে রাগ বা অহংকার সৃষ্টি হতে পারে, সাবধান হন। কোথাও টাকা হারিয়ে যাওয়া, লোকসান হওয়া, কাউকে ধার দিয়ে ফেরত না পাওয়া, বা ভুল জায়গায় বিনিয়োগের সম্ভাবনাও আছে এই সময়।

পরিবারে কোন গুরুজন, বিশেষ করে মায়ের শরীর খারাপ হতে পারে। আপনার কোন ভুল সিদ্ধান্ত নেওয়া, রাগ বা অহংকারের কারণে আশেপাশের লোকজনের সাথে ঝগড়া আইনি মোড় নিতে পারে। আগের থেকে চলে আসা কোন আইনি সমস্যাও এই সময় জটিল আকার ধারন করতে পারে। দাম্পত্য এবং প্রেম জীবনে সঙ্গীর প্রতি নরম মনোভাব রাখার চেষ্টা করুন। স্টুডেন্টদের পড়াশুনার প্রতি একাগ্রতা বাড়ানোর প্রয়োজন আছে যা আপনাকে সফলতার দিকে এগিয়ে নিয়ে যাবে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মকর

এই সময়কালে পরিবারের বয়স্ক সদস্য বা আপনার চেয়ে বয়সে বড় সদস্যদের নিয়ে সজাগ থাকুন। মঙ্গলের এই স্থান পরিবর্তন আপনার রাশির ক্ষেত্রে পারিবারিক দৃষ্টিকোণ থেকে সময়টি কিছুটা খারাপ যেতে পারে। অহংকার, রাগ, চোট, দুর্ঘটনা, অহেতুক খরচ ইত্যাদি থেকে বাঁচার জন্যে এই সময়ে মাথা ঠাণ্ডা রাখতে হবে। নিজেকে এই সময়কালে কোণ প্রকার বিবাদ ও ঝামেলা থেকে যতটা সম্ভব দূরে রাখার চেষ্টা করুন। তবে এই সময় এনার্জি লেবেল বেশি থাকবে এবং এই সকল বিষয় গুলি থেকে দূরে থাকলে আপনার উন্নতির পথ প্রসস্থ হবে। আর্থিক দিক থেকে সময়টি মধ্যম থাকবে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা খুব বুদ্ধিমান প্রকৃতির হয়ে থাকেন। এই সময়ে নিজের জন্যে যা কিছু করবেন তা ভাল ফল দেবে। এই সময়ে ব্যবসা খুব ভাল চলবে। যারা ব্যবসায় কিছু পরিবর্তন করতে চান, নতুন কিছু সংযোজন করতে চান এই সময়কালে করে ফেলতে পারেন। ব্যবসার প্রসারের জন্যেও সময়কাল ভাল। তাই চেষ্টা করুন এই সময়ের মধ্যে এই সকল কাজ করে ফেলতে।

তবে এটুকু খেয়াল রাখতে হবে যে, আপনার রাগ, কথায় সংযমের অভাব, ভুল পরিকল্পনা যেন আপনার চলার পথে বাধা না হয়ে দাঁড়ায়। এই সময়ে কোণ খারাপ রিলেশনশিপ এর মধ্যে জড়িয়ে পড়তে পারেন। তা থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করুন। এই সময়ে ভাই বোনের সাথে কোণ প্রকার সম্পর্কের অবনতি দেখা দিতে পারে। তবে যদি আপনি মাথা ঠাণ্ডা রাখেন তাহলে এর থেকে ও রেহাই পেতে পারেন। এই সময়ে কোণ জমিজমা সংক্রান্ত ঝামেলা থাকলে তা মিতিয়ে নেওয়ার চেষ্টা করুন এটা আপনার পক্ষে লাভ দায়ক হবে।

প্রত্যহ রাশিফল পেতে যুক্ত থাকুন আমাদের Whatsapp এ অথবা ক্লিক করুন এখানে

মীন

এই সময়ে আপনার দাম্পত্য জীবন কিছুটা প্রভাবিত করতে পারে। এই সময়ে ধোঁকা খাওয়া ও ধোঁকা দেওয়ার প্রবিত্তি দেখা যেতে পারে। কোণ তৃতীয় সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। তাই চেষ্টা করুন জীবন সঙ্গিনীর প্রতি সৎ থাকতে। এবং যেকোনো সমস্যার সমাধান দুজনে মিলে খুঁজে বের করতে। যারা প্রেম করছেন তাদের এই সময় ভাল ফল পাবেন। এবং এই সময়ে বিয়ের বন্ধনে জড়াতে পারেন। তবে এই সময়ে কথায় সংযম আনা ও নিজের রাগ কে বশে আনার চেষ্টা করুন তা নাহলে কোণ সম্পর্ক খারাপের দিকে যেতে পারে। এই সময়ে কর্ম পরিবর্তন করতে চাইলে কোণ সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নিতে যাবেন না তাতে ক্ষতি হতে পারে। ছাত্র ছাত্রীরা এই সময়ে ভাল ফল পাবেন। কোণ ইচ্ছে পূরণ হতে পারে এই সময় কালে। ব্যবসায় যারা আছেন তারা ক্রিয়েটিভ কোণ আইডিয়ার মাধ্যমে ব্যবসায় উন্নতি করতে চলেছেন।