কুম্ভ (Aquarius) রাশির July মাসের রাশিফল 2021

0
657
Monthly Horoscope Aquarius July 2021

কুম্ভ (Aquarius) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – ব্যবসার ক্ষেত্রে এই মাস নতুন সুযোগ সুবিধা নিয়ে আসতে চলেছে। ম্যানুফ্যাকচারিং, ইম্পোর্ট, এক্সপোর্ট এর কাজে নতুন সুযোগ পেতে পারেন। নিজের মার্কেটিং এর স্কিল কে আরও দক্ষ ও নিখুঁত করার চেষ্টা করুন। ব্যবসায় পুঁজির পরিমাণ বৃদ্ধি পাবে। যার ফলে আপনি ব্যবসায় নতুন আইডিয়া প্রয়োগ করে সফল হতে পারবেন।

এর সাথে আর্থিক লাভেরও যোগ থাকবে। তরুন উদ্যোগপতিদের ক্ষেত্রে আইডিয়া খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। স্টার্ট আপ করার জন্যেও এই সময় শুভ হবে। বিজনেস পার্টনার নতুন ভাবে তৈরি করতে পারেন। বিশেষ করে এই ক্ষেত্রে জীবনসঙ্গীকে নিজের ব্যবসার পার্টনার করা অত্যন্ত লাভদায়ক হবে।

তবে পরিবারের অন্যান্য সদস্যদের এর মধ্যে আনার চেষ্টা না করাই ভাল হবে। ব্যবসার বিস্তার করতে, একতা ইউনিট বন্ধ করে নতুন ইউনিট খোলার জন্যে এই সময় যথার্থ হতে পারে। নিজের কর্মচারীদের থেকে উৎকৃষ্ট মানের কাজ হাসিল করতে আপনাকে বিশেষ প্রয়াস করতে হবে।

চাকরী – কর্মক্ষেত্রে আপনার কাজের গুনে খ্যাতি লাভ করতে পারেন। আপনার দক্ষতা ও প্রতিভা সঠিক সময় ও সুযোগ দেখে প্রয়োগ করার চেষ্টা করুন। এতে আপনার বসকে খুশি করার সাথে চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সুযোগও পেতে পারেন। প্রফেশনাল ক্ষেত্রে আপনার সুনাম বাড়বে।

সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার প্রচেষ্টা বা প্রয়াস আপনাকে যে কোন বিষয়ে সফল হতে সাহায্য করবে। চাকরি প্রার্থী চাকরির খোঁজ পেতে পারেন। পছন্দ অনুযায়ী কাজ না পেলেও হাতে আসা চাকরির অফার ছেড়ে দেওয়া ঠিক হবেনা।

চাকরিতে বেতন বৃদ্ধি করতে চাইলে নিজের দক্ষতা বা কর্মক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন। কাজে নিজের ইনোভেটিভ বা ক্রিয়েটিভ আইডিয়া প্রয়োগের চেষ্টা করুন। প্রফেশনাল ক্ষেত্রে আপনার নেওয়া কোন সিদ্ধান্ত বা পদক্ষেপ সঠিক প্রমাণ হবে।  

পারিবারিক ও ব্যক্তিগত জীবন – এই মাসে লাভ পার্টনার বা লাইফ পার্টনারের সাথে কোন বিষয় নিয়ে মতানৈক্য দেখা দিতে পারে। তাই এই ব্যাপারে সচেতন থাকুন। পরিবারে আপনার রাগ বা অভিমানের কারণে অশান্তি হতে পারে। কোন সিদ্ধান্ত পরিবারের সবার সাথে মিলে নেওয়ার চেষ্টা করুন।

এতে সাফল্য পাওয়ার পাশাপাশি সুখ শান্তিও ফিরে আসবে। আগামী দিনে পরিবারে কোন বড় খরচ আসার সম্ভাবনা থেকে থাকলে সবাই মিলে আলোচনা করে খরচ কম করা ও সঞ্চয় বাড়ানোর পদ্ধতি খুঁজে বের করুন। একই সাথে সবাই চেষ্টা করুন কোন কিছু দায়িত্ব নিয়ে তা পালন করার।

সিঙ্গেল ব্যক্তি পছন্দের সঙ্গী খুঁজে পেতে পারেন। অনেকদিন ধরে চলতে থাকা পারিবারিক বিবাদ সমাপ্ত হতে পারে। আপনার মান সম্মান বাড়বে। বাড়িতে আনন্দ ফিরে আসবে।

শিক্ষা ও সন্তানসুখ – এই মাসে ছাত্র ছাত্রীদের পড়াশুনার প্রতি আগ্রহ, সংস্কারী মনোভাব এবং কম্পিউটার বা মোবাইল কম ব্যবহার বাবা মাকে খুশি করবে। এন্ট্রান্স পরীক্ষা বা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার জন্যে সময় অনুকূল। খুব শীঘ্রই কোন খুশির খবর পেতে পারেন।

রেগুলার পড়াশুনার সাথে অতিরিক্ত বা নতুন কিছু শেখার ইচ্ছে থাকলে বা পড়াশুনার সাথে পার্ট টাইম জব করার কথা ভেবে থাকলে এই মাস অত্যন্ত উপযুক্ত। উচ্চশিক্ষার ছাত্র ছাত্রীরা নতুন প্রোজেক্টের ওপর কাজ করে অভিজ্ঞতা লাভ করতে পারবেন। বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের মনোবাঞ্ছা পূর্ণ হতে পারে। প্রাইভেট ইন্সিটিউট এ পড়ার সাথে পড়ানোর সুযোগও পেতে পারেন।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – জুলাই মাসে আপনার শরীর স্বাস্থ্য সুস্থ থাকার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি অতিরিক্ত বা অগ্রিম কাজ করে পরবর্তী সময় পরিবারের সাথে কাটাতে পারেন। দুইবার ছুটি কাটানোর খুব ভাল সুযোগ পাবেন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। কোন ভুল করা ঠিক হবেনা।

যোগা বা ধ্যান করা ভাল হবে। ড্রাইভিং এর সময় সাবধান থাকুন। মঙ্গল ও শনিবার সূর্যাস্তের পর ড্রাইভ না করার চেষ্টা করুন। আপনার ড্রিম ট্র্যাভেল প্ল্যান এই মাসে পূরণ হতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে সচেতন থাকুন। বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার প্ল্যান সফল হতে পারে।

তবে অ্যাডভেঞ্চার করতে গিয়ে বিপদ ডেকে আনবেন না, সাবধান থাকুন। পার্সোনাল কারণের সাথে প্রফেশনাল বা অফিশিয়াল কাজের জন্যেও ট্র্যাভেল করতে হতে পারে। খরচ ও ঋণের পরিমাণ এই মাসে খুব বেশি বাড়তে পারে।

অশুভ তারিখ – ৬, ৭, ১৫, ১৬, ২৪, ২৫।