ধনু ও মকর রাশির আজকের রাশিফল 1 July

0
577
Sagittarius and Capricorn Daily Horoscope 14 October 2021

ধনু ও মকর রাশির আজকের রাশিফল 1 July

ধনু রাশি (Sagittarius Rashifal): ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের আজ জায়গা জমি সংক্রান্ত কোন সমস্যা থাকলে তার সমাধানের চেষ্টা করুন। জমি ক্রয় বিক্রয়, কাগজ পত্র ঠিক করা ইত্যাদি কাজ থাকলে করতে পারেন আজ। ব্যবসায় আজ অলসতা ত্যাগ করুন তা নাহলে কোন কাজ আটকে যেতে পারে।

নিজেকে মোটিভেট করার দিকেও নজর দিতে হবে আজ। কাজের যায়গায় কিছুটা চাপ অনুভব করতে পারেন। কাজ বেশি থাকবে। তাই চেষ্টা করুন সময়ের মধ্যে সমস্ত কাজ শেষ করার। আপনার আশেপাশে মানুষের ব্যবহারে কিছু পরিবর্তন লক্ষ করতে পারেন আজ।

প্রফেশনাল লাইফে ও পার্সোনাল লাইফে সামঞ্জস্য বজায় রেখে চলতে চেষ্টা করুন। স্বাস্থ্য ঠিক রাখার চেষ্টা করুন। ট্র্যাভেল সম্ভব হতে পারে আজ। কেউ আজ আপনার নাম দুর্নাম রটাতে পারে সচেতন থাকুন। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আপনার এবং জীবন সাথী বা লাভ পার্টনারের মধ্যে যাতে তৃতীয় কেউ না আসতে পারে সেদিকে নজর দিন।

সন্তানের কারনে মন প্রসন্ন থাকবে আজ। ছাত্র ছাত্রীদের আজ বেশি পরিশ্রম করতে হবে একাগ্রতার সাথে। গাড়ি চালানোর সময় যথেষ্ট সাবধান থাকুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

মকর রাশি (Capricorn Rashifal):  মকর (Capricorn) রাশির জাতক জাতিকাদের আজ বন্ধু বান্ধব এর থেকে সাহায্য পাবেন বা তাদের সাহায্য করতে হতে পারে। যারা বেকারি, ফুড, বেভারেজেস এর ব্যবসা করেন, যারা সার্ভিস প্রোভাইডার রয়েছেন তাদের আজ বেশি পরিশ্রম করতে হবে।

ব্যবসায় আজ লাভ হবে। কাজের যায়গায় আজ উন্নতি হবে। আপনার কাজের প্রশংসা কেউ করতে পারেন আজ। পরিবারে কারোর সাথে মতভেদ থেকে থাকলে তা দূর করতে চাইলে সক্ষম হবেন। দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ জীবন সাথীর সাথে মনের কথা বা কোন অনুভূতি শেয়ার করতে পারবেন।

রোমান্টিক বাতাবরণ থাকবে আজ। ট্র্যাভেল করার সুযোগ থাকবে। আজ জাঙ্ক ফুড, ফাস্ট ফুড, ইত্যাদি কম খাওয়ার প্রয়াস করুন। সন্তানের কারনে খরচে বৃদ্ধি হবে আজ। তবে সন্তানের কারনে মন প্রসন্ন থাকবে এবং সন্তানের কোন কাজে খুশি হবেন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন