ধনু ও মকর রাশির আজকের রাশিফল ১৫ মার্চ

0
646
Sagittarius and Capricorn Daily Horoscope 12 April

ধনু ও মকর রাশির আজকের রাশিফল ১৫ মার্চ

ধনু রাশি (Sagittarius Rashifal): ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের আজ কিভাবে খরচ কমিয়ে সঞ্চয় বাড়ানো যায়, সেই বিষয়ে ভাবনা চিন্তার দরকার আছে। কারণ আজ কোন কারণে আপনার মানসিক অশান্তি বাড়তে পারে। যার ফলে কাজে কর্মে দেরি বা ক্ষতি হতে পারে।

এই অবস্থায় চেষ্টা করুন মাথা ঠাণ্ডা রেখেয়া কাজ করার। ব্যবসায়ীদের আজ ব্যবসায় নতুন কোন কাজ হাতে না নেওয়াই ঠিক হবে। এর থেকে পুরনো কাজ শেষ করুন এবং নতুন কাজের প্ল্যানিং করতে পারেন।

আজ অর্থের অভাব আপনাকে বিচলিত করতে পারে। কর্মক্ষেত্রে নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রয়োজনে আজ মৌন থাকার চেষ্টা করুন। আজ নিজের শত্রুদের থেকে সাবধানে থাকুন। হঠাৎ কোন কাজ এসে যাওয়ায়, দাম্পত্যজীবন ও লাভ লাইফে সঙ্গীকে আগের থেকে করা প্রতিশ্রুতি রাখতে পারবেন না।

তবে আজ আপনি নিজের মনের কথা বলতে না পারায় কষ্ট পেতে পারেন। স্টুডেন্টদের বাইরের খাবার থেকে আজ দূরে থাকা ঠিক হবে। গাড়ি বা বাহনের দেখভাল করুন আজ, নাহলে হঠাৎ কোন দুর্ঘটনা ঘটতে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।

মকর রাশি (Capricorn Rashifal): মকর (Capricorn) রাশির জাতক জাতিকারা আজ নিজের খরচ কমিয়ে আয় বাড়ানোর দিকে মন দিন। চন্দ্রের আশীর্বাদে আজ আপনি মানসিক ভাবে সুখী থাকবেন। ব্যবসায়ীদের জন্যেও আজকের দিনে বড় কোন আর্থিক লাভের যোগ রয়েছে।

কোথাও আটকে থাকা টাকা আজ ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি উৎসাহ ও পূর্ণ উদ্দমের সাথে নিজের সব কাজ শেষ করতে সক্ষম হবেন। দাম্পত্যজীবন ও লাভ লাইফে সঙ্গীর সাথে রোম্যান্টিক সময় কাটাতে পারেন।

পরিবারে ভাই বোনের সাথে সম্পর্ক দৃঢ় হবে। স্টুডেন্টদের আজকের দিন সাফল্যে ভরা কাটবে। আপনার সাথে সাথে সন্তানের স্বাস্থ্যের উন্নতি হবে আজ। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন।