ধনু ও মকর রাশির আজকের রাশিফল 17 July

0
547
Sagittarius and Capricorn Daily Horoscope 14 October 2021

ধনু ও মকর রাশির আজকের রাশিফল 17 July

ধনু রাশি (Sagittarius Rashifal): ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকারা আজ নিজেদের নৈতিক মূল্য ও দায়িত্ব পালন করে আশীর্বাদ লাভ করতে পারবেন। ব্যবসায় নতুন বিনিয়োগ করার জন্যে সময় আপনার অনুকূলে থাকবে।

কর্মক্ষেত্রে সিনিয়ার ও বসের থেকে সহযোগিতা লাভ করতে পারবেন। যার দ্বারা কেরিয়ারে উন্নতির পথে এগিয়ে যেতে পারবেন। আজ কাঁধে ও জয়েন্ট পেনের কষ্টে ভুগতে পারেন কেউ কেউ, এক্সারসাইজ করার চেষ্টা করুন।

পরিবারের কোন ব্যক্তি বিশেষের সহযোগিতায় লাভবান হতে এবং নতুন কাজ করার সুযোগ পেতে পারেন। লাভ পার্টনার বা লাইফ পার্টনারের সহায়তায় আপনার জীবনে আগত কোন সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন।  ছাত্র ছাত্রীদের আজ পরীক্ষা বা ইন্টারভিউ থাকলে গুরুজনদের আশীর্বাদ নিয়ে যাওয়ার চেষ্টা করুন।

সম্ভব হলে দই এর মধ্যে চিনি মিশিয়ে খাওয়ার চেষ্টা করুন। আজ ট্র্যাভেল করার সময় কোন অপরিচিত ব্যক্তির সাথে সাক্ষাৎ আপনার জীবনে নতুন মোড় আনতে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?

মকর রাশি (Capricorn Rashifal):  মকর (Capricorn) রাশির জাতক জাতিকাদের কাজ করার বা পরিশ্রম করে এগিয়ে যাওয়ার স্বাভাবিক প্রবণতা আজ দেখা যাবে। মার্কেটে বিনিয়োগ করে ভাল লাভ পেতে পারেন। তবে এই অর্থের সঠিক প্রয়োগের ব্যাপারে আপনাকে আগের থেকে যথাযথ প্ল্যান করতে হবে।

আগামী দিনে কোন ধার্মিক কাজ, যাত্রা বা বড় কোন খরচ থেকে থাকলে আজ পরিবারের সাথে তার রূপরেখা বানানো শুভ হবে। কর্মক্ষেত্রে টিম ওয়ার্কের দ্বারা সময়ের মধ্যে কোন প্রজেক্ট সম্পূর্ণ করতে সফল হবেন।

নিজের ভাষার সাথে খরচ খরচার ওপর নিয়ন্ত্রণ রাখতে পারলে আজকের দিন আপনি সফলভাবে কাটাতে পারবেন। সিঙ্গেল ব্যক্তির সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পছন্দের সঙ্গীর খোঁজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া প্রেমের সম্পর্ক আজ পরিণতি পাওয়ার দিকে এগোতে পারে।

পরীক্ষা বা ইন্টারভিউ থাকলে আজ শিক্ষার্থীদের স্মার্ট পদ্ধতিতে কাজ করতে হবে। আজ প্রফেশনাল কাজে ট্র্যাভেল করতে হতে পারে। তবে এর মধ্যে পরিবারকে যোগ করতে পারলে লাভ বেশি পাবেন। খাওয়াদাওয়ার ব্যাপারে আজ সচেতন থাকা জরুরি। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন। কেমন প্রভাব পড়বে আপনার জীবনে?