ধনু ও মকর রাশির আজকের রাশিফল 23 October

0
85091
Sagittarius and Capricorn Daily Horoscope 4 june 2021

ধনু ও মকর রাশির আজকের রাশিফল 23 October

ধনু রাশি (Sagittarius Rashifal): ধনু (Sagittarius) রাশির জাতক জাতিকাদের আজ খরচ কমানো ও সেভিংস করা, ইনকাম বাড়ানো ইত্যাদির দিকে নজর দিতে হবে। শুক্র আজ রাশি পরিবর্তন করে আপনার কর্ম ও পিতার ঘরে অবস্থান করবে। চাকরি ক্ষেত্রে আজ কাউকে কোন বিষয়ে বাধা দিতে যাবেন না।

ব্যবসায় লাভবান হতে চাইলে আপনার কাজের ও আপনার পরিশ্রমের সম্পূর্ণ বিশ্লেষণ করার চেষ্টা করুন। আজ আপনার স্কিল কে বাড়িয়ে তুলতে চেষ্টা করুন। আজ কেবল হার্ড ওয়ার্ক নয় সাথে স্মার্ট ওয়ার্ক করার চেষ্টা করুন। কাজের যায়গায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আজ আপনি কাউকে খুশির খবর দিতে পারেন বা আপনাকে কেউ খুশির খবর দিতে পারে। যারা পার্টনারশিপে কোন কাজ করছে বা ব্যবসা করছেন তারা বেশি লাভবান হতে পারেন। পরিবারে ও প্রফেশনাল জীবনে সামঞ্জস্য বজায় রেখে চলার চেষ্টা করুন।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ এমন কোন কাজ করবেন না যাতে সন্দেহ জন্ম নেয় বা বিশ্বাসে ঘাটতি দেখা দেয়, যদি এমন হয় তবে সামনা সামনি বসে তার সমাধান করার চেষ্টা করুন। ছাত্র ছাত্রীরা আজ কোন কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে বড়দের বা অভিজ্ঞ কারোর পরামর্শ নেওয়ার চেষ্টা করুন। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন, কি প্রভাব পড়বে আপনার রাশিতে জেনে নিন

আরও পড়ুন – মঙ্গলের বক্রী, কি প্রভাব পড়বে আপনার রাশির ওপর?

মকর রাশি (Capricorn Rashifal):  মকর (Capricorn) রাশির জাতক জাতিকারা আজ শান্ত থেকে দিনটি কাটানোর চেষ্টা করুন ও নিজের কাজে মগ্ন থাকার চেষ্টা করুন। শুক্র আজ রাশি পরিবর্তন করে আপনার নবম ঘরে বিরাজ করবে। কাজের যায়গায় দিনটি অনুকূল থাকবে।

চাকরি ক্ষেত্রে আধিকারিকদের থেকে কোন বিষয়ে লাভবান হতে পারেন। ব্যবসায় আজ পড়ে থাকা বা আটকে থাকা কাজ গতি পাবে। কোন বকেয়া থেকে থাকলে তা ফেরত পেতে পারেন। নতুন কোন কাজ শুরু করতে চাইলে আজ প্ল্যানিং করতে পারেন এই ক্ষেত্রে দিনটি বেশ ভাল। পরিবারে আজ আপনার পরামর্শ কাজে আসতে পারে।

দাম্পত্য জীবনে ও লাভ লাইফে আজ কোন কাজে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ছাত্র ছাত্রীদের জন্যে দিনটি বেশ ভাল কাটবে ও পজেটিভ থাকবে তবে চেষ্টা করুন বেশি সময় আড্ডা দেওয়া, সোশ্যাল মিডিয়ায় বেশি সময় দেওয়া, বেশি সময় টিভি দেখা ইত্যাদি থেকে দূরে থাকতে।

আজ নতুন কোন জিনিস জানতে বা শিখতে পারেন। শুক্রের রাশি পরিবর্তনের কারণে আগত দিনে বা আজ পরিবারে কোন ধার্মিক কাজ কর্ম হতে পারে, আপনার ধার্মিক ক্ষেত্রে আকর্ষণ বাড়তে পারে ও সাথে কিছু খরচ বাড়তে পারে। আজকের শুভ সময়, শুভ সংখ্যা ও শুভ রঙ জানতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন – সূর্যের রাশি পরিবর্তন, কি প্রভাব পড়বে আপনার রাশিতে জেনে নিন

আরও পড়ুন – মঙ্গলের বক্রী, কি প্রভাব পড়বে আপনার রাশির ওপর?