‘ভারত’ এর সাফল্যে সলমন খান যা বললেন

0
1369
Salman Khan on Bharat Movie

‘ভারত’ এর সাফল্যে সলমন খান যা বললেন

প্রায় প্রতি বছরই ঈদে মুক্তি পায় সলমন খানের একটি মুভি, এবারেও তার অন্যথা হয়নি। আর সেই মুভির জন্যে অপেক্ষা করে থাকেন তার লক্ষাধিক ফ্যান। এবারে মুক্তি পেল ‘ভারত’। ‘ভারত’ মুভি টি পারিচালনা করেন আলি আব্বাস জাফর। আলি আব্বাস জাফর এর সাথে এর আগেও বলিউডের সুলতান সলমন খান ২ টি মুভিতে কাজ করেছেন। তবে সমস্ত মুভিকে পেছনে ফেলে ‘ভারত’ এখন সলমনের ক্যারিয়ারের একটি সফল ছবি রুপে প্রকাশ পেয়েছে- এমন ই জানিয়েছেন সলমন খান। তিনি আজ টুইটার এ টুইট করে বলেন –

” সকলকে অনেক ধন্যবাদ #ভারত কে আমার ক্যারিয়ারের সবচেয়ে সফল ছবি বানানোর জন্যে। তবে আমার কাছে সবচেয়ে খুশি আর গর্বের ব্যাপার হল সিনেমায় দেখানো জাতিয় সঙ্গীতের সময় সবাই উঠে দাঁড়িয়ে শ্রদ্ধা জানান। দেশের প্রতি এর থেকে বেশি সম্মান আর কিভাবে দেখানো যায়। জয় হিন্দ”।

এখানে জানিয়ে রাখি যে ‘ভারত’ মুভিটির মোট বাজেট ১৬৫ কোটি টাকা। কিন্তু এই টাকা মুভি টি মুক্তির আগেই তুলে নেয় প্রযোজক। স্যাটেলাইট রাইট জি নেটওয়ার্ক কিনে নেয় ১১০ কোটি টাকায়, অন্যদিকে মুভিটির ডিজিট্যাল রাইট কিনে নেয় আমাজন প্রাইম ৬০ কোটি টাকায়। অর্থাৎ মুভি রিলিজের আগেই প্রযোজক ১৭০ কোটি টাকা তুলে নেয়।