রামায়ণ নিয়ে ট্রোলড হতে হল সোনাক্ষী সিনহা কে। কিন্তু কেন?

0
15951
Sonakshi Sinha Trolled

রামায়ণ নিয়ে ট্রোলড হতে হল সোনাক্ষী সিনহা কে। কিন্তু কেন?

শুক্রবার কেবিসি 11 (KBC 11) এর করমবীর পর্বে একজন প্রতিযোগীর সাথে সোনাক্ষী সিনহা উপস্থিত ছিলেন। তিনি বিশেষ অতিথিকে 12,50,000 টাকা উপার্জনে সহায়তা করেছিলেন। তবে অমিতাভ বচ্চন-হোস্টেড গেম শোতে তাঁর উপস্থিতি এখন কাল হল। উপস্থিত থাকার জন্যেই বোধ হয় ট্রোল হতে হল। এই পর্বে অনেক প্রশ্নের উত্তর দুজনে মিলে ঠিক দিলেও একটি প্রশ্নের উত্তর দিতে পারেন নি। প্রশ্নটি ছিল রামায়ন থেকে।  বিশেষত সোনাক্ষী এমন প্রশ্নের উত্তর না জেনে ট্রোলড হচ্ছেন যা বেশিরভাগ ভারতীয় দর্শকের মতে বেশ সহজ ছিল। প্রশ্ন ছিল: রামায়ণে হনুমান সঞ্জীবনী ঔষধি কার জন্য নিয়ে এসেছিলেন?

এই প্রশ্নের উত্তরে সোনাক্ষী সিনহা প্রথমে তার উত্তর হিসাবে ‘সীতা’ বেছে নেন, তারপরে সীতা পরিবর্তিত করে ‘রাম’ কে বেছে নেন। এই সময়ে একমাত্র লাইফলাইন বাকি ছিল। এই ঘটনার পর উনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে থাকেন সোনাক্ষী সিনহা।

অভিনেত্রীর নাম নিয়ে #sonakshisinha এবং #YoSonakshiSoDumb মতো হ্যাশট্যাগগুলি ব্যবহার করে টুইটারে চলতে থাকে ট্রোল করা।

বেশ কয়েকটি টুইটার ব্যবহারকারী উল্লেখ করেছেন যে সোনাক্ষীর পরিবারের বেশিরভাগ সদস্যের নাম রামায়ণের চরিত্রের নাম অনুসারে এবং এমনকি তাঁর বাসভবনের নাম রাখা হয়েছে ‘রামায়ণ’ তবুও তিনি প্রশ্নের উত্তর দিতে ব্যর্থ হন।

একজন ব্যবহারকারী লিখেছেন, “ভাইদের নাম “লব এবং কুশ “, তার পিতার নাম” শত্রুঘন “, তার বাড়ির নাম” রামায়ণ “, এবং তিনি এখনও পবিত্র রামায়ণ সম্পর্কে জানেন না”।  

এর আগে অভিনেত্রী আলিয়া ভট্টকে চ্যাট শো কফি উইথ করণে ভারতীয় রাষ্ট্রপতির নাম না জানায় ট্রোল হতে হয়েছিল। সেই থেকে অভিনেতাকে প্রায়শই সাধারণ জ্ঞানের সর্বাধিক প্রাথমিক প্রশ্নের উত্তর না জানার জন্য উপহাস করা হয়।