বৃষ (Taurus) রাশির July মাসের রাশিফল 2021

0
616
Taurus monthly horoscope July 2021

বৃষ (Taurus) রাশির July মাসের রাশিফল 2021

ব্যবসা ও আর্থিক স্থিতি – ব্যবসার ক্ষেত্রে এই মাসে অধিক পরিশ্রম করার দরকার রয়েছে। যার ফলে আপনি অধিক মুনাফা অর্জন করতে পারেন। এই মাসে আপনি অনেক পরিমাণ কেনাবেচা করতে বা বিনিয়োগ করতে পারেন। তবে বিনিয়োগ করার সময় সচেতন থাকলে কম দামে লাভ বেশি পেতে পারেন।

আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। নিজের অর্থের দেখভাল নিজেকেই করতে হবে। ম্যানেজমেন্ট ও ফাইনান্সের চাবিকাঠি নিজের কাছে রাখুন। যার কারণে আপনি বাজেটের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারবেন এবং ব্যবসার বিস্তার ঘটাতে সক্ষম হবেন।

ব্যবসার কাজের সূত্রে আপনি বা আপনার কর্মচারী ট্র্যাভেল করলে তা যথেষ্ট লাভদায়ক হবে। অধিক লাভের জন্যে আপনার করা প্ল্যান সফল হবে। মাসের মাঝ থেকে শেষের মধ্যে খরচ বাড়তে পারে। তবে চিন্তার কারণ নেই, পরিস্থিতি শীঘ্রই আপনার অনুকূলে আসবে।

ব্যবসার পুরনো ও পেন্ডিং কাজ শেষ করার দিকে নজর দিতে হবে। সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে অতিরিক্ত বা অগ্রিম কাজ করার চেষ্টা করতে হবে। মাসের দ্বিতীয় অর্ধে ব্যবসার প্রডাক্টে কিছু পরিবর্তন করা সফল হবে। এই সাফল্য তৎক্ষণাৎ না পেলেও ভবিষ্যতে আপনি পাবেন। ব্যবসার স্ট্র্যাটেজি গোপন রাখার চেষ্টা করুন।  

চাকরী – চাকরি প্রার্থী ব্যক্তিদের এই মাসে চাকরি পেতে একটু বেশি দৌড়াদৌড়ি করতে হবে। বিভিন্ন জায়গায় আবেদন করে রাখুন। ফুল টাইম না পেলেও পার্ট টাইম জব অবশ্যই পাবেন। আপনার মনের মধ্যে অনিশ্চয়তা তৈরি হতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা কম দেখা যাবে। তাই প্রপার রিসার্চ না করে কোন কাজ করবেন না।

যারা সরকারী চাকরির প্রত্যাশায় আছেন, কর্মক্ষেত্রে অধিক সচেতনতার সাথে কাজ করবেন। প্রাইভেট সেক্টর, ব্যাঙ্কিং, শেয়ার মার্কেট বা ইনস্যুরেন্স ইত্যাদির চাকরিতে কাজের চাপ অধিক থাকবে। সহকর্মীদের সহায়তায় নতুন সম্পর্ক বা পরিচিতি তৈরি হবে। কিছু লোক আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, সচেতন থাকুন।

প্রফেশনাল কারণে যাত্রা করতে পারলে ভাল ফল পাবেন। যার দ্বারা বসকে খুশি করতে পারবেন। মাসের দ্বিতীয় ভাগে কাজের থেকে ফোকাস হারিয়ে যেতে পারে। এই সময় বেকার সময় নষ্ট না করে কাজের প্রতি আপনাকে অনুগত থাকতে হবে। কাজের প্রতি আপনার ডিসিপ্লিন ও দায়বদ্ধতা দেখে বস খুশি হবেন। এর ফলে আপনার পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনাও থাকবে।

পারিবারিক ও ব্যক্তিগত জীবন – এই মাসে পরিবারের সাথে অনাবশ্যক কারণে বিবাদ হতে পারে। তাই সবার সাথে সম্পর্কে সামঞ্জস্য বাড়ানোর চেষ্টা করতে হবে। এই মাসে দুইবার সামাজিক কারণে বা কোন অনুষ্ঠানে যোগদান করতে অথবা পরিবারের সাথে ঘুরতে যাওয়ার জন্যে ট্র্যাভেল করার সুযোগ পাবেন।

পরিবারের সবার খেয়াল রাখত হবে। সন্তানের কারণে খুশি হবেন। সন্তানকে সংস্কার শেখানোর চেষ্টা করতে হবে। পরিবারে শুভ ও মাঙ্গলিক কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। এই মাসে বিবাহিত ব্যক্তিদের বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

শিক্ষা ও সন্তানসুখ – শিক্ষার্থীদের এই মাসে জ্ঞান ও শিক্ষালাভে উন্নতি হবে। তবে পরিস্থিতির কারণে এই সময় আপনি আশানুরূপ সাফল্য নাও পেতে পারেন। ছাত্র ছাত্রীরা অন্যের ওপর ভরসা বেশি না করে নিজেরা পড়ার চেষ্টা করুন, লাভ বেশি পাবেন।

কাজ করার সময় আলস্য ত্যাগ করতে হবে। সোশ্যাল মিডিয়া বা বন্ধুদের সাথে বেশি সময় কাটাবেন। তবে যারা বাইরে উচ্চশিক্ষার জন্যে যেতে চান, তাঁদের কিছু ত্যাগ করতে হবে। ইঞ্জিনিয়ারিং, টেকনিক্যাল বা মেডিক্যালের ছাত্র ছাত্রীরা ভাল ফল লাভ করতে পারবেন।

অন্যান্য বিষয়ের শিক্ষার্থীরা ভাল ফল লাভ করে চাকরির সুযোগও পেতে পারেন। মাসের দ্বিতীয় ভাগে কাছের কোন মানুষ পড়াশুনার থেকে আপনার মনোযোগ সরিয়ে দেওয়ার চেষ্টায় থাকতে পারে।

স্বাস্থ্য ও ট্র্যাভেল প্ল্যান – এই মাসে ট্র্যাভেলের দরুন আপনার কিছু মানসিক ও শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তাই যথাযথ প্ল্যান করে তবেই যাত্রা করুন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে অন্যের ওপর ভরসা না করে নিজের খেয়াল নিজে রাখার চেষ্টা করুন।

কম বয়সীদের ক্ষেত্রে আবহাওয়া পরিবর্তনের কারণে সর্দি, জ্বর বা অন্যান্য সমস্যা দেখা দিতে পারে। সুষম ও পরিমিত খাবার খাওয়ার দিকে মনোযোগ দিতে হবে। মানসিক সুস্বাস্থ্যের জন্যে পজিটিভ থাকার চেষ্টা করুন। 

অশুভ তারিখ ৩, ৪, ১৩, ১৪, ২২, ২৩, ৩০, ৩১।