ট্রেনে অন্তর্বাস পরে ঘুরে বেড়ালেন বিধায়ক, শোনালেন আশ্চর্য অজুহাত

0
228
Nitish kumar mla walking train wearing underwear

ট্রেনে অন্তর্বাস পরে ঘুরে বেড়ালেন বিধায়ক, শোনালেন আশ্চর্য অজুহাত

বিধায়ক নাকি অন্তর্বাস পরে ট্রেনের কামরায় ঘোরাঘুরি করছে। এমনি ছবি ক্যামেরাবন্দি করেছিলেন যাত্রীরা। খোঁজ নিয়ে জানা যায় তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দলের একজন বিধায়ক।

জেটিইউ বিধায়ক গোপাল মণ্ডলকে তাঁর অন্তর্বাসে পাটনা থেকে নয়াদিল্লিগামী তেজাস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্ট ক্লাস বগিতে ঘোরাফেরা করতে দেখেন যাত্রীরা।

জানা যায়, এমএলএ -র এরকম অবস্থা দেখে তীব্র আপত্তি করেছিলেন যাত্রীরা, তৎক্ষণাৎ শুরু হয়েছিল কথা কাটাকাটি। আরপিএফ এবং টিকিট পরীক্ষক এসে ঘটনা সামাল দেন।

এই অবস্থার আসল কারণ কি তা তিনি নিজে পরিস্কার করে দিলেন। বলেন, টেনের সফর করার সময় আমার পেট খারাপ থাকায় শুধুমাত্র আন্ডারগার্মেন্টস পরে ছিলাম।

একটি অন্তর্বাস এবং সাদা পোশাকের জ্যাকেট পড়ে ট্রেনের কোচে ঘুরে বেড়ানো বিধায়কের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শেয়ার হয়। নিন্দার ঝড় উঠতে থাকে।

ঠিক সেই মুহূর্তে বিধায়ক দাবি করেছিলেন আমি আমাশয় রোগে ভুগছিলাম। যাত্রা শুরু হওয়ার সাথে সাথেই আমি ওয়াশরুমে যাওয়ার প্রয়োজন অনুভব করি। তাই আমি আমার কুর্তা এবং পায়জামা টয়লেটে খুলে রেখেছিলাম।

ভাগলপুর জেলার গোপালপুর আসনের প্রতিনিধিত্বকারী গোপাল মন্ডল দাবি করেন যে, তার এই ধরনের পোশাকে যাত্রীরা ক্ষুব্ধ। তবে ওই কামরায় কোন মহিলা ছিলেন না বলে তিনি দাবি করেন।