জানুন আজকের রাশিফল ২৮/০৫/২০১৯

9416
1199

জানুন আজকের রাশিফল ২৮/০৫/২০১৯

aries

মেষঃ আপনার ভবিষ্যতের রাশ আপনার হাতেই রাখুন অন্য কেউ যেন সেটাকে নিয়ন্ত্রণ করতে না পারে সেদিকে খেয়াল রাখুন। আপনি যা চাইবেন সেটাই সবসময় হবে তার কোন মানে নেই। তবে নিজের সিদ্ধান্তে অনড় থাকুন। আজ আপনি বুঝতে পারবেন আগামী দু এক বছরের মধ্যে নিজেকে কোথায় দেখতে চান।

আরও পড়ুন – ইতিহাসের পাতায় আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৮শে মে (28th May)

taurus

বৃষঃ আজ সবকিছু আপনার ইচ্ছে অনুযায়ী ঘটবে না। কিন্তু মনে রাখবেন যা হওয়ার সেটা হবে আপনি আটকাতে পারবেন না। তাই আটকানোর চেষ্টা না করে বরং পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। নিজের গতানুগতিক চিন্তা ভাবনাকে খুব বেশি করে আঁকড়ে থাকবেন না একটু নরম হওয়ার চেষ্টা করুন।

gemini

মিথুনঃ সিদ্ধান্ত নিতে আপনি খুব ভাল পারেন। আর আজ আপনার কাছে প্রচুর সুযোগ থাকবে নতুন সব ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার। যাই করুন মন থেকে করুন আজ। বিশেষ কোন ব্যক্তির কথায় আজ অনুপ্রাণিত হতে পারেন।

cancer

কর্কটঃ টাকা পয়সা জমানো নিঃসন্দেহে খুব ভাল কাজ। কিন্তু আজ আপনি ভেবে পাবেন না কোথায় আর কিভাবে নিজের টাকা সঞ্চয় করবেন। বেশি চিন্তা না করে অন্য কারো পরামর্শ নিন। যাই করুন লম্বা সময়ের কথা মাথায় রেখে করুন।

আরও পড়ুন – ইতিহাসের পাতায় আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৮শে মে (28th May)

leo

সিংহঃ অনেক লোককে নিজের হাতে রেখেছেন। কিসের এত ভয় পাচ্ছেন আপনি? নিজের সব ভয় দুশ্চিন্তা আজ ঝেড়ে ফেলুন। জীবনে কোন কিছুই চিরস্থায়ী নয়। আমরাও প্রতিদিন বদলাই। আপনার কাছেও সুযোগ আছে নিজেকে নতুন করে গড়ে তোলার।

virgo

কন্যাঃ সব প্রশ্নের উত্তর আপনার কাছে সবসময় নাও থাকতে পারে। আজ আপনার সব চিন্তা আইডিয়া একত্র করে ভাবুন। কোন কাজ গুলি সত্যি আপনি করতে চান বা কোন গুলো করলে আপনার লাভ হবে। নিজের রোজকার রুটিনে খুব বেশি প্রসন্ন থাকলে আপনি নতুন কিছু চিন্তা করার ক্ষমতা হারাবেন।

Libra

তুলাঃ যা হওয়ার হয়ে গেছে, অতীত কে নিয়ে আঁকড়ে আছেন কেন। সামনে তাকিয়ে দেখুন ভবিষ্যৎ আপনার জন্যে কত নতুন সুযোগ আর চমক নিয়ে অপেক্ষা করছে। অতীত থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে পা বাড়ান। খুব মন চাইলে কোথাও ঘুরেও আসতে পারেন।

scorpio

বৃশ্চিকঃ বন্ধুদের সাথে ঝামেলা হতে পারে। আপনার কোন কাজ বা ব্যবহারে তারা হয়তো অসন্তুষ্ট হয়ে আছে। চেষ্টা করুন যত তাড়াতাড়ি সম্ভব ঝামেলা মিটিয়ে ফেলতে। তারা হয়তো চাইবে আপনি নিজের কাজের জন্যে দুঃখপ্রকাশ করুন। ভাল করে ভেবে দেখুন আপনি কি করবেন।

আরও পড়ুন – ইতিহাসের পাতায় আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৮শে মে (28th May)

sagittarius

ধনুঃ আজ আপনার চিন্তা করার ক্ষমতা খুব প্রখর থাকবে। যেখানেই যাবেন সবাই আপনার ব্যবহার ও কথায় মোহিত হয়ে থাকবে। আজ আপনি সবাইকে নিজের ব্যক্তিত্বের দ্বারা অনুপ্রাণিত করবেন।

capricorn

মকরঃ নিজের আর্থিক অবস্থা নিয়ে একটু ভাবার সময় এসেছে। নিজের জীবনধারায় খুব বেশি পরিবর্তন করার দরকার নেই। কিন্তু ছোট ছোট কিছু পদক্ষেপ আপনার জন্যে ভাল হবে। নিজের গাড়িতে না গিয়ে কয়েকদিন বাস বা পুল কারে যান, পারলে বাড়ি থেকে লাঞ্চ নিয়ে যান।

কুম্ভ

কুম্ভঃ আজ সারাদিন আপনি খুব খুশি থাকবেন। চিন্তা করলে হয়তো সেইরকম কোন কারণ খুঁজেও পাবেন না তাও আপনার মন ভাল থাকবে। পজিটিভ এনার্জিতে পূর্ণ থাকবেন আজ সারাদিন। ভবিষ্যতের কোন ইঙ্গিত আজ আপনি পেতে পারেন।

pisces

মীনঃ পুরনো কিছু চিন্তা ভাবনা, পূরণ না হওয়া কোন ইচ্ছে আজ আপনাকে পেছনে টেনে ধরে রাখবে। আপনাকে আবার কষ্টের অতীতে ফিরিয়ে নিয়ে যেতে চাইবে। এইরকম হতে দেবেন না। বাস্তবে বাঁচুন, বর্তমানে বাঁচুন। নতুন আইডিয়া নিয়ে ভাবতে শুরু করুন, নতুন কাজ শুরু করুন।

আরও পড়ুন – ইতিহাসের পাতায় আজকের দিনটির গুরুত্ব ও তাৎপর্যঃ ২৮শে মে (28th May)