জানুন আজকের রাশিফল-১৪-০৫-২০১৯

9416
293
todays horoscope 15/05/2019

জানুন আজকের রাশিফল-১৪-০৫-২০১৯

aries
মেষ

দিনের শুরুটা খুব ভাল না হলেও ক্রমশ সব কিছু দারুন ঘটতে থাকবে আপনার সাথে। আজ অনেকের নজর আপনার ওপর ঘোরাফেরা করবে। যদি সিঙ্গেল থাকেন তাহলে আজ নতুন কোন রোম্যান্টিক সম্পর্কের শুরু হতেও পারে।

taurus
বৃষ

আপনি ঠিক বলেই বাকি সবাই ভুল এমন কোন মানে কিন্তু নেই। যদি কোন ব্যাপারে আপনি আজ সঠিক বলে প্রমানিত হয়েও থাকেন, চেষ্টা করুন অন্যদের সাথে বিনীত ভাবে কথা বলতে। অকারণ ঔদ্ধত্য দেখালে সেটা আপনার সম্পর্কে খারাপ ধারণার সৃষ্টি করবে।

gemini
মিথুন

নিছক হাসি ঠাট্টা করে আর দিন কাটানো নয়। নিজেকে উদ্দীপিত করুন আরও পরিশ্রম করতে। আপনার কাজই হল আপানার পরিচয়। তাই আরও একবার নিজেকে চালকের আসনে বসান আর নতুন করে কাজ শুরু করুন।

cancer
কর্কট

আপনি যতটা ভাবছেন তার চেয়ে বেশি এই মুহূর্তে খরচ করতে পারবেন, সেটা টাকা বা সময় দুইই হতে পারে। তাই যাদের সাথে ভাল অনুভব করেন তাদের সাথে সময় কাটান। অনেকদিন ধরে যা কিনতে চাইছিলেন কিনতে পারেন কারন টাকার অভাব আজ হবেনা।

leo
সিংহ

ব্যস্ততায় ভরা দিন কাটবে আপনার আজ প্রচুর কাজ শেষ করতে হবে। তাই অপ্রয়োজনীয় গল্পে না মেতে কাজের কথাই শুধু বলুন। অন্য কেউ সময় নষ্ট করতে চাইলে পরিষ্কার ভাবে না বলুন। সময়ের মূল্য বুঝুন নাহলে পরে আফসোস করতে হবে।

virgo
কন্যা

চারিদিকে ছুটে বেড়ালে কাজে মনোযোগ হারিয়ে ফেলতে পারেন। আজ চেষ্টা করুন বাড়ির কাছাকাছি থাকতে। আজ বেশি শারীরিক পরিশ্রম করবেন না। বাড়ির টুকটাক কাজ সারুন। সম্পর্কে নতুন কিছু ঘটবে।

Libra
তুলা

আগামী দিনে প্রচুর পরিশ্রম আসতে চলেছে। এই সময় আপনার দরকার মানসিক শক্তি সঞ্চয় করার। সোশ্যাল মিডিয়া তে বেশি সময় না কাটিয়ে নিজের সাথে কাটান। এই মুহূর্তে আপনার এটা খুবই দরকার।

scorpio
বৃশ্চিক

নিজেকে কারোর চেয়ে ছোট মনে করবেন না, বসের চেয়েও না। দলে সবসময় একজন নেতাই থাকবে সেটা নাও হতে পারে। যে কাজটা করতে বলা হয়েছে আপনাকে হুবহু সেটাই করতে হবে তার কোন মানে নেই। নিয়মের মধ্যে থেকে আপনি নিজের বুদ্ধি অনুযায়ী কাজ করুন।

sagittarius
ধনু

বাইরে কোথাও বেরনোর থাকলে সেটা অফিস ট্যুর হোক বা বেড়াতে যাওয়া, খুব ভাল কাটবে আজ। পথে কোন ঝামেলাই হবেনা। এভাবে চলার পথে আপনি কোন বিষয়ে নতুন আইডিয়াও পেয়ে যেতে পারেন আজ।

cancer
মকর

কাজের জায়গায় একটু সমস্যায় পড়তে পারেন। আজ যদি কোন বড় মিটিং থাকে তাহলে হয় সেটা পিছিয়ে দেওয়ার চেষ্টা করুন অথবা নিজেকে খুব ভাল করে তৈরি করে নিন। অবশ্য আপনার অনেক শুভাকাঙ্ক্ষী আছেন যারা আপনাকে সমর্থন করবে।

কুম্ভ
কুম্ভ

কেউ আজ অলক্ষ্যে থেকে আপনার সব জিনিস নিয়ন্ত্রণ করার চেষ্টা করবে। তাই খুব সাবধানে সব কাজ সারবেন। ওপর থেকে ভাল মনে হলেও পরে দেখবেন কোন সিদ্ধান্ত আপনাকে ভোগাচ্ছে।

pisces
মীন

নিজের যত্ন নিন। শারীরিক ও মানসিক দুই দিকেই আপনি ক্লান্ত। নিজেই অনুসন্ধান করুন আপনি কি চান। সবকিছু কি পেলেন? অন্যের জন্যে অনেক করেছেন, সময় এসেছে নিজের জন্যে কিছু করার।