আজকের রাশিফল -৩০-০৪-২০১৯

0
488

আজকের রাশিফল -৩০-০৪-২০১৯

বৃষআপনার দূরদৃষ্টি সকলকে অবাক করে দেবে। সব কিছু প্ল্যান মত চলবে। তবে আজ চাইলে নতুন কিছু চেষ্টা করতে পারেন।

বিভ্রান্তিকর ঘটনার কারণে কাজে বিঘ্ন হবে। তবে আজ আপনি সব কিছুর জন্যই প্রস্তুত থাকবেন। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আপনাকে সব অসুবিধা থেকে বাঁচিয়ে দেবে।
কাজ থেকে ব্রেক নিয়ে জীবনটাকে নতুন চোখে দেখুন। কিছু পরিবর্তন করতে পারেন তবে সব কিছু পাল্টাতে যাবেন না হিতে বিপরীত হতে পারে।
কোথাও টাকা ঢালার আগে ভাল করে চিন্তা করুন। কম হোক বা বেশি, লোকসান হলে আপনারি হবে। তাছাড়া আপনি যে সবসময়েই জিতবেন তারও কোন মানে নেই।
কেউ অপমান করলে ঘুরে জবাব দিন পালিয়ে যাবেন না। এভাবে নিজের প্রতি আপনার আত্মবিশ্বাস বাড়বে আর লোকজনও আপনাকে ভয় পাবে।
রোজকার রুটিনে পরিবর্তন আসবে। ভাল খারাপ দুই ধরনেরই সারপ্রাইজ থাকবে আপনার জন্য। বিশেষ এক অপছন্দের ব্যক্তির বিদায় ঘটবে আপনার জীবন থেকে।
শর্টকাট নেবেন না আজ কোন ব্যাপারে। ধীরে কাজ করছেন বলে লক্ষ্যে পৌঁছতে দেরি হবে এরকমটা নাও হতে পারে। দু চার দিনের আলাপে একজন মানুষকে চেনা যায়না, সময়  নিন।
বন্ধুদের বিভিন্ন ধরনের বিশ্লেষণে কোন বিষয়ে আপনার মনে বিপরীত চিন্তা আসতে পারে। একটু সময় নিয়ে ভাবুন ঠিক ভুল আপনি নিজেই যাচাই করে নিতে পারবেন।
আপনার জীবনের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি যার সাথে অনেক দিন দেখা হয়নি, দেখা করুন। কিছু পরিবর্তন আসতে পারে  জীবনে। মন খারাপ হলে কাজ থেকে দু এক দিন ছুটি নিতে পারেন।
পরিবর্তন সবসময় ভাল হয়না। কেউ কিছু আইডিয়া দিতে পারে, এই মুহূর্তে এড়িয়ে যাওয়াই ভাল। জীবনে ভাল পরিবর্তন আনতে চাইলে একটু অপেক্ষা করুন।
আপনার কথায় লোকজন প্রভাবিত হতে পারে। আপনার এই ক্ষমতাটা আজ কাজে লাগান। মানুষের উপকার করতে পারেন এভাবে বা নিজের জন্যেও কিছু করতে পারেন।
অনেক কাজ করেছেন। আপনি রোবোট নন। এবার একটু বিশ্রাম নিন। নিজের পছন্দের কাজ করুন। নিজেকে কোন পুরস্কারও দিতে পারেন।