আজকের রাশিফল-০৭-০৫-২০১৯

9416
409

আজকের রাশিফল-০৭-০৫-২০১৯

aries
                                  মেষ

আপনার চারপাশের লোকজন বা বন্ধুদের মধ্যে কিছু পরিবর্তন দেখতে পাবেন। যারা আগে ঘুরতে যাওয়ার প্ল্যান বানাতো তারাই হয়ত ব্যস্ত হয়ে পরবে। তাই অন্যের উপর নির্ভর নআ করে নিজের খুশি নিজেই খুঁজে নিন।

taurus
                                    বৃষ

কোন কাজ করার আগে আপনি অনেক চিন্তাভাবনা করেন। এতে ভুল কিছুই নেই। আজ কেউ হয়ত আপনার কাছে কোন ব্যাপারে সাহায্য চাইতে পারে। অন্যদের থেকে আপনি অনেক আগেই তার সমাধান বের করে দিতে পারবেন।

gemini
                                 মিথুন

আজ নিজের কথা না ভেবে যাদের ভালবাসেন তাদের কথা ভাবুন। একটু সজাগ থাকুন। আজ হয়ত আপনার খুব কাছের কেউ সমস্যায় পড়তে পারে। তাকে সাহায্য করুন ও বোঝান যে আপনি সবসময় তার পাশেই আছেন।

cancer
                                 কর্কট

নিজের মনের কথা শুনুন। অন্যের কথায় একদমই কান দেবেন না। আজ সবকিছু হয়ত একটু উল্টোপাল্টা ঘটতে পারে। চিন্তা করবেন না। নিজের ওপর বিশ্বাস রাখুন।

leo
                                 সিংহ

আজ কোন ভারি কাজ করতে হবেনা। সবকিছু খুব সহজেই হয়ে যাবে। তবে ঘরের টুকিটাকি কাজ যেগুলো আপনি এতদিন ফেলে রেখেছিলেন সেগুলো আজ শেষ করুন। আপনার পছন্দের গান চালিয়ে পছন্দের কাজগুলো সেরে ফেলুন।

virgo
                                  কন্যা

বুঝেশুনে খরচ করুন। অপচয় একদম করবেন না। পরে সমস্যা হতে পারে। দোকানে গিয়ে কিছু কেনার আগে ভেবে দেখুন সেটা সত্যি আপনার প্রয়োজন কিনা। দরকারে কার্ডের বদলে ক্যাশ নিয়ে শপিং এ যান।

Libra
                                   তুলা

আপনার কোন বন্ধুর ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। এবং সে হয়ত আপনার কাছে সাহায্য চাইতে পারে। সমাধান বলার আগে নিজেকে তার জায়গায় বসিয়ে দেখুন। প্রয়োজনে তাকে সাহায্য করুন আর বলুন যে আপনি তার পাশেই আছেন।

scorpio
                                 বৃশ্চিক

বস বা উচ্চপদস্থ কোন ব্যক্তির সাথে মতের অমিল হতে পারে। শান্ত ভাবে যুক্তি দিয়ে বুঝিয়ে বলুন আপনি কেন তাদের সাথে একমত হতে পারছেন না। যদি আপনার কথায় সত্যিই যুক্তি থেকে থাকে তাহলে আপনিই লাভবান হবেন আজ।

sagittarius
                                  ধনু

প্রাণশক্তিতে ভরপুর থাকবেন আজ। অনেকদিনের পেন্ডিং কোন কাজ পড়ে থাকলে আজ সেটা শেষ করে ফেলুন কারণ কাজ করতে আজ আপনি একটুও ক্লান্তি বোধ করবেন না। শুধু কাজ নয় আজ আপনার হাস্যরসও সহকর্মীদের খুশি করে তুলবে।

cancer
                                   মকর

আপনার পূর্বপুরুষদের বিশেষ কোন গুণ আজ আপানার মধ্যে প্রকট হয়ে উঠবে। এই ঘটনা আপনাকে খুবই উত্তেজিত করে তুলবে। পরিবারের অনেকেই হয়ত আপনাকে নিয়ে অনেক কিছু আশা করতে পারেন। কোন ব্যাপারে সিদ্ধান্ত নিতে না পারলে কাছের লোকের সাহায্য নিন।

কুম্ভ
                                  কুম্ভ

বিশেষ কোন ব্যক্তির কাজে অনুপ্রানিত হয়ে আপনি তাকে অনুসরণ করতে চাইবেন। কেউ আজ হয়ত অযাচিতভাবে আপনাকে সাহায্য করতে চাইবে। সেইরকম কেউ কিছু করলে অবহেলা না করে তাকে সম্মান করুন।

pisces
                                মীন

নিজের সম্পর্কে আজ অনেক উড়ো খবর শুনতে পাবেন। কান দেওয়ার দরকার নেই। অনেক নতুন লোকজনের সাথে আলাপ হবে। তাদের সাথে কথা বলুন ভাল লাগবে। নিজের পছন্দের কাজ করুন।