৩০ টাকা চাওয়ায় স্ত্রীকে তালাক দিলেন সাবির – পড়ুন বিস্তারিত

9416
485
Triple Talak for 30 rupees

৩০ টাকা চাওয়ায় স্ত্রীকে তালাক দিলেন সাবির

সবজী কিনতে ৩০ টাকা চাওয়ায় স্ত্রীকে তালাক দিলেন ৩২ বছরের সাবির (Sabir)। ঘটনাটি ঘটেছে নয়ডার রাওজি মার্কেটে। স্ত্রী জাইনাব (Zainab) পুলিশ কে জানান ঘটনাটির সময় স্ক্রু-ডাইভার দিয়ে তাকে আঘাত হানে স্বামী সাবির।

ঘটনার পর জাইনাব কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসা শেষে ছেড়ে দেন হাসপাতাল কতৃপক্ষ।

এই ঘটনায় আরও জানা যায় যে, এই ঘটনাটির সময় জাইনাব এর শাশুড়ি কানের দুল কেড়ে নেওয়ার চেষ্টা করেন ক্রমাগত কিন্তু জাইনাব তা করতে বাধা দেন।

ঘটনার পর জানাইব এর বাবা মুরসালেম একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম কে জানান যে – তার মেয়ে কানের দুল দিতে বাধা দেন কারন সেটি তার বাবার বাড়ি থেকে তাকে দেওয়া হয়ে ছিল। তিনি আরও বলেন ঘটনাটি ঘটার সময় সাবিরের পরিবার বাইরের কাউকেই ঘরের মধ্যে প্রবেশ করতে দেন নি।

আরও পড়ুন – আজ থেকে সস্তা হচ্ছে রান্নার গ্যাস, অবিশ্বাস্য দাম কমছে

আরও পড়ুন – মোদীর কোপে ভারতের তিন বৃহত্তম সংবাদ মাধ্যম

এই ঘটনায় আরও জানা যায় যে স্ত্রী জানাইব এর অপর রীতিমত হাত তোলেন সাবির। তাদের ৯ বছরের দাম্পত্য জীবনে অনেকবার এমন ঘটেছে। বছর দুই আগেও একটি লাঠি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত হেনেছিল সাবির। এছাড়াও সাবিরের পরিবার সবসময় খারাপ ব্যবহার করেন জানাইবের অপর।

সাবিরের বিভিন্ন মিলে তেল বেচেন ও তাদের ৪ টি বাচ্চা আছে।

ঘটনায় সাবিরের বাবা আরও জানান, ২ বছর আগে একবার মেয়ের শারীরিক অসুস্থতার জন্যে ৫ দিন গিয়ে থাকতে হয়েছিল তাদের বাড়িতে। ওখান থেকে ফিরে আসার পর সাবির এই অজুহাত দেখিয়ে ডিভোর্স চায়।

এই ঘটনায় দাদরি পুলিশ ষ্টেশনে একটি এফআইআর দায়ের করা হয় সাবির, তার মা এবং তার বোনের নামে। আইপিসি সেকশন ৪৯৮এ, ৫০৪ ও ৫০৬ ধারায় এফআইআর করেন জানাইব এর পরিবার।

আরও পড়ুন – আজকের রাশিফল