মার্চ মাসের কন্যা রাশির রাশিফল – ব্যবসা, অর্থ, চাকরি, পরিবার, পড়াশুনো, স্বাস্থ্য

0
2831
Virgo March Monthly Horoscope 2020

মার্চ মাসের কন্যা রাশির রাশিফল – ব্যবসা, অর্থ, চাকরি, পরিবার, পড়াশুনো, স্বাস্থ্য

অশুভ তারিখ- ৮, ৯, ১৭, ১৮, ২৬, ২৭।

ব্যবসা ও আর্থিক স্থিতি- এই মাসে আপনাকে আর্থিক পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। এই মাসের সব কাজ আপনি সহজে শেষ করতে পারবেন না। এর জন্যে আপনাকে অনেক বেশি পরিশ্রম করতে হবে। এই মাসে আপনার ইনকাম বাড়ানোর জন্যে খরচ কম করতে হবে। প্রয়োজনে পরিবারের সাহায্য নিতে পারেন।

শেয়ার মার্কেট ও অন্যান্য জায়গায় বিনিয়োগের ক্ষেত্রে যথেষ্ট সাবধান থাকতে হবে। বিনিয়োগের জন্যে কারোর ওপর ভরসা করবেন না, নিজের কাজ নিজে করুন। যারা খাদ্য, পানীয়, হোটেল, রেস্তোরাঁ, নিত্য প্রয়োজনীয়, বা অন্য কোন সার্ভিস প্রোভাডিইং এর ব্যবসা করেন, এই মাসে ভাল লাভ পাবেন।

পার্টনারশিপের ব্যবসায় পার্টনারের সাথে মতভেদ দেখা দিতে পারে। আইনি কোন সমস্যা থেকে দূরে থাকার চেষ্টা করুন। অন্যদিকে একই সাথে কোন আইনি সমস্যা যদি টাকা পয়সার মাধ্যমে মিটিয়ে নেওয়া যায়, তাহলে তা শেষ করলে আপনার ব্যবসার পক্ষে ভাল হবে। মাসের শেষে বুদ্ধির সাথে কাজ করলে ব্যবসায় উন্নতি সম্ভব। মাসের শেষে আপনি ভাল কোন অর্ডার, ডিল বা গুরুত্বপূর্ণ কোন কাজে সফল হতে পারেন।

চাকরি- কাজে ব্যস্ততা বাড়বে। কিন্তু কাজে আপনার মন বসবেনা। আপনার মন কাজ থেকে পালিয়ে বেড়াতে চাইবে। হয়তো আপনার কাজ ছাড়ার ইচ্ছেও হতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়ার জুনিয়র সবাইকে সাহায্য করার চেষ্টা করুন। চাকরি বদলাতে চাইলেও নতুন চাকরিতে যাওয়ার আগে পর্যন্ত পুরনো কাজ মন দিয়ে করার চেষ্টা করুন।

অফিসের কাজে আপনার কিছু ক্ষেত্রে দ্বিধা আসতে পারে, তাই চিন্তা ভাবনা করে কাজ করুন। অফিসে আপনার কাজের প্রশংসা আপনার বস নাও করতে পারে। হয়তো আপনার বস আপনার থেকে আরও কিছু আশা করছেন। মাসের মাঝে আপনার মান সম্মান বাড়বে এবং ভবিষ্যতে আপনার পদোন্নতির সম্ভাবনা তৈরি হবে।

এই সময় আপনার কাজের চাপ বাড়বে এবং বেশি পরিশ্রম করতে হতে পারে। এই সময় আপনার নতুন কিছু সম্পর্ক তৈরি হবে যার দ্বারা আপনার পার্সোনাল ও প্রফেশনাল লাইফে লাভ পাবেন। কাজের চাপের কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে। আপনার ভেতরের প্রতিভা সুযোগ বুঝে প্রকাশ করুন। আপনার প্রতিভা ও দক্ষতার আপনার বস থেকে সহকর্মী সবাই প্রশংসা করবে।

পরিবার- দাম্পত্যজীবনে কোনপ্রকার অশান্তি চলতে থাকলে, এই মাসে চেষ্টা করুন তা মিটিয়ে নেওয়ার। সঙ্গীর পছন্দের কাজ করে তাঁকে খুশি করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে এই সময় আপনি কোথাও ঘুরতে যেতেও পারেন।

যারা নিজেদের প্রেমের সম্পর্ককে বিবাহবন্ধনে পরিবর্তন করতে চান, গুরুজনদের আশীর্বাদ নিয়ে এই মাসে করতে পারেন। যারা নতুন কোন সম্পর্কে জড়িয়েছেন, তাড়াহুড়ো না করে সম্পর্ককে সময় দিন।

এই মাসে আপনার শখ পূরণের জন্যে দামী কোন সামগ্রী না কেনাই ঠিক হবে। পরিবারে অকারণে কোন বিষয়ে বা কারোর অসুস্থতার কারণে টাকা খরচের সম্ভাবনা রয়েছে। যারা সিঙ্গেল আছেন, এই মাসে নিজের পছন্দের সঙ্গী খুঁজে পেতে পারেন।

শিক্ষা- নিজের পড়া বাদের অন্য নতুন কোন বই পড়া বা নতুন কোন জিনিস শেখার প্রতি আপনার আগ্রহ দেখা যেতে পারে। যারা ক্লাসের পরীক্ষা দিয়েছেন বা দিতে চলেছেন, এই মাসে পরিশ্রমের ফল পাবেন। মাসের শেষে আপনি নিজের পরিশ্রমের ফল পাবেন এবং সবার প্রশংসার পাত্র হয়ে উঠবেন।

স্বাস্থ্য- এই মাসে আপনার শরীর স্বাস্থ্য ভাল থাকবে। মাসের মাঝে হালকা সর্দি জ্বর হতে পারে। এছাড়া আর কোন সমস্যা আপনার হবেনা। মাসের মাঝে শরীর নিয়ে একটু চিন্তায় থাকতে পারেন। অনিয়ন্ত্রিত জীবনযাপনের ফলে আপনি হালকা শারীরিক ক্লান্তি অনুভব করতে পারেন। তাই যোগ, প্রানায়ম বা মেডিটেশন করুন, লাভ পাবেন।

শত্রুরা আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। তবে আপনি নিজের কাজ মন দিয়ে করলে ও সাবধানে থাকলে কেউ আপনার কোন ক্ষতি করতে পারবেনা।