২০২০ ফেব্রুয়ারি মাসের কন্যা রাশির রাশিফল

0
2037
Virgo Monthly Horoscope February 2020

২০২০ ফেব্রুয়ারি মাসের কন্যা রাশির রাশিফল

কন্যা রাশির জাতক জাতিকাদের ফেব্রুয়ারী মাসের মানসিক অশান্তির তারিখগুলি হল- ১, ২, ১০, ১১, ১৮, ১৯, ২৮, ২৯। এই তারিখগুলিতে আপনার একটু সতর্ক থাকা প্রয়োজন। কোন শুভ কাজ বা গুরুত্বপূর্ণ কাজ চেষ্টা করবেন এই তারিখ বাদ দিয়ে করার। এই তারিখগুলিতে আপনার মানসিক অশান্তি কিছু বেশি থাকতে পারে যার ফলে কোন কাজে দেরি বা ক্ষতি হতে পারে।

আরও জানুন – 2020 বছরটি কন্যা রাশির কেমন যাবে জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – ৩০ বছর পর শনির পরিবর্তন,কি প্রভাব পড়বে কন্যা রাশিতে? জানতে এখানে ক্লিক করুন

ব্যবসায় পরিশ্রমের ফল পাবেন। আর্থিক বিনিয়োগ বা বিদেশী কোন সূত্র থেকে ব্যবসায় লাভ পাবেন। ইমপোর্ট, এক্সপোর্টের ব্যবসায় নতুন কিছু করলে বিশেষ লাভ পাবেন। ব্যবসায় জীবন সাথীর সাহায্য পাবেন। অর্থ প্রাপ্তির সাথে আপনার মান সম্মানের বৃদ্ধি হবে। তবে সরকারী কোন ব্যক্তির সাথে ঝামেলায় জড়িয়ে আইনি সমস্যায় ফেঁসে যেতে পারেন যার ফলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। ৭, ৮, ১৭ তারিখে লেনদেনের সময় সতর্ক থাকুন।

চাকরির ক্ষেত্রে এই মাস আপনার জন্যে সৌভাগ্যশালী হতে চলেছে। তবে আপনাকে পরিশ্রম করতে হবে। এই মাসে আপনি অনেক কঠিন সমস্যার সমাধানে সক্ষম হবেন যার ফলে আপনার বিরোধীরা তাদের প্রয়াসে ব্যর্থ হবে। পদোন্নতি হতে পারে। সোমবার ও শুক্রবার আপনার জন্যে শুভ হবে। সরকারী চাকুরীজীবীরা নিজের বস বা আধিকারিকের সুপারিশ বা সহায়তায় কোন কাজে সফল হতে পারেন।

মাসের মাঝে তাড়াহুড়োয় নেওয়া কোন সিদ্ধান্ত ভুল প্রমানিত হতে পারে। কোন মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজের সুযোগ পেতে পারেন এই সময়। আর্থিক স্থিতি অনুকূল হবে। কাজের জায়গায় কোন পরিবর্তন চাইলে ৭, ৯ ও ১৭ তারিখ আপনার জন্যে শুভ হবে।

প্রেমের সম্পর্কে কোন ভুল বোঝাবুঝির কারণে সঙ্গীর সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। তবে মাসের মাঝের দিকে তা ঠিক হতে পারে। সিঙ্গেল ব্যক্তি মনের কথা পছন্দের মানুষকে বলতে পারেন।

বিবাহিত জীবন খুব সুখের কাটবে। আপনারা কোথাও ঘুরতে যেতেও পারেন। সমাজে আপনার প্রতিপত্তি বাড়বে। মাসের শেষে পরিবারে কোন সমস্যা বা ঝামেলা দেখা দিতে পারে। বিবাহযোগ্য ব্যক্তিরা বিবাহের প্রস্তাব পাবেন। তবে কোন সিদ্ধান্ত তাড়াহুড়ো করা নেবেন না। বাড়ির কেনাকাটায় খরচ বাড়বে। ৩, ১১ ও ২১ তারিখে সাবধান থাকার দরকার রয়েছে।

স্টুডেন্টরা পড়ার বাইরে নতুন কিছু শিখতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় কঠিন পরিশ্রমের পর সাফল্য আপনার জন্যে অপেক্ষা করে রয়েছে। পড়ার পাশাপাশি চাকরির সুযোগ পেতে পারেন। ৫, ১৭ ও ২৬ পড়াশুনায় কোন পরিবর্তনের জন্যে শুভ হবে।

স্বাস্থ্যের প্রতি আপনার পূর্ণ দৃষ্টি থাকবে তাই শরীর স্বাস্থ্য এই মাসে সুস্থ থাকবে। আগের কোন অসুখে ভুগলে এই মাসে অনেক ভাল থাকবেন। শত্রুরাও এই সময় আপনার খুব বেশি ক্ষতি করতে পারবেনা। তবে ৪, ৭ ও ২৮ তারিখ আপনার জন্যে শুভ নয়।

আরও জানুন – 2020 বছরটি কন্যা রাশির কেমন যাবে জানতে এখানে ক্লিক করুন

আরও জানুন – ৩০ বছর পর শনির পরিবর্তন,কি প্রভাব পড়বে কন্যা রাশিতে? জানতে এখানে ক্লিক করুন